scorecardresearch
 

Ajker Leo Rashifal: আজকের দিন সিংহ রাশি- ২৬ জানুয়ারি, ২০২৩ - আজ সিংহ রাশির আবেগের উপর নজর থাকবে

Singha Dainik Rashifal 26 January 2023: আবেগের উপর নজর রাখবে। পরিবারে শুভভাব থাকবে। প্রিয়জনের সাহায্যে কাজ শেষ হবে। পারস্পরিক আস্থা থাকবে। ফোকাস করা হবে নীতি নিয়মের উপর। উদ্যোগ নেওয়া থেকে বিরত থাকুন। সময় সহজ. নিয়ম লঙ্ঘন করবেন না।

সিংহ রাশি সিংহ রাশি

সিংহ রাশি- আবেগের উপর নজর রাখবে। পরিবারে শুভভাব থাকবে। প্রিয়জনের সাহায্যে কাজ শেষ হবে। পারস্পরিক আস্থা থাকবে। ফোকাস করা হবে নীতি নিয়মের উপর। উদ্যোগ নেওয়া থেকে বিরত থাকুন। সময় সহজ. নিয়ম লঙ্ঘন করবেন না। ভদ্রভাবে কাজ করুন। রুটিন উন্নত করুন। স্বাচ্ছন্দ্যে এগিয়ে যান।

অর্থ, লাভ, পেশা- হুট করে সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকুন। তাৎক্ষণিক বিষয়গুলিতে মনোযোগ বৃদ্ধি করবে। নিজেদের লোকদের কাছ থেকে পরামর্শ নেব। শর্ত অনুযায়ী সিদ্ধান্ত নেবেন। সতর্ক এবং বিনয়ী হন। শৃঙ্খলা ও নিয়ন্ত্রণ বাড়ান। অর্থনৈতিক দিক স্বাভাবিক থাকবে। তাড়াহুড়ো করবেন না আপনার কাজে পরিষ্কার থাকুন।

ভালোবাসা ও বন্ধুত্ব- প্রলুব্ধ হওয়া এড়িয়ে চলুন। প্রিয়জনকে অবহেলা করবেন না। ব্যক্তিগত দিক শক্ত রাখবে। ব্যক্তিগত সম্পর্ককে গুরুত্ব দেবেন। বন্ধুরা আপনার সাথে থাকবে। সম্পর্কের মধ্যে সহনশীলতা বজায় রাখবে। প্রয়োজনীয় তথ্য পাওয়া যাবে।

স্বাস্থ্য, মনোবল- আচরণে নম্রতা বৃদ্ধি পাবে। উস্কানি এড়াবে। পরিচিতি যোগাযোগে আরামদায়ক হবে। স্বচ্ছতা বজায় রাখুন। দূরে নিয়ে যাবেন না। স্বাচ্ছন্দ্যে কাজ করুন। স্বাস্থ্য স্বাভাবিক থাকবে।
 

শুভ সংখ্যা: 1 3 7

শুভ রং: সানরাইজ

আজকের প্রতিকার: তুলসী বিয়ে করে ভগবান শ্রী হরি বিষ্ণুর পূজা করুন। দেবতাদের আবাহন করুন। নতুন খাবার তৈরি করুন। ধ্যান করুন।
 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।