scorecardresearch
 

Ajker Leo Rashifal: আজকের দিন সিংহ রাশি- ১৯ সেপ্টেম্বর, ২০২৩ -স্বাস্থ্য প্রভাবিত হতে পারে

আপনি আপনার সিনিয়রদের কাছ থেকে শিখবেন। মর্যাদা এবং গোপনীয়তা বজায় রাখুন। কাছের মানুষের কাছ থেকে গুরুত্বপূর্ণ তথ্য পেতে পারেন

Advertisement
সিংহ সিংহ

সিংহ-- আপনি যোগ্য ব্যক্তিদের কাছ থেকে প্রস্তাব পাবেন। একটি ভারসাম্য বজায় রাখুন এবং বিভিন্ন দৃষ্টিকোণ বিবেচনা করুন। প্রজ্ঞা ও বুদ্ধিমত্তা নিয়ে এগিয়ে যান। একটি স্মার্ট কাজ পদ্ধতি রাখুন। প্রস্তুতি নিয়ে এগিয়ে থাকুন। সিনিয়র এবং প্রতিপক্ষের সঙ্গে সহযোগিতা বজায় রাখুন। অপরিচিত ব্যক্তিদের সাথে সতর্ক থাকুন।

প্রেম ও সম্পর্ক-- আপনি আপনার সিনিয়রদের কাছ থেকে শিখবেন। মর্যাদা এবং গোপনীয়তা বজায় রাখুন। কাছের মানুষের কাছ থেকে গুরুত্বপূর্ণ তথ্য পেতে পারেন। পরিবারের সদস্যদের মতামত উপেক্ষা করবেন না। প্রিয়জনের সমর্থন বজায় থাকবে। পারস্পরিক স্নেহ বাড়বে।

স্বাস্থ্য-- শৃঙ্খলা ও বিচক্ষণতা বজায় রাখুন। উদ্যম ও মনোবল বৃদ্ধি পাবে। সবাইকে নিয়ে এগিয়ে যাও। স্বাস্থ্য প্রভাবিত হতে পারে। ধার্মিক থাকুন।

শুভ সংখ্যা-- ১ ও ৪

শুভ রং-- খয়েরি

আজকের উপায়-  হনুমানজিকে লাড্ডু ভোগ দিন। হনুমান চালিশা পাঠ করুন মন দিয়ে। গরিবকে সাহায্য করুন। 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।
 

Advertisement