scorecardresearch
 

Ajker Libra Rashifal: আজকের দিন তুলা রাশি- ১০ জুলাই, ২০২৪: ব্যক্তিগত বিষয়গুলি আপনার পক্ষে থাকবে

বন্ধুর সংখ্যা বাড়বে। মনের সম্পর্ক মজবুত হবে। তৈরি হবে স্মরণীয় মুহূর্ত। প্রেম-ভালোবাসা প্রদর্শনে এগিয়ে থাকবে। বিষয়টি আরও ভালোভাবে তুলে ধরবেন।

Advertisement
tula tula
হাইলাইটস
  • আজ ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

তুলা- গুরুত্বপূর্ণ কাজ দ্রুত গতিতে এগিয়ে যাবে। পেশাগত সুবিধা লাভের উপর জোর দেওয়া হবে। উল্লেখযোগ্য প্রচেষ্টা করা হবে. ব্যবসায়িক পরিকল্পনার উন্নতি হবে। কর্মকর্তাদের সঙ্গে দেখা করবেন। প্রস্তাবগুলো সমর্থন পাবে। পরিবারের সদস্যদের সহযোগিতা পাবেন। পেশাগত প্রচেষ্টা ও প্রভাব বৃদ্ধি পাবে। গুরুত্বপূর্ণ কাজ সম্পন্ন হবে। সবাইকে সাথে নিয়ে চলুন। প্রতিযোগিতার অনুভূতি বাড়বে। সর্বত্র মঙ্গল হবে। পরীক্ষা প্রতিযোগিতায় ভালো করবে। আপনি আকর্ষণীয় অফার পাবেন। কর্মক্ষেত্রে সর্বাধিক সময় ব্যয় করুন। আয়-ব্যয় বাড়বে।

অর্থলাভ- লাভের নতুন উৎস তৈরি হতে পারে। এর যথাযথ স্থান বজায় রাখবে। এটি অর্থনৈতিক কর্মকাণ্ড জোরদার করার সময়। প্রফেশনাল বিষয়ে উৎসাহ পাবেন। ক্যারিয়ার ব্যবসা আশানুরূপ হবে। সাফল্যের শতাংশ বেশি হবে। লেনদেনে ভালো হবে। সুযোগ কাজে লাগাবে। দ্রুত এগিয়ে যাবে। গুরুত্বপূর্ণ প্রস্তাব গৃহীত হবে। সম্প্রসারণের সুযোগ থাকবে। প্রতিযোগিতার ওপর জোর দেবে। সবার আস্থা জয় করবে।

প্রেমের বন্ধুত্ব- বন্ধুর সংখ্যা বাড়বে। মনের সম্পর্ক মজবুত হবে। তৈরি হবে স্মরণীয় মুহূর্ত। প্রেম-ভালোবাসা প্রদর্শনে এগিয়ে থাকবে। বিষয়টি আরও ভালোভাবে তুলে ধরবেন। ব্যক্তিগত বিষয়গুলি আপনার পক্ষে থাকবে। প্রিয়জনের আস্থা বাড়বে। সম্পর্কের মধ্যে মধুরতা থাকবে। বেড়াতে যাবেন আর বিনোদনে। সবাই হেল্পফুল হবে।

স্বাস্থ্য ও মনোবল বজায় রাখবে। স্বাস্থ্য সুবিধা অব্যাহত থাকবে। শক্তি ও উদ্দীপনায় ভরপুর থাকবে। ইতিবাচকতা বাড়বে। কাঙ্ক্ষিত ফলাফল অনুপ্রাণিত করবে. মনোবল উঁচু হবে।

শুভ সংখ্যা: 5, 6 এবং 7

শুভ রং: ফিরোজা

আজকের প্রতিকার: ভগবান শ্রী গণেশের পূজা করুন। সবুজ আইটেম দান করুন। পান এবং দোব অফার করুন। ধর্মীয় বই পড়ুন।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

 

Advertisement