scorecardresearch
 

Leo Ajker Rashifal: সিংহ রাশির আজ পরিবারের সদস্যদের পরামর্শ নিয়ে এগোবেন

Singha Dainik Rashifal 27 September 2022: এটি সমস্ত ক্ষেত্রে ইতিবাচকতায় ভরা একটি দিন। আকর্ষণীয় অফার পাবেন। বোঝাপড়া ও সম্প্রীতির সাথে কাজ করবে। পরিবারের সদস্যদের পরামর্শ নিয়ে এগোবেন। সবার সহযোগিতা পাবেন। স্বাস্থ্য এবং ব্যক্তিত্বের দিকে মনোযোগ দিন। রুটিন ভালো রাখুন। সক্রিয়ভাবে এগিয়ে যাবে। ঝুঁকি নেবে নম্রতা থাকবে। পরিবারের সদস্যদের নিয়ে সুখে সংসার করবে হর্ষ।

Advertisement
সিংহ রাশি সিংহ রাশি

সিংহ রাশি- এটি সমস্ত ক্ষেত্রে ইতিবাচকতায় ভরা একটি দিন। আকর্ষণীয় অফার পাবেন। বোঝাপড়া ও সম্প্রীতির সাথে কাজ করবে। পরিবারের সদস্যদের পরামর্শ নিয়ে এগোবেন। সবার সহযোগিতা পাবেন। স্বাস্থ্য এবং ব্যক্তিত্বের দিকে মনোযোগ দিন। রুটিন ভালো রাখুন। সক্রিয়ভাবে এগিয়ে যাবে। ঝুঁকি নেবে নম্রতা থাকবে। পরিবারের সদস্যদের নিয়ে সুখে সংসার করবে হর্ষ।

অর্থ, লাভ, পেশা- কাজের প্রতি সচেতন থাকুন। শিল্প বাণিজ্যে গতি আসবে। জনপ্রিয়তা বাড়বে। চাকরির ক্ষেত্রে ভালো অফার মিলতে পারে। বাণিজ্যিক বিষয়ে প্রবণতা বাড়বে। পেশাদাররা কাজে সময় ব্যবস্থাপনা বাড়াবে। নতুন ও সৃজনশীল করার চিন্তা রাখবে। কাজের প্রচেষ্টা সমর্থন করা হবে। বিভিন্ন কাজে উদ্যোগ বজায় রাখবে। নেতৃত্বের ক্ষমতা বাড়বে। কেরিয়ার ব্যবসা ভালো থাকবে। সবাই সক্রিয়তা দ্বারা প্রভাবিত হবে।

প্রেম, বন্ধুত্ব- আবেগগত বিষয়ে আপনি ভালো থাকবেন। ঘনিষ্ঠরা ক্ষতিগ্রস্ত হবে। কাঙ্খিত তথ্য পাওয়া যাবে। বিশ্বাসের জয় হবে। সম্পর্কের উন্নতি হবে। প্রিয়জনের সঙ্গে থাকবে। প্রেম প্রদর্শনের সুযোগ বাড়বে। চারিদিকে মঙ্গলের যোগাযোগ থাকবে। মনের কথা বলতে পারেন। ধৈর্য ধরবে। সামঞ্জস্য বাড়বে। প্রিয়জনের সঙ্গে দেখা হবে।

স্বাস্থ্য, মনোবল- গুরুত্বপূর্ণ কাজে গতি দেখাবে। নতুন বিষয়ের সঙ্গে সংযোগ করুন। সংলাপে আলোচনা পরিষ্কার হবে। ব্যক্তিত্ব শক্তিশালী হবে। স্বাস্থ্যের উন্নতি হবে। যোগাযোগ বাড়াবে।

শুভ সংখ্যা: ৩,৬,৯

শুভ রং: গাঢ় গোলাপি

আজকের প্রতিকার: পূর্বপুরুষদের জন্য দান ও তর্পণ বজায় রাখুন। মাতৃদেবীর আরাধনা বৃদ্ধি করুন। ইতিবাচকতা বাড়ান।
 

সৌজন্য- জ্যোতিষাচার্য ড  অরুণেশ কুমার শর্মা

Advertisement