scorecardresearch
 

Leo Ajker Rashifal: আজ সম্পত্তি লাভ হবে কি সিংহ রাশির?

Singha Dainik Rashifal 15 january 2022: এটি অর্থনৈতিক প্রবৃদ্ধির সময়। পরিকল্পনা ত্বরান্বিত করবে। ভালো লাভের সম্ভাবনা রয়েছে। সম্প্রসারণ জোরদার করা হবে। আপনি পছন্দসই পরিমাণ বাড়াতে সক্ষম হবে. আলোচনায় ফলপ্রসূ হবে। প্রতিভার বিকাশ ঘটবে। প্রতিযোগিতায় ভালো করবে। নীতি, নিয়ম ও শৃঙ্খলা বজায় রাখবে। হঠাৎ সাফল্য আসতে পারে। নেতৃত্বের ক্ষমতা বাড়বে।

সিংহ রাশি সিংহ রাশি

সিংহ- এটি অর্থনৈতিক প্রবৃদ্ধির সময়। পরিকল্পনা ত্বরান্বিত করবে। ভালো লাভের সম্ভাবনা রয়েছে। সম্প্রসারণ জোরদার করা হবে। আপনি পছন্দসই পরিমাণ বাড়াতে সক্ষম হবে. আলোচনায় ফলপ্রসূ হবে। প্রতিভার বিকাশ ঘটবে। প্রতিযোগিতায় ভালো করবে। নীতি, নিয়ম ও শৃঙ্খলা বজায় রাখবে। হঠাৎ সাফল্য আসতে পারে। নেতৃত্বের ক্ষমতা বাড়বে।

অর্থ লাভ-  ব্যবসায় প্রত্যাশার চেয়ে ভালো হবে। অংশীদারিত্ব আরও ভাল হবে। সুযোগের সদ্ব্যবহার করার কথা ভাববেন। সুযোগ -সুবিধা বাড়বে।

বন্ধুত্ব ও ভালবাসা- মনের কথা বলবেন। খ্যাতি এবং সম্মান দ্বারা উত্সাহিত হবেন। বিশ্বাসযোগ্যতা বৃদ্ধি পাবে। ঘনিষ্ঠদের মধ্যে ভালোবাসা বৃদ্ধি পাবে। আপনি একজন প্রভাবশালী ব্যক্তির সঙ্গে দেখা করবেন। 

স্বাস্থ্য ও মনোবল-  প্রয়োজনীয় কাজে গতি আনতে সক্ষম হবেন। আপনার প্রিয়জনের পরামর্শ উপেক্ষা করবেন না। স্বাস্থ্য সম্পর্কে সচেতন থাকুন। স্বাস্থ্য এবং মেজাজ ভালো থাকবে। 

শুভ অঙ্ক - ১, ৩

ভাল রঙ- সোনা

আজকের সমাধান: আপনার সিদ্ধান্তে পরিষ্কার থাকুন। মহাদেব শিবশঙ্করের পুজো করুন।

সৌজন্য- জ্যোতিষাচার্য ড  অরুণেশ কুমার শর্মা