scorecardresearch
 

Ajker Libra Rashifal: আজকের দিন তুলা রাশি- ১২ ফেব্রুয়ারি, ২০২৪: আপনার খাদ্যের দিকে মনোযোগ দিন

তাদের মতামত ভারসাম্যপূর্ণভাবে উপস্থাপন করবে। ঝুঁকি নেওয়া এড়াবে। ব্যবসায়িক বিষয়ে আগ্রহ বাড়বে। সেবামূলক কাজে গতি আনবে।

Advertisement
তুলা তুলা
হাইলাইটস
  • বুধবারের তুলা রাশিফল।
  • আজ ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

তুলা- লেনদেনের ক্ষেত্রে আবেগপ্রবণতা এড়িয়ে চলুন। পেশাদার আলোচনায় ভদ্র এবং পরিষ্কার হোন। প্রতারিত হওয়ার সম্ভাবনা রয়েছে। খুব তাড়াতাড়ি কিছুতে ঢুকবেন না। কঠোর পরিশ্রমে বিশ্বাস চালিয়ে যাবেন। কঠোর পরিশ্রমে ফল পাবেন। হোয়াইট কলার লোকদের থেকে সাবধান হবেন না। স্বাস্থ্যের প্রতি সচেতনতা বাড়ান। সহকর্মীদের সহযোগিতায় এগিয়ে যাবেন। শিল্প ও ব্যবসায়িক প্রচেষ্টার উন্নতি হবে। গুরুত্বপূর্ণ বিষয়ে ধৈর্যের পরিচয় দেবেন। কর্ম তৎপরতা বজায় থাকবে। কর্মচারীরা প্রত্যাশিত কর্মক্ষমতা বজায় রাখবে। পেশাগত ব্যবস্থার উন্নতিতে সফল হবেন।

আর্থিক সুবিধা- তাদের মতামত ভারসাম্যপূর্ণভাবে উপস্থাপন করবে। ঝুঁকি নেওয়া এড়াবে। ব্যবসায়িক বিষয়ে আগ্রহ বাড়বে। সেবামূলক কাজে গতি আনবে। শৈল্পিক দক্ষতার প্রতি আস্থা বাড়বে। অপ্রত্যাশিত ফলাফল সম্ভব। আপনার বিরোধীদের থেকে সতর্ক থাকুন। লক্ষ্যে ফোকাস রাখবে। তর্ক-বিতর্ক এড়িয়ে চলবেন। লাভের শতাংশ স্বাভাবিক থাকবে। ক্যারিয়ার ব্যবসা ফলপ্রসূ হবে। ঋণ প্রদানে সতর্কতা বাড়বে। কঠোর পরিশ্রম ও শৃঙ্খলা বজায় রাখবে। সমবয়সীদের সহযোগিতা থাকবে। বিভ্রান্তি এড়ান।

প্রেমের বন্ধুত্ব- পরিবারের সদস্যদের বিশ্বাস বজায় রাখুন। বহিরাগতদের দ্বারা বিভ্রান্ত হবেন না। পরিবারে স্বাভাবিক পরিবেশ থাকবে। দায়িত্বপ্রাপ্তদের সঙ্গে বৈঠক হবে। প্রতিশ্রুতি পূরণ করবে। মিলনে আরাম হবে। প্রেমের সম্পর্কের দিকে মনোনিবেশ করবে। ভদ্রভাবে কাজ করবে। বন্ধুত্ব মজবুত থাকবে। বন্ধুত্বের সম্পর্ক সহজ হবে।


স্বাস্থ্য মনোবল- উপযুক্ত অনুষ্ঠানে কথা বলবেন। কথাবার্তা ও আচরণে ভদ্রতা বৃদ্ধি পাবে। স্বাস্থ্য লক্ষণ উপেক্ষা করবেন না। আপনার খাদ্যের দিকে মনোযোগ দিন। যোগ ব্যায়াম করবেন। উৎসাহ থাকবেই।

ভাগ্যবান সংখ্যা: 2 3 4 6

শুভ রং: মিল্কি

আজকের প্রতিকার: মহাদেব শিবশঙ্করের পূজা ও পূজা করুন। ওম সো সোমে নমঃ ও ওম নমঃ শিবায় জপ করুন। নিয়ম মেনে চলুন।

Advertisement

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

 

Advertisement