scorecardresearch
 

Leo Ajker Rashifal: আজ সিংহ রাশির বাড়বে স্মার্ট ওয়ার্কিং

Singha Dainik Rashifal 25-November 2022: বিভিন্ন ক্ষেত্রে শিল্প দক্ষতা দিয়ে জায়গা করে নেবে। প্রয়োজনীয় কাজ সময়মতো সম্পন্ন হবে। ধারাবাহিক হওয়ার চেষ্টা করুন। পরীক্ষা প্রতিযোগিতায় অংশগ্রহণ করবে। মেধা শক্তি লাভ করবে। বাড়বে স্মার্ট ওয়ার্কিং।

সিংহ রাশি সিংহ রাশি

সিংহ রাশি- বিভিন্ন ক্ষেত্রে শিল্প দক্ষতা দিয়ে জায়গা করে নেবে। প্রয়োজনীয় কাজ সময়মতো সম্পন্ন হবে। ধারাবাহিক হওয়ার চেষ্টা করুন। পরীক্ষা প্রতিযোগিতায় অংশগ্রহণ করবে। মেধা শক্তি লাভ করবে। বাড়বে স্মার্ট ওয়ার্কিং। আপনি আপনার সর্বোত্তম প্রচেষ্টা দিয়ে সবাইকে আকৃষ্ট করবেন। যোগ্য ব্যক্তিদের দ্বারা প্রভাবিত হবে। লাভের ভালো সম্ভাবনা থাকবে। পড়ালেখায় উন্নতি হবে। ব্যক্তিগত প্রচেষ্টায় উদ্দীপনা পূর্ণ হবে। বন্ধুদের সহযোগিতা পাবেন।

অর্থ, লাভ, পেশা- সম্পদের বৃদ্ধি হবে। আভিজাত্য ও নম্রতা রাখবে। কার্যকর অফার পাবেন। গতিশীল করবে বিভিন্ন অর্থনৈতিক পরিকল্পনা। প্রচেষ্টাকে এগিয়ে নিয়ে যাবে। সুযোগের সদ্ব্যবহার করবে। সম্পত্তি সংক্রান্ত বিষয়ে অনুকূলে করা হবে। সৃজনশীল চিন্তাধারা রাখবে। আত্মসম্মান বৃদ্ধি পাবে।

ভালোবাসা ও বন্ধুত্ব-  প্রিয়জনের আস্থা রাখবে। পরিবারে শুভভাব বজায় থাকবে। সবার প্রতি সহযোগিতা ও সমর্থনের অনুভূতি থাকবে। কথাবার্তা কার্যকর হবে। আভিজাত্য দেখান। সম্পর্ক ঘনিষ্ঠ হবে। 

স্বাস্থ্য, মনোবল- নিজের দিকে মনোনিবেশ করবে। খাবার ভালো হবে। বড় লক্ষ্য আছে। ব্যক্তিত্ব প্রাধান্য পাবে। ঘনিষ্ঠদের যোগ করে যাবে। স্বাস্থ্যের ব্যাপারে আপস করবে না। মনোবল থাকবে উঁচুতে।

শুভ সংখ্যা: ১, ৪,৭

শুভ রং: সোনালি

আজকের প্রতিকার: তুলসী বিয়ে করে ভগবান শ্রী হরি বিষ্ণুর পূজা করুন। দেবতাদের আবাহন করুন। নতুন খাবার তৈরি করুন। ধ্যান করুন।
 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।
 

 
; ; ;