scorecardresearch
 

Leo Ajker Rashifal: সম্পত্তি লাভ হবে আজ সিংহ রাশিতে? জানুন

Singha Dainik Rashifal 26 november 2021: বুদ্ধি করে এগিয়ে যাওয়ার সময় এসেছে। সিদ্ধান্ত নিতে তাড়াহুড়ো করবেন না। ঝুঁকিপূর্ণ কার্যক্রম এড়িয়ে চলুন। ব্যয় ও বিনিয়োগ বাড়তেই থাকবে। সম্পর্ককে প্রাধান্য দেবে। টাইম ম্যানেজমেন্ট রাখবে। পরিস্থিতি নিয়ন্ত্রণে নিন। ঘটনা ঘটতে পারে। পুরানো মামলা উঠতে পারে।

সিংহ রাশি সিংহ রাশি

সিংহ- বুদ্ধি করে এগিয়ে যাওয়ার সময় এসেছে। সিদ্ধান্ত নিতে তাড়াহুড়ো করবেন না। ঝুঁকিপূর্ণ কার্যক্রম এড়িয়ে চলুন। ব্যয় ও বিনিয়োগ বাড়তেই থাকবে। সম্পর্ককে প্রাধান্য দেবে। টাইম ম্যানেজমেন্ট রাখবে। পরিস্থিতি নিয়ন্ত্রণে নিন। ঘটনা ঘটতে পারে। পুরানো মামলা উঠতে পারে।

অর্থ লাভ-  সুযোগের সদ্ব্যবহার করার কথা ভাববেন। সুযোগ -সুবিধা বাড়বে। ব্যবসায় প্রত্যাশার চেয়ে ভালো হবে। অংশীদারিত্ব আরও ভাল হবে।

বন্ধুত্ব ও ভালবাসা- আপনি একজন প্রভাবশালী ব্যক্তির সঙ্গে দেখা করবেন। মনের কথা বলবেন। খ্যাতি এবং সম্মান দ্বারা উত্সাহিত হবেন। বিশ্বাসযোগ্যতা বৃদ্ধি পাবে। ঘনিষ্ঠদের মধ্যে ভালোবাসা বৃদ্ধি পাবে। 

স্বাস্থ্য ও মনোবল-  প্রয়োজনীয় কাজে গতি আনতে সক্ষম হবেন। আপনার প্রিয়জনের পরামর্শ উপেক্ষা করবেন না। স্বাস্থ্য সম্পর্কে সচেতন থাকুন। স্বাস্থ্য এবং মেজাজ ভালো থাকবে। 

শুভ অঙ্ক - ২,৬

ভাল রঙ- হলুদ

আজকের সমাধান: আপনার সিদ্ধান্তে পরিষ্কার থাকুন। মহাদেব শিবশঙ্করের পুজো করুন।

সৌজন্য- জ্যোতিষাচার্য ড  অরুণেশ কুমার শর্মা