scorecardresearch
 

Leo Ajker Rashifal: আজ সিংহ রাশির প্রচেষ্টা দ্রুত হবে

Singha Dainik Rashifal 24-November 2022: ঘরোয়া বিষয়ে আগ্রহ বাড়বে। বিল্ডিং যানবাহন গ্রহণ করা হবে. মানসিক বিষয়ে সম্প্রীতি বজায় থাকবে। পৈতৃক বিষয়ে সক্রিয় থাকবেন। বিভিন্ন প্রচেষ্টা আরও ভাল হবে। প্রবীণদের সাথে যোগাযোগ বাড়বে। প্রচেষ্টা দ্রুত হবে। সবার সঙ্গে সমন্বয় রাখবে। গুরুত্বপূর্ণ কাজ নিজে করবেন।

সিংহ রাশি সিংহ রাশি

সিংহ রাশি- ঘরোয়া বিষয়ে আগ্রহ বাড়বে। বিল্ডিং যানবাহন গ্রহণ করা হবে. মানসিক বিষয়ে সম্প্রীতি বজায় থাকবে। পৈতৃক বিষয়ে সক্রিয় থাকবেন। বিভিন্ন প্রচেষ্টা আরও ভাল হবে। প্রবীণদের সাথে যোগাযোগ বাড়বে। প্রচেষ্টা দ্রুত হবে। সবার সঙ্গে সমন্বয় রাখবে। গুরুত্বপূর্ণ কাজ নিজে করবেন।

অর্থ, লাভ, পেশা- সম্পদের বৃদ্ধি হবে। আভিজাত্য ও নম্রতা রাখবে। কার্যকর অফার পাবেন। গতিশীল করবে বিভিন্ন অর্থনৈতিক পরিকল্পনা। প্রচেষ্টাকে এগিয়ে নিয়ে যাবে। সুযোগের সদ্ব্যবহার করবে। সম্পত্তি সংক্রান্ত বিষয়ে অনুকূলে করা হবে। সৃজনশীল চিন্তাধারা রাখবে। আত্মসম্মান বৃদ্ধি পাবে।

ভালোবাসা ও বন্ধুত্ব-  প্রিয়জনের আস্থা রাখবে। পরিবারে শুভভাব বজায় থাকবে। সবার প্রতি সহযোগিতা ও সমর্থনের অনুভূতি থাকবে। কথাবার্তা কার্যকর হবে। আভিজাত্য দেখান। সম্পর্ক ঘনিষ্ঠ হবে। 

স্বাস্থ্য, মনোবল- নিজের দিকে মনোনিবেশ করবে। খাবার ভালো হবে। বড় লক্ষ্য আছে। ব্যক্তিত্ব প্রাধান্য পাবে। ঘনিষ্ঠদের যোগ করে যাবে। স্বাস্থ্যের ব্যাপারে আপস করবে না। মনোবল থাকবে উঁচুতে।

শুভ সংখ্যা: ১, ২,৫,৬

শুভ রং: সূর্যমুখী

আজকের প্রতিকার: তুলসী বিয়ে করে ভগবান শ্রী হরি বিষ্ণুর পূজা করুন। দেবতাদের আবাহন করুন। নতুন খাবার তৈরি করুন। ধ্যান করুন।
 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।