scorecardresearch
 

Ajker Libra Rashifal: আজকের দিন তুলা রাশি- ২৬ মে, ২০২৩: আজ তুলা রাশির কথাবার্তা হবে আকর্ষণীয়

ব্যবস্থাপনা প্রচেষ্টা গতি পাবে। সিনিয়রদের সাথে সমন্বয় উন্নত হবে। আশানুরূপ লাভের প্রভাব অব্যাহত থাকবে। বিভিন্ন কাজ এগিয়ে নিয়ে যাবে। অর্থনৈতিক দিক ভালো হবে। কাজে সবার সহযোগিতা থাকবে। ভারসাম্য বজায় রাখবে। পদ ও প্রতিপত্তি শক্তি পাবে। প্রতিযোগিতা চালিয়ে যাবে। কর্মকর্তারা খুশি হবেন।

Advertisement
আজকের রশির খবর আজকের রশির খবর
হাইলাইটস
  • কাজে গতি আসবে
  • পৈতৃক কাজে ভালো পারফর্ম করবে

তুলা- ব্যবস্থাপনা প্রচেষ্টা গতি পাবে। সিনিয়রদের সাথে সমন্বয় উন্নত হবে। আশানুরূপ লাভের প্রভাব অব্যাহত থাকবে। বিভিন্ন কাজ এগিয়ে নিয়ে যাবে। অর্থনৈতিক দিক ভালো হবে। কাজে সবার সহযোগিতা থাকবে। ভারসাম্য বজায় রাখবে। পদ ও প্রতিপত্তি শক্তি পাবে। প্রতিযোগিতা চালিয়ে যাবে। কর্মকর্তারা খুশি হবেন।

অর্থলাভ- গুরুত্বপূর্ণ প্রস্তাব গৃহীত হবে। সবার সহযোগিতা থাকবে। বাধা দূর হবে। দায়িত্বপ্রাপ্তদের সঙ্গে বৈঠক হবে। বিভিন্ন ক্ষেত্রে প্রভাবশালী হবে। বিরোধীরা কমবে। প্রথা ও নীতিকে এগিয়ে নিয়ে যাবে। সবাইকে সাথে নিয়ে এগিয়ে যাবে।

প্রেমের বন্ধুত্ব- সকলের সুখ বজায় রাখবে। কথাবার্তা হবে আকর্ষণীয়। সবাইকে সম্মান করবে। মনের কথা বলতে পারবে। প্রিয়জনের কাছ থেকে সুখবর পেতে পারেন। আকর্ষণীয় অফার পাওয়া যাবে।

স্বাস্থ্য - ইতিবাচক সিদ্ধান্ত নেবেন। সক্ষমতা বাড়বে। স্বাস্থ্যের উন্নতি হবে। শারীরিক ত্রুটি দূর হবে। উৎসাহ ও মনোবল বজায় থাকবে।

শুভ সংখ্যা: ২ ৬, ৮
শুভ রং: হালকা সবুজ

আজকের প্রতিকার: ভগবান শ্রী গণেশের দর্শন করুন। ওম গণ গণপতয়ে নমঃ জপ করুন। দান করুন এবং সবুজ জিনিস ব্যবহার করুন। বিচক্ষণতা বাড়ান।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।
 

Advertisement