scorecardresearch
 

Ajker Libra Rashifal: আজকের দিন তুলা রাশি- ৪ ডিসেম্বর, ২০২৩: আজ চাকরি ও ব্যবসায় ইতিবাচক ফল

কর্মক্ষেত্রে উন্নতি ঘটতে পারে। সামঞ্জস্যের শতাংশ বেশি হবে। পেশাদার লেনদেনে কার্যকর হবে। গুরুত্বপূর্ণ লক্ষ্য অর্জিত হবে। অর্থনৈতিক বিষয়ে তৎপরতা থাকবে।

Advertisement
Ajker Rashifal Ajker Rashifal
হাইলাইটস
  • তুলা রাশির সোমবার কেমন যাবে?
  • পেশাগত ও ব্যক্তিগত রাশিফল।

তুলা রাশি- অর্থনৈতিক উন্নতির পথে বাড়বে। পেশা ও ব্যবসার সাথে যুক্ত ব্যক্তিরা ভালো করবেন। প্রয়োজনীয় কাজে গতি আসবে। মুনাফা বাড়ানোর চেষ্টা করবেন। বিভিন্ন অর্জনে উৎসাহ পাবেন। লাভ ও প্রভাব বাড়তে থাকবে। পেশাগত বিষয়গুলো ইতিবাচক হয়ে উঠবে। প্রতিশ্রুতি রক্ষা করবেন। সেরা কাজ এগিয়ে নিয়ে যাবেন। নিয়ন্ত্রিত ঝুঁকি নেবেন। সহযোগিতার কথা ভাববেন।

আর্থিক লাভ- কর্মক্ষেত্রে উন্নতি ঘটতে পারে। সামঞ্জস্যের শতাংশ বেশি হবে। পেশাদার লেনদেনে কার্যকর হবে। গুরুত্বপূর্ণ লক্ষ্য অর্জিত হবে। অর্থনৈতিক বিষয়ে তৎপরতা থাকবে। চুক্তি অনুকূলে করা হবে। গুরুত্বপূর্ণ বিষয়ে সমাধান হবে। পদ ও মর্যাদা বৃদ্ধি পাবে। কৃতিত্ব ও সম্মান বৃদ্ধি পাবে। সুস্থ প্রতিযোগিতার অনুভূতি থাকবে। নতুন সুযোগ বাড়বে। প্রলোভন এড়াবে। উৎসাহ নিয়ে কাজ করবে। বড় ভাববে। ফোকাস বজায় রাখবে।

প্রেম বন্ধুত্ব- প্রেম এবং স্নেহের বিষয়গুলি আপনার পক্ষে থাকবে। ব্যক্তিগত সম্পর্ক প্রত্যাশার চেয়ে ভালো হবে। একে অপরের যত্ন নেবে। বন্ধুরা খুশি হবে। বন্ধুদের সহযোগিতা পাবেন। বেড়াতে যাবেন আর বিনোদনে। প্রেমের দিকটি শক্তিশালী থাকবে। মানসিক বিষয়ে ভারসাম্য বজায় রাখবে। প্রিয়জনের প্রতি আস্থা বাড়বে।

স্বাস্থ্য মনোবল- ব্যক্তিত্ব চিত্তাকর্ষক হবে। সাক্ষাৎকারে সফল হবেন। স্বাস্থ্য ভালো থাকবে। মনোবল বাড়বে। ব্যক্তিগত পারফরম্যান্সে এগিয়ে থাকবেন। কর্মদক্ষতা বৃদ্ধি পাবে।

লাকি সংখ্যা: ৫ এবং ৬
শুভ রং: হালকা বাদামি

আজকের প্রতিকার: বের উপাসনা করুন। ওম নমঃ শিবায় জপ করুন। আপনার সামর্থ্য অনুযায়ী দান করুন।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement