scorecardresearch
 

Ajker Libra Rashifal: আজকের দিন তুলা রাশি- ১৩ অক্টোবর, ২০২৪: শরীরের দিকে নজর দিন

আশানুরূপ কাজ হবে। লক্ষ্য পূরণ করবে। কর্ম পরিকল্পনা গতি পাবে। আর্থিক বিষয় স্বাভাবিক থাকবে। পেশাগত প্রচেষ্টায় উন্নতি হবে। কাজ এবং ব্যবসায় নিবেদিত থাকবে।

Advertisement
tula tula
হাইলাইটস
  • রাশিফল।
  • আজ ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

তুলা রাশি-  অতিথিদের আগমন সম্ভব। ব্যক্তিগত বিষয়ে ভালো পারফরম্যান্স হবে। প্রশাসনিক প্রচেষ্টা জোরদার করা হবে। বন্ধুরা সাহায্য করবে। স্বার্থপর সংকীর্ণতা পরিহার করুন। পরিবারের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে। বড়দের সম্মান বজায় রাখবে। নম্রতা ও বিচক্ষণতা বজায় রাখবে। সক্রিয়তা বাড়াবে। পারিবারিক বিষয়গুলো অনুকূলে থাকবে। আত্মীয়দের কথা শুনুন।

আর্থিক লাভ- আশানুরূপ কাজ হবে। লক্ষ্য পূরণ করবে। কর্ম পরিকল্পনা গতি পাবে। আর্থিক বিষয় স্বাভাবিক থাকবে। পেশাগত প্রচেষ্টায় উন্নতি হবে। কাজ এবং ব্যবসায় নিবেদিত থাকবে। আবেগপ্রবণতা এড়িয়ে চলুন। কর্ম ব্যবস্থাকে শক্তিশালী করবে। স্বতঃস্ফূর্ত হও। ব্যবসায় আভিজাত্যের সাথে কাজ করুন। সাহস ও বীরত্বের সাথে অবস্থান বজায় রাখবে। ইতিবাচক পরিস্থিতির সদ্ব্যবহার করবে। প্রভাব সুনামের উপর থেকে যাবে। বেসরকারি খাতে সুবিধা হবে।

প্রেমের বন্ধুত্ব- কাছের ব্যক্তিরা ব্যক্তিগত কার্যকলাপ দ্বারা প্রভাবিত হবে। আমাদের প্রিয়জনকে খুব ভালোভাবে বুঝবে। আনন্দ ও উদ্দীপনা থাকবে। কাছের মানুষের সাহায্য পাবেন। পরিবারের সদস্যদের সমর্থন থাকবে। ব্যক্তিগত অর্জন বাড়বে। ভ্রমণ ও বিনোদনের প্রতি আগ্রহ থাকবে। স্বার্থপর সংকীর্ণতা পরিহার করুন। সম্পর্ক ভালো থাকবে। যোগাযোগ বাড়াবে।

স্বাস্থ্য মনোবল- নিয়মিত চেকআপ বজায় রাখুন। ধারাবাহিকতা বাড়ান। মনোবল উঁচু রাখুন। অহংকার দেখাবেন না। সম্পর্কের থেকে উপকার পাবেন। স্বাস্থ্য স্বাভাবিক থাকবে।

ভাগ্যবান সংখ্যা: 4, 6 এবং 7

শুভ রং: সাদা

আজকের প্রতিকার: ওম সূর্যায় নমঃ আদিত্যায় নমঃ ভাস্করায় নমো নমঃ জপ করুন। সূর্যদেবকে জল নিবেদন করুন। বড়দের প্রতি শ্রদ্ধাশীল। বিনয়ী হন।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

 

Advertisement