scorecardresearch
 

Ajker Libra Rashifal: আজকের দিন তুলা রাশি- ২১ জুলাই, ২০২৩: অর্থকড়ি নিয়ে সতর্ক হোন

প্রেম জীবনে কঠিন সমস্যার সম্মুখীন হতে প্রস্তুত থাকুন। কথা বা অঙ্গভঙ্গি দিয়ে আপনার পার্টনারকে ব্যক্তিগতভাবে আঘাত করবেন না।

Advertisement
Ajker Rashifal তুলা। Ajker Rashifal তুলা।
হাইলাইটস
  • তুলা রাশির শুক্রবারের রাশিফল।
  • কেমন যাবে পেশাগত ও ব্যক্তিগত জীবন?

তুলা- আপনার পেশাগত কর্মক্ষমতা ভালো থাকবে। স্বাস্থ্যও ঠিক যাবে। সাবধানে অর্থের লেনদেন করুন। প্রতারিত হতে পারেন। কথাবার্তায় সংযত থাকুন। অফিসে ও ব্যবসায় সতর্কতা অবলম্বন করুন। লেনদেনের আগে ভেবেচিন্তে নিন।

অর্থলাভ- দীর্ঘদিন কাজ করতে চাইলে পেশাগত সততা মেনে চলুন। যাঁরা পদে আছেন তাঁদের আরও দায়িত্ব বাড়বে। অফিসে ব্য়স্ততা থাকবে। অফিসের রাজনীতি এড়িয়ে চলাই শ্রেয়। কর্মক্ষেত্রে পরচর্চা থেকে দূরে থাকুন। কাউকে টাকা ধার দেওয়ার সময় সতর্ক থাকুন। অতিরিক্ত খরচ করা ঠিক হবে না। আর্থিক সমস্যা থাকবে। অতীতের বিনিয়োগ থেকে প্রত্যাশিত আয় নাও পেতে পারেন। আপনি বিনিয়োগের আগে সতর্ক হোন। 

প্রেম-বন্ধুত্ব- প্রেম জীবনে কঠিন সমস্যার সম্মুখীন হতে প্রস্তুত থাকুন। কথা বা অঙ্গভঙ্গি দিয়ে আপনার পার্টনারকে ব্যক্তিগতভাবে আঘাত করবেন না। সম্পর্কের ক্ষেত্রে অন্যের অনুভূতি এবং সংবেদনশীলতাকে সম্মান করা খুবই গুরুত্বপূর্ণ। আজ একজন ভালো শ্রোতা হোন। আরও বেশি সময় কাটান। পুরনো কিছু সম্পর্ক পুনরুজ্জীবিত হতে পারে। 

স্বাস্থ্য ও মনোবল- আজ আপনার স্বাস্থ্যের যত্ন নিন। হার্ট বা ফুসফুসের সমস্যা হতে পারে। হজমের সমস্যা হবে। শিশুরা আজ মাথাব্যথা, গলা ব্যথা বা শরীরে ব্যথা নিয়ে সমস্যায় থাকতে পারে। কোথাও গেলে জরুরি জরুরি ওষুধপত্তর সঙ্গে রাখুন।

শুভ সংখ্যা- ৩, ৪ এবং ৮

শুভ রঙ- কালো 

আজকের নিবারণ- দেবী দুর্গার পুজো করুন। দেবীকে লাল কাপড় অর্পণ করতে পারেন। 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।
 

Advertisement

Advertisement