scorecardresearch
 

Ajker Libra Rashifal: আজকের দিন তুলা রাশি- ১৬ মে, ২০২৪: বিজয়ের অনুভূতি থাকবে

প্রেমের সম্পর্কে সফল হবে। আবেগগত বিষয়ে উন্নতি হবে। পরিবারে শুভভাব থাকবে। জোরালো কথা বলবে। প্রেমের যোগাযোগে সতর্ক থাকবেন।

Advertisement
tula tula
হাইলাইটস
  • আজ ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?
  • গুরুত্বপূর্ণ বিষয়ে গতি আনবে

তুলা রাশি- অর্থনৈতিক উন্নতির প্রচেষ্টা বাড়বে। বিভিন্ন বিষয়ে সাহস ও বীরত্ব প্রদর্শন করবে। উদ্যোগ ও আস্থা বজায় রাখবে। দ্রুত এগিয়ে যাবে। লাভের হার প্রত্যাশার চেয়ে ভালো হবে। শিল্প বাণিজ্যের অনুকূলে থাকবে। বিনা দ্বিধায় কাজ চালিয়ে যাবেন। বিচারিক বিষয়গুলি আপনার পক্ষে থাকবে। প্রতিযোগিতার অনুভূতি থাকবে। বন্ধুদের সহযোগিতা থাকবে। কর্মজীবনে গতি বজায় থাকবে। আধুনিকতার দিকে নজর দেবে। নতুন উৎস থেকে আয় বাড়বে। ব্যবস্থাপনা সংক্রান্ত বিষয় উঠবে। ব্যক্তিগত জীবন সুখী হবে।

আর্থিক লাভ- স্থিতিশীলতা শক্তিশালী হবে। গুরুত্বপূর্ণ বিষয়ে গতি আনবে। বিজয়ের অনুভূতি থাকবে। শিল্প ও ব্যবসায় মনোযোগ বজায় রাখবে। কাছের মানুষদের সমর্থন থাকবে। সম্পর্ক মজবুত করবে। অর্থনৈতিক সাফল্যের উন্নতি হবে। প্রত্যাশার চেয়ে ভালো পারফর্ম করবে। প্রচেষ্টায় এগিয়ে থাকবে। গুরুত্বপূর্ণ কাজ সামলাতে সক্ষম হবেন। শৃঙ্খলা উৎসাহ বাড়বে। সমঝোতার পক্ষে চুক্তি করা হবে। উন্নতির সুযোগ থাকবে। প্রলুব্ধ হওয়া এড়াবে।


প্রেমের বন্ধুত্ব- প্রেমের সম্পর্কে সফল হবে। আবেগগত বিষয়ে উন্নতি হবে। পরিবারে শুভভাব থাকবে। জোরালো কথা বলবে। প্রেমের যোগাযোগে সতর্ক থাকবেন। মনের বিষয়গুলো অনুকূল থাকবে। আপনি আপনার পরিবারের সদস্যদের সমর্থন এবং বিশ্বাস পাবেন। প্রিয়জনের সঙ্গে সমন্বয় বাড়বে। বন্ধুদের সম্পর্কের স্বাচ্ছন্দ্য বাড়বে।


স্বাস্থ্য মনোবল- লক্ষ্য বজায় রাখুন। অসাবধানতা এড়িয়ে চলুন। স্বাস্থ্য ভালো থাকবে। আপনি আকর্ষণীয় অফার পাবেন। খাবার হবে আকর্ষণীয়। উদ্যম ও মনোবল নিয়ে কাজ করবেন।
ভাগ্যবান সংখ্যা: 2 3 6 7
শুভ রং: সাদা চন্দন

আজকের প্রতিকার: ভগবান শ্রী হরি বিষ্ণুর পূজা করুন। হলুদ ফল ও ফুল নিবেদন করুন। ডেজার্ট শেয়ার করুন। লোভী হবেন না।


,জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement