scorecardresearch
 

Libra Ajker Rashifal: তুলা রাশিতে ভ্রমণ যোগ, কেমন যাবে দিন? জানুন

Tula Dainik Rashifal 15 January 2022: ভাগ্য প্রান্তে থাকবে। সিদ্ধান্তগুলো পূরণ করবে। নতুন করে শুরু করতে পারে। সমস্ত গুরুত্বপূর্ণ কাজ সম্পন্ন হবে। এগিয়ে যেতে নির্দ্বিধায়. ঈমান মজবুত হবে। গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া সম্ভব। সম্পদ সংগ্রহ করবে। পরিকল্পনার বাস্তবায়ন বাড়াবে। বাধা কমে যাবে। ধর্মীয় ও বিনোদনমূলক ভ্রমণে যেতে পারেন। উদ্ভাবন বাড়ান।

তুলা রাশি তুলা রাশি

তুলা- ভাগ্য প্রান্তে থাকবে। সিদ্ধান্তগুলো পূরণ করবে। নতুন করে শুরু করতে পারে। সমস্ত গুরুত্বপূর্ণ কাজ সম্পন্ন হবে। এগিয়ে যেতে নির্দ্বিধায়. ঈমান মজবুত হবে। গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া সম্ভব। সম্পদ সংগ্রহ করবে। পরিকল্পনার বাস্তবায়ন বাড়াবে। বাধা কমে যাবে। ধর্মীয় ও বিনোদনমূলক ভ্রমণে যেতে পারেন। উদ্ভাবন বাড়ান।

অর্থ লাভ - পেশাদার হোন। লক্ষ্যের উপর ফোকাস থাকুন। আর্থিক বিষয়ে অনিয়ম থাকবে। ধৈর্য ধরে কাজ করবে। রুটিন ধরে রাখবেন। পরিকল্পনা অনুযায়ী আয় বাড়বে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখুন।

বন্ধুত্ব ও ভালবাসা -   অবস্থান পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। অর্থনৈতিক প্রবৃদ্ধির সুযোগ থাকবে। দায়িত্বের সঙ্গে সম্পর্ক বাড়বে।

স্বাস্থ্য ও মনোবল-  সময় করে পরিদর্শন করুন। প্রিয়জনের সমর্থনে বিশ্বাস থাকবে। বন্ধুত্বের সম্পর্ক স্বাভাবিক থাকবে। অঙ্গীকার এড়িয়ে চলুন। প্রেমের ব্যাপারে ধৈর্য ধরুন। 

শুভ অঙ্ক- ৪,৬ 

শুভ রং - ফিরোজা 

আজকের সমাধান: মহালক্ষ্মীজি এবং ভগবান গণেশের দর্শন করুন। অভাবীদের দান করুন। প্রতিজ্ঞায় সত্য থাকুন। 

সৌজন্য- জ্যোতিষাচার্য ড  অরুণেশ কুমার শর্মা