scorecardresearch
 

Libra Ajker Rashifal: তুলা রাশির আজ সুনাম ও সুনাম বৃদ্ধি পাবে

Tula Dainik Rashifal 27 September 2022: মসৃণ গতিতে এগিয়ে যাওয়ার চেষ্টা করুন। সন্ধ্যার পর থেকে পরিস্থিতির দ্রুত উন্নতি হবে। কাজ ব্যবসার উপর নিয়ন্ত্রণ বাড়বে। পেশাগতভাবে কাজ করবে। লেনদেনে সতর্ক থাকুন। নীতির নিয়ম সঙ্গতিপূর্ণ হবে। দানের আগ্রহ থাকবে। বিভিন্ন কাজে বিনিয়োগ বাড়াতে পারেন।

তুলা রাশি তুলা রাশি

তুলা রাশি- মসৃণ গতিতে এগিয়ে যাওয়ার চেষ্টা করুন। সন্ধ্যার পর থেকে পরিস্থিতির দ্রুত উন্নতি হবে। কাজ ব্যবসার উপর নিয়ন্ত্রণ বাড়বে। পেশাগতভাবে কাজ করবে। লেনদেনে সতর্ক থাকুন। নীতির নিয়ম সঙ্গতিপূর্ণ হবে। দানের আগ্রহ থাকবে। বিভিন্ন কাজে বিনিয়োগ বাড়াতে পারেন।গৃহে সম্প্রীতি থাকবে। ধার করা এড়িয়ে চলুন। একটি বাজেট তৈরি করুন এবং এগিয়ে যান। খরচ নিয়ন্ত্রণে রাখুন। দূর-দূরান্তের বিষয়গুলো সামলানো হবে। শৃঙ্খলার উপর জোর দেওয়া। আর্থিক বিষয়ে সহজ হবে। অ্যান্টি অ্যাক্টিভিজম দেখাবে। সংযমী হন।

অর্থ লাভ - পেশাগত বিষয়ে সময় ব্যবস্থাপনা বৃদ্ধি করবে। স্মার্ট বিলম্ব নীতি গৃহীত হবে। নিয়ম মেনে চলুন। শৃঙ্খলা বজায় রাখুন। সহকর্মীদের জন্য সহযোগিতার অনুভূতি থাকবে। পরিশ্রম দিয়ে কাজ হবে। তার সামর্থ্য অনুযায়ী ভালো করবে। কাজের বিষয় অমীমাংসিত থাকতে পারে। তাড়াহুড়ো দেখাবেন না। প্রস্তুতি নিয়ে এগিয়ে যান। সেবা খাতের সঙ্গে যুক্ত ব্যক্তিরা ভালো করবেন। পেশায় ব্যবসায় সতর্ক থাকবেন। ঝুঁকি নেবেন না।

প্রেম এবং বন্ধুত্ব - আত্মীয়দের সঙ্গে সহযোগিতা বজায় থাকবে। সর্বোচ্চ ব্যবহার করবে। ব্যক্তিগত সম্পর্ক স্বাভাবিক থাকবে। মিথস্ক্রিয়া বাড়বে। প্রিয়জনকে উপেক্ষা করা থেকে বিরত থাকুন। সম্পর্ক বাড়বে। পারিবারিক কাজে সক্রিয় থাকবেন। মানসিক বিষয়ে ধৈর্য ধরুন। আলোচনায় সতর্ক থাকুন। সুনাম ও সুনাম বৃদ্ধি পাবে। বন্ধুদের বিশ্বাস জয় করবে।

স্বাস্থ্য মনোবল- স্বাস্থ্যের বিষয়ে সতর্ক থাকুন। বক্তৃতা আচরণের ভারসাম্য বাড়ান। প্রতিশ্রুতি দেওয়া এড়িয়ে চলুন। যুক্তিসঙ্গত হতে। সিনিয়র সহকারী। আমরা বিচক্ষণতার সঙ্গে এগিয়ে যাব। মনোবল থাকবে উঁচুতে।

শুভ সংখ্যা: ৬ এবং ৯

শুভ রং: বেইজ

আজকের প্রতিকার: দেবী মাতার ব্রহ্মচারিণী রূপের পূজা করুন। হনুমানজীকে ছোলা নিবেদন করুন। মিষ্টি বিতরণ করুন। দান বাড়ান। প্রদর্শন এড়িয়ে চলুন।
 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।


 
; ; ;