scorecardresearch
 

Ajker Libra Rashifal: আজকের দিন তুলা রাশি- ২৬ জানুয়ারি, ২০২৩: প্রেম-বিয়ের প্রস্তাব, ভাল খবর মিলতে পারে

Tula Dainik Rashifal 26 January 2023: পরিশ্রমী থাকবেন। কঠোর পরিশ্রম এবং নিষ্ঠার সঙ্গে কাজের গতি বাড়বে। পেশাদার গতি বজায় রাখবে। অর্থনৈতিক প্রচেষ্টা সহজ হবে। সেবা খাতে ভালো পারফর্ম করবে। সিনিয়র এবং অভিজ্ঞদের কাছ থেকে শেখার পরামর্শ বাড়বে। লোভ ও প্রলোভন পরিহার করবে। বাজেটে চলবে।

তুলা রাশি তুলা রাশি

তুলা - পরিশ্রমী থাকবেন। কঠোর পরিশ্রম এবং নিষ্ঠার সঙ্গে কাজের গতি বাড়বে। পেশাদার গতি বজায় রাখবে। অর্থনৈতিক প্রচেষ্টা সহজ হবে। সেবা খাতে ভালো পারফর্ম করবে। সিনিয়র এবং অভিজ্ঞদের কাছ থেকে শেখার পরামর্শ বাড়বে। লোভ ও প্রলোভন পরিহার করবে। বাজেটে চলবে। অসতর্কতার উপর নিষেধাজ্ঞা বাড়ান। ক্রেডিট লেনদেন করবেন না। নিয়ম ও শৃঙ্খলা বজায় রাখুন। আলোচনা, সংলাপ এবং মিটিং এ নিয়ন্ত্রণ ব্যায়াম। স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন। কর্মপরিকল্পনা এগিয়ে নেবে। সময়ানুবর্তিতা বজায় রাখবে। সিদ্ধান্ত গ্রহণ শক্তিশালী হবে।

অর্থ, লাভ, পেশা- কর্মে ধারাবাহিকতা ও সক্রিয়তা বজায় থাকবে। সঠিক জায়গার জন্য চেষ্টা চালিয়ে যাবে। বিরোধীদের থেকে সচেতনতা বাড়ান। বাধা কমবে। চাকরিজীবীরা ভালো করবে। সক্ষমতা বাড়বে। কর্মক্ষেত্রে শৃঙ্খলা বজায় থাকবে। সম্পর্ককে সম্মান করুন। প্রয়োজনীয় কাজ সময়মতো করুন। আর্থিক বিষয়ে পরিষ্কার থাকুন। সেবার ওপর জোর দেওয়া হবে। কর্ম ব্যবসায় স্বাভাবিক ফল পাওয়া যাবে। ঘটনাগুলোর দিকে নজর দেওয়া হবে। শৃঙ্খলা আছে।

প্রেম, বন্ধুত্ব- আপনার মনের কথা বলার জন্য তাড়াহুড়ো করবেন না। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে আস্থা বজায় থাকবে। মনের বিষয়গুলো ভারসাম্যপূর্ণ হবে। সম্পর্কের ক্ষেত্রে ভদ্রভাবে কাজ করবে। ব্যক্তিগত সম্পর্কের উন্নতি হবে। ব্যক্তিগত বিষয়ে উদ্যোগ এড়াবেন। প্রিয়জনের সম্মানকে সম্মান করবে। ধৈর্যের পরিচয় দেবে। অন্যের অনুভূতিকে সম্মান করবে। প্রতিশ্রুতি রক্ষা করবে। সম্প্রীতি বাড়বে।

স্বাস্থ্য, মনোবল- সতর্কতার সঙ্গে কাজ করবে। বাড়বে স্মার্ট ওয়ার্কিং। অবহেলা পরিহার করবে। লক্ষ্য পূরণ করবে। সমান মিত্র থাকবে। স্বাস্থ্য সংকেত সংবেদনশীল হবে। মনোবল থাকবেই।

শুভ সংখ্যা: ৬, ৭, ৮

শুভ রং: সামুদ্রিক নীল

আজকের প্রতিকার: ভগবান বিষ্ণু ও দেবী লক্ষ্মীর পূজা করুন। কলা গাছের নিচে বাতি রাখুন। হলুদ আইটেমের দান বৃদ্ধি করুন।
 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন।