scorecardresearch
 

Libra Ajker Rashifal: তুলা রাশির আজ পেশায় পদ, মর্যাদা বৃদ্ধি পাবে

Tula Dainik Rashifal 23 June 2022: নেতৃত্বের ক্ষমতা বৃদ্ধি পাবে। শিল্প প্রচেষ্টা গতি পাবে। প্রয়োজনীয় কাজে গতি দেখাবে। সুনাম, সম্মান ও প্রভাব বজায় থাকবে। দায়িত্ব পালন করবে। মান-সম্মান বৃদ্ধি পাবে। বন্ধু অংশীদার হবে। জমি তৈরির কাজ করা হবে। পেশাদারিত্ব থাকবে।

তুলা রাশি তুলা রাশি

তুলা- নেতৃত্বের ক্ষমতা বৃদ্ধি পাবে। শিল্প প্রচেষ্টা গতি পাবে। প্রয়োজনীয় কাজে গতি দেখাবে। সুনাম, সম্মান ও প্রভাব বজায় থাকবে। দায়িত্ব পালন করবে। মান-সম্মান বৃদ্ধি পাবে। বন্ধু অংশীদার হবে। জমি তৈরির কাজ করা হবে। পেশাদারিত্ব থাকবে। সাথীরা অর্জন করবে। দলগত মনোভাব বাড়বে। সচল রাখবে সিরিয়াস বিষয়ে আগ্রহ বাড়বে। প্রাক্তন বন্ধুদের সাথে দেখা হবে। স্বাস্থ্যের যত্ন নিন।

অর্থ লাভ, পেশা-
সবাইকে নিয়ে এগিয়ে যাবো। শিল্প ব্যবসায় উন্নতি হবে। ভারসাম্য সম্প্রীতির উপর জোর দেবে। পদ, মর্যাদা বৃদ্ধি পাবে। আকর্ষণীয় অফার পাওয়া যাবে। প্রত্যাশার চেয়ে ভালো করবে। লেনদেনে পরিষ্কার থাকুন। গুরুত্বপূর্ণ বিষয়ে সাফল্য পাবেন। প্রভাব বাড়বে।

প্রেম, বন্ধুত্ব-
দাম্পত্য জীবন সুখের হবে। ব্যক্তিগত সম্পর্ক মজবুত হবে। প্রতিশ্রুতিতে অটল থাকবে। সম্পর্ক বজায় থাকবে। ঘনিষ্ঠরা প্রভাবিত হবে। মনটা খুশি হবে। ব্যক্তিগত সমস্যার সমাধান হবে। বাড়িতে পরিবারকে সময় দেবেন।

স্বাস্থ্য, মনোবল
প্রতিভার বিকাশ ঘটবে। রুটিন সামঞ্জস্যপূর্ণ হবে। উৎসাহ নিয়ে কাজ করবে। কাস্টমাইজেশন বাড়বে। ব্যক্তিত্ব প্রাধান্য পাবে। খাবারের উন্নতি হবে।

শুভ সংখ্যা: ৫ এবং ৮

শুভ রং: পীতাম্বরী

আজকের প্রতিকার: ভগবান বিষ্ণু ও মহালক্ষ্মীজির পূজা করুন। হলুদ জিনিস দান করুন। সমতা আছে।

 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।