scorecardresearch
 

Leo Ajker Rashifal: সিংহ রাশির আজ চাকরির ক্ষেত্রে ভালো অফার মিলতে পারে

Singha Dainik Rashifal 23 September 2022: সমস্ত শুভ কাজের একটি রূপরেখা তৈরি হবে। পরিবারে মনোরম পরিবেশ থাকবে। সবাইকে সম্মান করা হবে। সৃজনশীল কাজে আগ্রহ বাড়বে। বিনয় বিচক্ষণতা এবং সংবেদনশীলতার সঙ্গে কাজ করবে। কথাবার্তা কার্যকর হবে। শিল্প দক্ষতা শক্তিশালী হবে।

সিংহ রাশি সিংহ রাশি

সিংহ রাশি- সমস্ত শুভ কাজের একটি রূপরেখা তৈরি হবে। পরিবারে মনোরম পরিবেশ থাকবে। সবাইকে সম্মান করা হবে। সৃজনশীল কাজে আগ্রহ বাড়বে। বিনয় বিচক্ষণতা এবং সংবেদনশীলতার সঙ্গে কাজ করবে। কথাবার্তা কার্যকর হবে। শিল্প দক্ষতা শক্তিশালী হবে। ঐতিহ্য শক্তি পাবে। আপনার প্রিয়জনের মধ্যে সম্প্রীতি থাকবে। লাভের শতাংশ বেশি থাকবে। সব ক্ষেত্রেই চিত্তাকর্ষক পারফরম্যান্স দেবে। অন্যের প্রত্যাশা অনুযায়ী বাঁচুন। সঞ্চয় বাড়বে। লক্ষ্যের উপর ফোকাস রাখুন।

অর্থ, লাভ, পেশা- পেশাদাররা কাজে সময় ব্যবস্থাপনা বাড়াবে। নতুন ও সৃজনশীল করার চিন্তা রাখবে। কাজের প্রচেষ্টা সমর্থন করা হবে। বিভিন্ন কাজে উদ্যোগ বজায় রাখবে। নেতৃত্বের ক্ষমতা বাড়বে। কেরিয়ার ব্যবসা ভালো থাকবে। সবাই সক্রিয়তা দ্বারা প্রভাবিত হবে। কাজের প্রতি সচেতন থাকুন। শিল্প বাণিজ্যে গতি আসবে। জনপ্রিয়তা বাড়বে। চাকরির ক্ষেত্রে ভালো অফার মিলতে পারে। বাণিজ্যিক বিষয়ে প্রবণতা বাড়বে।

প্রেম, বন্ধুত্ব- প্রিয়জনের সঙ্গে থাকবে। প্রেম প্রদর্শনের সুযোগ বাড়বে। চারিদিকে মঙ্গলের যোগাযোগ থাকবে। মনের কথা বলতে পারেন। ধৈর্য ধরবে। সামঞ্জস্য বাড়বে। প্রিয়জনের সঙ্গে দেখা হবে। আবেগগত বিষয়ে আপনি ভালো থাকবেন। ঘনিষ্ঠরা ক্ষতিগ্রস্ত হবে। কাঙ্খিত তথ্য পাওয়া যাবে। বিশ্বাসের জয় হবে। সম্পর্কের উন্নতি হবে।

স্বাস্থ্য, মনোবল- গুরুত্বপূর্ণ কাজে গতি দেখাবে। নতুন বিষয়ের সঙ্গে সংযোগ করুন। সংলাপে আলোচনা পরিষ্কার হবে। ব্যক্তিত্ব শক্তিশালী হবে। স্বাস্থ্যের উন্নতি হবে। যোগাযোগ বাড়াবে।

শুভ সংখ্যা: ২ এবং ৫

শুভ রং: রুবি

আজকের প্রতিকার: পূর্বপুরুষদের জন্য দান ও তর্পণ বজায় রাখুন। মাতৃদেবীর আরাধনা বৃদ্ধি করুন। ইতিবাচকতা বাড়ান।
 

সৌজন্য- জ্যোতিষাচার্য ড  অরুণেশ কুমার শর্মা