scorecardresearch
 

Ajker Leo Rashifal: আজকের দিন সিংহ রাশি- ১৯ মার্চ, ২০২৩ - আজ সিংহ রাশির বাণিজ্যিক কাজে গতি দেখাবে

Singha Dainik Rashifal 19 March 2023: পরিশ্রম দিয়ে নিজের জায়গা ধরে রাখার চেষ্টা করা হবে। দুপুর থেকে সময় আরও অনুকূল হবে। মানুষকে সংযুক্ত করার চেষ্টা করা হবে। ব্যবসায় সহজে সচেতনতা বজায় থাকবে। অংশীদারিত্বের বিষয়ে প্রভাবশালী হবেন। শিল্পের কাজে সক্রিয়তা থাকবে।

Advertisement
সিংহ রাশি সিংহ রাশি

সিংহ রাশি- পরিশ্রম দিয়ে নিজের জায়গা ধরে রাখার চেষ্টা করা হবে। দুপুর থেকে সময় আরও অনুকূল হবে। মানুষকে সংযুক্ত করার চেষ্টা করা হবে। ব্যবসায় সহজে সচেতনতা বজায় থাকবে। অংশীদারিত্বের বিষয়ে প্রভাবশালী হবেন। শিল্পের কাজে সক্রিয়তা থাকবে। 

অর্থ, লাভ, পেশা- বাণিজ্যিক কাজে গতি দেখাবে। ঘনিষ্ঠ অর্জনে সফল হতে পারেন। ব্যবস্থার ওপর জোর দেবে। অবহেলা পরিহার করবে। ফোকাস বজায় রাখবে। বড় ভাবতে থাকবে। পেশাগত ব্যবসায় গতির চিন্তা থাকবে। বিভিন্ন কাজে ভালো থাকবেন। দায়িত্বশীল আচরণ বজায় রাখা হবে।

ভালোবাসা ও বন্ধুত্ব- প্রেমের সম্পর্কে বিশ্বাস বাড়বে। ব্যক্তিগত সম্পর্ক শক্তিশালী হবে। আত্মীয়দের সঙ্গে সমন্বয় বাড়বে। সহকর্মীরা মিত্র হবেন। প্রিয়জন খুশি হবে। আলোচনা ও সংলাপে এগিয়ে থাকবে। একটি মেইল ​​মিটিং হবে। সুযোগের সদ্ব্যবহার করবে। সম্পর্ক মজবুত করবে। মনের কথা বলবে। বন্ধুত্ব বাড়বে।

স্বাস্থ্য, মনোবল- কর্মদক্ষতা বৃদ্ধি পাবে। সমর্থন আদায়ে সফল হবেন। স্বতঃস্ফূর্ততা সচল রাখবে। বিভিন্ন বিষয়ে পরিষ্কার হবে। গোপনীয়তা রক্ষা করবে। মনোবল থাকবে উঁচুতে।

শুভ সংখ্যা: 1 2 এবং 7

শুভ রং: গাঢ় গোলাপী

আজকের প্রতিকার: তুলসী বিয়ে করে ভগবান শ্রী হরি বিষ্ণুর পূজা করুন। দেবতাদের আবাহন করুন। নতুন খাবার তৈরি করুন। ধ্যান করুন।
 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।
 

Advertisement

Advertisement