scorecardresearch
 

Libra Ajker Rashifal: তুলা রাশির আজ অর্থনৈতিক শক্তি বৃদ্ধি পাবে

Tula Dainik Rashifal 25 November 2022: সময়টি শুভ লক্ষণে পরিপূর্ণ। কাজের উন্নতি ও সম্প্রসারণের সুযোগ আসবে।গৃহে সুখ ও সম্প্রীতি থাকবে। অতিথি আগমন অব্যাহত থাকবে। খাবার চিত্তাকর্ষক হবে। সবাইকে সম্মান করবে। সংরক্ষণে আগ্রহী হবে। সঞ্চয় করতে থাকবে। অর্থনৈতিক শক্তি বৃদ্ধি পাবে।

Advertisement
তুলা রাশি তুলা রাশি

তুলা রাশি- সময়টি শুভ লক্ষণে পরিপূর্ণ। কাজের উন্নতি ও সম্প্রসারণের সুযোগ আসবে।গৃহে সুখ ও সম্প্রীতি থাকবে। অতিথি আগমন অব্যাহত থাকবে। খাবার চিত্তাকর্ষক হবে। সবাইকে সম্মান করবে। সংরক্ষণে আগ্রহী হবে। সঞ্চয় করতে থাকবে। অর্থনৈতিক শক্তি বৃদ্ধি পাবে। কানেক্টিভিটি ও যোগাযোগ খাত চাঙ্গা হবে। পারিবারিক কাজে দ্রুত থাকবেন। ভালো খবর পাবেন। মহত্ব বাড়বে। আকর্ষণীয় অফার পাবেন। ভালো হোস্ট হবে। জীবনযাত্রার মান উন্নয়ন অব্যাহত থাকবে। ব্যক্তিগত কর্মক্ষমতা উন্নত হবে।
 
অর্থ, লাভ, পেশা-
গুরুত্বপূর্ণ এবং সিদ্ধান্তমূলক আলোচনা সফল হবে। সম্পদের প্রাচুর্য থাকবে। ব্যাংকিং কাজের ওপর জোর দেওয়া হবে। পেশাগত বিষয়ে আগ্রহ বাড়বে। আর্থিক বিষয়ে উৎসাহী হবেন। সঞ্চয়ের ওপর জোর দেওয়া হবে। সাহসিকতার সঙ্গে যোগাযোগ করলে লাভ ভালো হবে। সনাতন কাজের সঙ্গে যুক্ত হবে। মূল্যবান উপহার পাবেন। ক্যারিয়ার ব্যবসা বাড়বে। সিনিয়রদের সঙ্গে বৈঠক হবে। জাঁকজমক বাড়বে। পৈতৃক কাজগুলো এগিয়ে নিয়ে যাবে।

প্রেম, বন্ধুত্ব- পরিবারের সদস্যদের সহযোগিতা থাকবে। দায়িত্ববোধ থাকবে। কাঙ্খিত অফার পাবেন। সম্পর্কের মধ্যে সুখ বজায় থাকবে। মাঙ্গলিক কাজের রূপরেখা দেওয়া হবে। প্রেমের সম্পর্ক মজবুত হবে। সংবেদনশীলতা বাড়বে। প্রিয়জনের সঙ্গে আনন্দ ভাগাভাগি করবে। আত্মীয়-স্বজন আপনার সঙ্গে থাকবে। প্রতিশ্রুতি রক্ষা করবে। রক্তের সম্পর্কের উন্নতি হবে।

স্বাস্থ্য, মনোবল- সুযোগকে পুঁজি করবে। যোগাযোগে কার্যকর হবে। জীবনধারা ও ব্যক্তিত্বের বিকাশ ঘটবে। পরিবারের কাছাকাছি থাকবেন। স্বাস্থ্যের উন্নতি হবে। নিজের দিকে মনোযোগ দেবে। অফার পাবেন।

শুভ সংখ্যা: ৬ এবং ৭

শুভ রং: লাল গোলাপ

আজকের প্রতিকার: মাতৃদেবীর পূজা ও আরাধনা করুন। লাল চুনরি ফুল এবং সজ্জা অফার। ওম শুন শুক্রায়ে নমঃ জপ করুন।
 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement