scorecardresearch
 

Ajker Libra Rashifal: আজকের দিন তুলা রাশি- ১৯ সেপ্টেম্বর, ২০২৩: আজ চাকরি ও ব্যবসায় সাফল্য

শিল্প দক্ষতা শক্তিশালী হবে। প্রতিভা প্রদর্শন হবে। পরিশ্রম দিয়ে জায়গা করে নেবেন। পেশাদারিত্ব জোরদার হবে।

Advertisement
Ajker Rashifal তুলা। Ajker Rashifal তুলা।
হাইলাইটস
  • তুলা রাশির মঙ্গলবার কেমন যাবে?
  • পেশাগত ও ব্যক্তিগত রাশিফল।

তুলা রাশি- সর্বোত্তম প্রচেষ্টা করবেন। এটা সৃজনশীলতা বাড়ানোর সময়। কাজ ও ব্যবসার দিকে খেয়াল রাখবেন। চুক্তির সম্ভাবনা থাকবে। নতুনত্ব বজায় রাখবেন। সম্পর্কের উন্নতি হবে। নতুন করে শুরু করতে পারেন। ব্যক্তিগত বিষয়ে উন্নতি হবে। দ্বিধা দূর হবে। জয়ের হার বেশি হবে। ব্যবস্থাপনা ও প্রশাসনের কাজ হবে। সম্মান বাড়বে। অতিথিরা আসতে পারে। সক্রিয়ভাবে কাজ করবেন।

আর্থিক সুবিধা- শিল্প দক্ষতা শক্তিশালী হবে। প্রতিভা প্রদর্শন হবে। পরিশ্রম দিয়ে জায়গা করে নেবেন। পেশাদারিত্ব জোরদার হবে। চাকরি ও ব্যবসায় সাফল্য আসবে। নতুন কিছু করার চেষ্টা থাকবে। ব্যবসায় উন্নতি হবে। লাভ ও সম্পদ বৃদ্ধি পাবে। লাভের বিষয়গুলি দ্রুত অগ্রসর হবে। কর্মক্ষেত্রে ভালো থাকবেন। অর্থনৈতিক অগ্রগতি আপনার উন্নতি করবে। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেবেন। সমান গুরুত্ব দেবেন।

প্রেম ও বন্ধুত্ব- মানসিক বিষয়ে স্বাচ্ছন্দ্য বোধ করবেন। আকর্ষণীয় অফার পাবেন। ঘনিষ্ঠদের মধ্যে প্রভাব বজায় থাকবে। সুখ ভাগাভাগি করবেন। বন্ধুরা আপনাকে সমর্থন করবে। মনের বিষয়ে কার্যকর থাকবে। সম্পর্কের ক্ষেত্রে সক্রিয়তা থাকবেন। প্রেমের চেষ্টায় শুভতা থাকবে। বৈঠক ও আলোচনার ওপর জোর দেওয়া হবে। 

স্বাস্থ্য মনোবল- সক্রিয়ভাবে কাজ করবে। চেষ্টার সাথে তাল মিলিয়ে চলবেন। শালীন আচরণ করবে। পদ্ধতিগত বাধাগুলি সমাধান করা হবে। মনোবল ও উদ্যম বৃদ্ধি পাবে। স্বাস্থ্য ভালো থাকবে।

শুভ সংখ্যা: ২, ৬ এবং ৯
শুভ রং: বাদামী

আজকের প্রতিকার: মহাবীর হনুমানজি এবং ভগবান শ্রী গণেশের পুজো করুন। সৃজনশীলতা বাড়ান।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement