scorecardresearch
 

Libra Ajker Rashifal: তুলা রাশি আজ জমি, বাড়ি সংক্রান্ত মামলায় জড়াতে পারেন

Tula Dainik Rashifal 24 June 2022: ভাগাভাগি প্রচেষ্টার ওপর জোর দেবে। আত্মবিশ্বাস বাড়তে থাকবে। অপ্রত্যাশিত লাভের সম্ভাবনা রয়েছে। গবেষণামূলক কাজে আগ্রহী হবেন। স্বাস্থ্যের দিকে নজর দেবে। নেতৃত্ব শক্তিশালী হবে। নেতৃত্ব এবং ব্যবস্থাপনা। উল্লেখযোগ্য কাজ করা হবে।

Advertisement
তুলা রাশি তুলা রাশি

তুলা- ভাগাভাগি প্রচেষ্টার ওপর জোর দেবে। আত্মবিশ্বাস বাড়তে থাকবে। অপ্রত্যাশিত লাভের সম্ভাবনা রয়েছে। গবেষণামূলক কাজে আগ্রহী হবেন। স্বাস্থ্যের দিকে নজর দেবে। নেতৃত্ব শক্তিশালী হবে। নেতৃত্ব এবং ব্যবস্থাপনা। উল্লেখযোগ্য কাজ করা হবে। সবাইকে একসঙ্গে রাখবে। সময়মতো কাজ সেরে ফেলুন। শিল্প বাণিজ্যে গতি আসবে। এগিয়ে যেতে নির্দ্বিধায়। সম্পর্ক মজবুত হবে। জীবন সুখী হবে। সাফল্য ধারেকাছেই থাকবে। অসাবধানতা এড়িয়ে চলুন।

অর্থ লাভ, পেশা-দলগত মনোভাবে কাজ করবে। সিদ্ধান্ত নিতে স্বাচ্ছন্দ্য বোধ করবেন। জমি, বাড়ি সংক্রান্ত মামলায় জড়াতে পারেন। ক্যারিয়ার ব্যবসা এগিয়ে যাবে। কার্যক্ষমতা বৃদ্ধি পাবে। আভিজাত্য বজায় রাখবে। আর্থিক বিচক্ষণতা বজায় থাকবে। সুযোগটা কাজে লাগাবে। স্থিতিশীলতা বাড়বে। অংশীদারিত্বের উপর জোর। সেরা ফলাফল আসবে।

প্রেম, বন্ধুত্ব-দম্পতির মধ্যে আনন্দ এবং সুখ থাকবে। সম্পর্কের মধুরতা বাড়বে। বন্ধুরা সাহায্য করবে। প্রভাবশালী ব্যক্তিদের সঙ্গে দেখা হবে। যোগাযোগ ব্যবস্থা বাড়বে। বন্ধুরা খুশি হবে। টপিক পেন্ডিং রাখবেন না।

স্বাস্থ্য, মনোবল

লাইফস্টাইল হবে আকর্ষণীয়। উৎসাহ ও মনোবল বজায় থাকবে। স্বাস্থ্যের দিকে নজর দেবে। দায়িত্ববোধ করবে। সময়মত কাজ করুন।

শুভ সংখ্যা: ৩ এবং ৬

শুভ রং: গম

আজকের প্রতিকার: দেবী মাতার পূজা করুন। লাল ফুল এবং মেকআপ আইটেম অফার করুন। যথাযথভাবে দান করুন।

 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement