scorecardresearch
 

Ajker Leo Rashifal: আজকের দিন সিংহ রাশি- ২৬ মে, ২০২৩ - সম্পর্কের মধ্যে সম্প্রীতি বজায় থাকবে

Singha Dainik Rashifal 26 May 2023: সম্পর্কের ক্ষেত্রে পরিপক্কতা বজায় রাখুন। সমর্থন স্বাভাবিকভাবেই বিদ্যমান থাকবে। ইতিবাচকতা বাড়বে। প্রিয়জনের সঙ্গে বেড়াতে যেতে পারেন। ভালবাসা এবং অনুরাগ প্রবল হবে।

Advertisement
সিংহ সিংহ

সিংহ-- আর্থিক বিষয়ে আপনি অনুকূল অবস্থানে থাকবেন। অর্থনৈতিক দিক শক্তিশালী থাকবে। প্রয়োজনীয় কাজে তৎপরতা দেখান। জেতার আত্মবিশ্বাস বাড়বে। প্রয়োজনীয় প্রস্তাবের জন্য সমর্থন প্রাপ্ত হবে। নতুন প্রকল্পের উপর জোর দিন। লক্ষ্যের প্রতি নিবেদন বাড়ান। কাজে দক্ষতা বাড়বে। বিভিন্ন কাজে কার্যকর থাকুন। ব্যবসায়িক সম্পর্ক জোরদার করুন। আপনার কর্মজীবন এবং ব্যবসা গতি আনুন. সাহস বাড়বে। আপনার কাজের ক্ষেত্রে আরও বেশি সময় দিন।

প্রেম ও বন্ধুত্ব-- সম্পর্কের ক্ষেত্রে পরিপক্কতা বজায় রাখুন। সমর্থন স্বাভাবিকভাবেই বিদ্যমান থাকবে। ইতিবাচকতা বাড়বে। প্রিয়জনের সঙ্গে বেড়াতে যেতে পারেন। ভালবাসা এবং অনুরাগ প্রবল হবে। আপনার চিন্তাভাবনা এবং অনুভূতি প্রকাশ করুন। বন্ধুদের সাথে দেখা করুন। আবেগ প্রকাশের সুযোগ আসবে। ব্যক্তিগত বিষয়ে ধৈর্য ধরে রাখুন। প্রস্তাব গ্রহণ। সম্পর্কের মধ্যে সম্প্রীতি বজায় থাকবে।

স্বাস্থ্য-- আপনি একটি আকর্ষণীয় যোগাযোগ শৈলী থাকবে। সুখ ভাগ করে নিন। আপনার মানসিক শক্তি বৃদ্ধি পাবে। একটি স্বাস্থ্যকর খাদ্য বজায় রাখুন। আপনার ব্যক্তিত্বের যত্ন নিন। উৎসাহ দেখান। উচ্চ মনোবল বজায় রাখুন। স্বাস্থ্যের উন্নতি হবে।

শুভ রং-- লাল

শুভ সংখ্যা-- ১ ও ২

আজকের উপায়-- দেবী দুর্গার পুজো করুন। ভ্রমের ফাঁদে পা দেবেন না। ওম শুক্রায় নমঃ জপ করুন।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।
 

Advertisement

Advertisement