scorecardresearch
 

Ajker Libra Rashifal: আজকের দিন তুলা রাশি- ২৬ এপ্রিল, ২০২৪: পরিবারের সদস্যরা সহযোগিতা করবেন

উপলব্ধ সুযোগগুলিকে পুঁজি করা হবে। আর্থিক অবস্থা ভালো থাকবে। সঞ্চয় ও ব্যাংকিং কার্যক্রমের ওপর জোর দেওয়া হবে। পেশাগত বিষয়ে আগ্রহ বাড়বে।

Advertisement
tula tula
হাইলাইটস
  • আজকের রাশিফল।
  • আজ ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

তুলা রাশি - আপনি বাড়িতে আপনার প্রিয়জনদের সাথে সুখে থাকবেন। বৈঠকের সুযোগ বাড়বে। গুরুত্বপূর্ণ আলোচনায় প্রভাবশালী থাকবেন। পরিবারের প্রতি আস্থা বাড়বে। আত্মবিশ্বাস দৃঢ় হবে। কর্মক্ষেত্রে উন্নতি ও সম্প্রসারণের সুযোগ আসবে। ঘরে সুখ থাকবে। অতিথি আগমন অব্যাহত থাকবে। খাবার চিত্তাকর্ষক হবে। সবাইকে সম্মান করবে। সংরক্ষণে আগ্রহ থাকবে। সঞ্চয় বজায় রাখবে। অর্থনৈতিক শক্তি বৃদ্ধি পাবে। যোগাযোগ ও যোগাযোগ জোরদার হবে। পারিবারিক কাজে তাল মিলিয়ে চলবে। ভালো খবর পাবেন।


অর্থ লাভ - উপলব্ধ সুযোগগুলিকে পুঁজি করা হবে। আর্থিক অবস্থা ভালো থাকবে। সঞ্চয় ও ব্যাংকিং কার্যক্রমের ওপর জোর দেওয়া হবে। পেশাগত বিষয়ে আগ্রহ বাড়বে। অর্থনৈতিক বিষয়ে উত্তেজিত হবেন। সংগ্রহ সংরক্ষণের উপর জোর দেওয়া হবে। সাহসী যোগাযোগ লাভের উন্নতি করবে। সনাতন কর্মকাণ্ডের সঙ্গে যুক্ত হবে। আপনি একটি মূল্যবান উপহার পাবেন। কেরিয়ার ব্যবসা বাড়বে। সিনিয়রদের সাথে দেখা হবে। জাঁকজমক বাড়বে। আমাদের পূর্বপুরুষের কাজকে এগিয়ে নিয়ে যাবে। জাঁকজমক বৃদ্ধি পাবে।

প্রেমের বন্ধুত্ব- মানুষের আতিথেয়তা ও আতিথেয়তা বৃদ্ধি করবে। পরিবারের সদস্যরা সহযোগিতা করবেন। দায়িত্ববোধ থাকবে। আপনি পছন্দসই অফার পাবেন। সম্পর্কের মধ্যে সুখ থাকবে। শুভ কাজের একটি রূপরেখা তৈরি হবে। প্রেমের সম্পর্ক দৃঢ় হবে। সংবেদনশীলতা বাড়বে। প্রিয়জনের সাথে আনন্দ ভাগাভাগি করবে। রক্তের সম্পর্কের উন্নতি হবে।

স্বাস্থ্য মনোবল- ব্যক্তিগত কর্মক্ষমতা উন্নত হবে। ব্যক্তিত্ব শক্তি লাভ করবে। পরিবারের কাছাকাছি থাকবেন। স্বাস্থ্যের উন্নতি হবে। নিজের উপর ফোকাস করবে। প্রস্তাব পাবেন।

ভাগ্যবান সংখ্যা: 2 5 6 এবং 8

শুভ রং: রূপালী রং

আজকের প্রতিকার: মাতৃদেবীর পূজা ও উপাসনা করুন এবং উপবাস করুন। চুনরি ফুল ও অলংকার নিবেদন করুন। ওম শুম শুক্রায় নমঃ জপ করুন।

Advertisement

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

 

Advertisement