scorecardresearch
 

Ajker Libra Rashifal: আজকের দিন তুলা রাশি- ৪ এপ্রিল, ২০২৪: মানসিক স্বচ্ছতা বজায় রাখুন

কর্মজীবন ও ব্যবসায় সাফল্য পাবেন। পেশাগত বিষয়ে পারফরম্যান্স ভালো হবে। লাভ বাড়বে। কাজ সম্প্রসারণের চিন্তা করা হবে। রুটিন ভালো থাকবে।

Advertisement
tula tula
হাইলাইটস
  • আজকের রাশিফল।
  • আজ ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

তুলা রাশি- পরিবারের ঘনিষ্ঠতার ওপর জোর দেওয়া হবে। ব্যক্তিগত বিষয়ে ধৈর্য দেখান। বিতর্কে উদ্যোগ নেওয়া থেকে বিরত থাকুন। আবেগগত বিষয়ে সতর্ক থাকুন। অতিরিক্ত উত্তেজিত হবেন না। যানবাহন নির্মাণের ইচ্ছা বাড়বে। খুব ভেবেচিন্তে কাজ করুন। সিনিয়রদের সাথে যোগাযোগ বাড়ান। পরিবারের সদস্যদের সঙ্গে সমন্বয় বাড়ান। ম্যানেজমেন্ট পক্ষ সহায়ক হবে। আরামদায়ক হন। ব্যক্তিগত কাজ এবং ব্যবসায় ভাল পারফরম্যান্স হবে। বস্তুগত সম্পদ বৃদ্ধি পাবে। আকর্ষণীয় অফার পাবেন। প্রভাবশালী থাকবে। লাভের প্রভাব স্বাভাবিক থাকবে।

আর্থিক লাভ- কর্মজীবন ও ব্যবসায় সাফল্য পাবেন। পেশাগত বিষয়ে পারফরম্যান্স ভালো হবে। লাভ বাড়বে। কাজ সম্প্রসারণের চিন্তা করা হবে। রুটিন ভালো থাকবে। অর্থনৈতিক ক্ষেত্রে বিভিন্ন বিষয়ে সুরাহা হবে। সহকর্মীদের সঙ্গে সমন্বয় বাড়বে। সেবা ব্যবসায় আগ্রহ থাকবে। বাণিজ্যিক কাজে মনোযোগ দেবেন। স্বার্থপরতা ও সংকীর্ণতা পরিহার করবে। কর্ম পরিকল্পনা গতি পাবে। নিয়ম বজায় রাখবে। কর্মক্ষেত্রে সিনিয়রদের সমর্থন থাকবে। অভিযোজন অব্যাহত থাকবে।

প্রেমের বন্ধুত্ব- মানসিক স্বচ্ছতা বজায় রাখুন। আবেগপ্রবণভাবে সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকুন। সবার প্রতি শ্রদ্ধাশীল। মনের বিষয়ে নম্রতা বাড়ান। কথা বলার ক্ষেত্রে তাড়াহুড়ো করবেন না। ব্যক্তিগত সম্পর্ক মজবুত করবে। সম্পর্ককে সম্মান করবে। বিচক্ষণতার সাথে কাজ করবে। পারস্পরিক আস্থা বজায় রাখবে। প্রিয়জনের সাথে দেখা হবে।
স্বাস্থ্য মনোবল- মনোযোগ থাকবে। মেধার উন্নতি ঘটবে। নিজের প্রতি মনোযোগ থাকবে। উৎসাহ ও মনোবল বজায় থাকবে। নিয়মগুলো ধারাবাহিকতার ওপর জোর দেবে। নিয়মিত স্বাস্থ্য পরীক্ষা করাবেন।
ভাগ্যবান সংখ্যা: 3 4 6 7

শুভ রং: আমলা-সদৃশ

আজকের প্রতিকার: ভগবান বিষ্ণু ও মহালক্ষ্মীর পূজা করুন। কলা গাছের নিচে ঘি প্রদীপ রাখুন। হলুদ আইটেম দান বৃদ্ধি. জেদ এড়িয়ে চলুন।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

 

Advertisement