scorecardresearch
 

Ajker Libra Rashifal: আজকের দিন তুলা রাশি- ২৭ এপ্রিল, ২০২৪: সম্পদের বৃদ্ধি হবে

আপনি মনের বিষয়ে আপনার পক্ষ আরও ভালভাবে উপস্থাপন করবেন। প্রিয়জনের সাথে দেখা হবে। পরিবেশ অনুকূল থাকবে। আলোচনায় ফলপ্রসূ হবে।

Advertisement
tula tula
হাইলাইটস
  • আজকের রাশিফল।
  • আজ ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

তুলা রাশি- বাড়িতে আনন্দ ও সুখ থাকবে। আশেপাশের পরিবেশে সুখ বাড়বে। পরিবারের সদস্যদের সঙ্গে সমন্বয় বজায় রাখবে। গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সাথে দেখা করার সুযোগ আসবে। আবেগপূর্ণ আলোচনা ফলপ্রসূ হবে। সাম্য ও সম্প্রীতির ওপর জোর দেবে। বাচনভঙ্গি ভালো হবে। সম্পদের সুযোগ বাড়বে। আত্মবিশ্বাস নিয়ে এগিয়ে যাবে। আত্মীয়দের সহযোগিতা থাকবে। স্মরণীয় মুহূর্ত শেয়ার করবেন। জাঁকজমক বজায় রাখবে। জীবনযাত্রার মান উন্নত থাকবে। বন্ধুত্ব বজায় রাখবে। সেরা মানুষ আসবে। তর্ক-বিতর্ক এড়িয়ে চলবেন। স্বতঃস্ফূর্ততা বজায় রাখুন।

আর্থিক লাভ- সহযোগিতা ও সাহায্যের অনুভূতি বৃদ্ধি করবে। ইতিবাচক পরিস্থিতি দ্বারা উত্তেজিত হবে. গুরুত্বপূর্ণ কাজে সক্রিয়তা দেখাবে। পেশাগত সম্পর্ক থেকে আপনি উপকৃত হবেন। লক্ষ্যে ফোকাস বজায় রাখবে। আপনি একটি মূল্যবান উপহার পাবেন। আপনি আকর্ষণীয় এবং কার্যকর অফার পাবেন। বাণিজ্যিক ক্ষেত্রে ভালো হবে। ব্যবসা ভালো হবে। অর্থনৈতিক পরিকল্পনা অগ্রাধিকারে রাখবে। সম্পদের বৃদ্ধি হবে। বাণিজ্যিক কার্যক্রমের সাথে তাল মিলিয়ে চলবে।


প্রেমের বন্ধুত্ব- আপনি মনের বিষয়ে আপনার পক্ষ আরও ভালভাবে উপস্থাপন করবেন। প্রিয়জনের সাথে দেখা হবে। পরিবেশ অনুকূল থাকবে। আলোচনায় ফলপ্রসূ হবে। আত্মীয় স্বজন খুশি হবে। বন্ধুরা সাহায্য করবে। ভ্রমণ বিনোদনের সুযোগ হয়ে উঠবে। আত্মীয়-স্বজনের সহযোগিতা পাবেন। মহত্ত্ব দেখাবে। অতিথিকে সম্মান করবে।


স্বাস্থ্য, মনোবল ও ব্যক্তিত্বের উন্নতি হবে। শিল্প দক্ষতা বৃদ্ধি করবে। সম্পদের বৃদ্ধি হবে। কথাবার্তা ও আচরণে মাধুর্য থাকবে। সৃজনশীলতা বজায় রাখবে। স্বাস্থ্যের উন্নতি হবে।

ভাগ্যবান সংখ্যা: 3 6 8 9

শুভ রং: মুনস্টোন

আজকের প্রতিকার: হনুমানজির দর্শন করুন। ন্যায়ের দেবতা শনিগ্রহ সম্পর্কিত জিনিসের দান বৃদ্ধি করুন। নবগ্রহ পূজা করুন। সঞ্চয় বজায় রাখুন।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

 

Advertisement