scorecardresearch
 

Libra Ajker Rashifal: তুলা রাশির আজ সংসারে সুখ, সম্পদ বৃদ্ধি পাবে

Tula Dainik Rashifal 24 November 2022: সংসার গোছানোর দিকে নজর রাখবে। ইতিবাচকতা এবং সাফল্য দ্বারা উত্তেজিত হবে। প্রিয়জনের আস্থা বজায় রাখবে। সুখ থাকবেই। প্রিয়জনের আগমন ঘটবে। সামঞ্জস্যের শতাংশ বেশি থাকবে। সুখ বাড়বে। কথা ও আচার-আচরণে জয় করবে সবার মন। আকর্ষণীয় অফার পাবেন।

তুলা রাশি তুলা রাশি

তুলা রাশি- সংসার গোছানোর দিকে নজর রাখবে। ইতিবাচকতা এবং সাফল্য দ্বারা উত্তেজিত হবে। প্রিয়জনের আস্থা বজায় রাখবে। সুখ থাকবেই। প্রিয়জনের আগমন ঘটবে। সামঞ্জস্যের শতাংশ বেশি থাকবে। সুখ বাড়বে। কথা ও আচার-আচরণে জয় করবে সবার মন। আকর্ষণীয় অফার পাবেন। ঘনিষ্ঠদের সঙ্গে মেলামেশা বাড়বে। অতিথিকে স্বাগত জানাবেন। রক্তের সম্পর্ক চাঙ্গা হবে। পৈতৃক কাজ এগিয়ে নিয়ে যাবে। ভালো হোস্ট হবে। অতিথি আসবেন।

অর্থ, লাভ, পেশা- বিভিন্ন প্রচেষ্টার লক্ষ্যে ফোকাস করা হবে। উন্নত কাজ করতে থাকবে। কর্মক্ষমতা আশানুরূপ হবে। ব্যাংকিংয়ে আগ্রহ বাড়বে। সংসারে সুখ ও সম্পদ বৃদ্ধি পাবে। অবশ্যই এগিয়ে যাবে। বড় ভাববে সম্পদ বৃদ্ধি পাবে। পেশাদাররা আলোচনায় যোগ দেবেন। দায়িত্ব ও প্রতিশ্রুতি পালন করবে। সঞ্চয় ও সম্পত্তির বিষয় ঠিক থাকবে। ব্যবসায় প্রভাবশালী থাকবেন। চিরাচরিত কাজের দিকে নজর দেবেন। আভিজাত্য বৃদ্ধি পাবে।

প্রেম, বন্ধুত্ব- যোগ্যরা আকর্ষণীয় অফার পাবেন। প্রেমে মাধুর্য বাড়বে। জমকালো আয়োজনে শামিল হবেন। বন্ধুদের সহযোগিতা পাবেন। সবাইকে সম্মান করবে। প্রিয়জনের সঙ্গে দেখা হবে। চমকে দেবে প্রিয়জনকে। আত্মীয়স্বজনের সঙ্গে আনন্দময় সময় কাটবে। সম্পর্ক মজবুত হবে। মনের বিষয়ে উন্নতি হবে।

স্বাস্থ্য, মনোবল- কথাবার্তা ও আচরণের ওপর জোর থাকবে। খাবারের দিকে নজর দেবে। সময় ব্যবস্থাপনা উন্নত হবে। অনেক গ্রুমিং হবে। উৎসাহ নিয়ে কাজ করবে। ব্যক্তিত্ব তৈরি হবে। মনোবল থাকবে উঁচুতে।

শুভ সংখ্যা: ৫, ৬ এবং ৮

শুভ রং: হালকা বাদামী

আজকের প্রতিকার: দেবী লক্ষ্মীর পূজা করুন। কলা গাছের নিচে বাতি রাখুন। হলুদ জিনিস ও ফলের ব্যবহার বাড়ান।
 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।