scorecardresearch
 

Libra Ajker Rashifal: তুলা রাশির আজ পেশায় লাভ, সাফল্যের হার বাড়বে

Tula Dainik Rashifal 9 September 2022: গুরুত্বপূর্ণ কাজ দ্রুত শেষ হবে। পরীক্ষা প্রতিযোগিতায় যোগ দেওয়ার চেষ্টা করবে। শিক্ষকের প্রতি আগ্রহ বাড়বে। কর্ম ব্যবসায় প্রভাব পড়বে। ভ্রমণ বিনোদনে আগ্রহী হবেন। দেখা করতে চাই। প্রস্তুতি নিয়েই এগিয়ে যাবেন। শিল্প দক্ষতা উন্নত হবে। গুরুত্বপূর্ণ সুযোগ থাকবে।

তুলা রাশি তুলা রাশি

তুলা- গুরুত্বপূর্ণ কাজ দ্রুত শেষ হবে। পরীক্ষা প্রতিযোগিতায় যোগ দেওয়ার চেষ্টা করবে। শিক্ষকের প্রতি আগ্রহ বাড়বে। কর্ম ব্যবসায় প্রভাব পড়বে। ভ্রমণ বিনোদনে আগ্রহী হবেন। দেখা করতে চাই। প্রস্তুতি নিয়েই এগিয়ে যাবেন। শিল্প দক্ষতা উন্নত হবে। গুরুত্বপূর্ণ সুযোগ থাকবে। বিভিন্ন ফ্রন্টে সক্রিয় থাকবে। বড় কাজে গতি আসবে। প্রিয়জনের কাছ থেকে ভালো খবর পাবেন। বিনোদনের জন্য ভ্রমণ হবে। বিষয়গুলো পেন্ডিং এড়িয়ে চলুন। সামঞ্জস্যের শতাংশ আরও ভাল হতে থাকবে।

অর্থ লাভ, পেশা- দক্ষতা শক্তিশালী হবে। শিল্প দক্ষতা গ্রুমিং এর উপর থাকবে। উন্নতির সুযোগ বাড়বে। চানুরের পারফরম্যান্স আরও ভালো হবে। স্মার্টলি কাজ করবে। লাভ বাড়বে। সাফল্যের হার বাড়বে। ব্যবসা ভালো হবে। পেশাদাররা সাহায্য করবে। আয় ভালো হবে। কাজ হয়ে যাবে। বিভিন্ন মামলার নিষ্পত্তি হবে। পরিকল্পনা অনুযায়ী এগোবে। বিজয়ের চেতনা থাকবেই।

প্রেম ও বন্ধুত্ব- মনের বিষয়ে সক্রিয় থাকবেন। প্রিয়জনের সঙ্গে আনন্দময় সময় কাটবে। ব্যক্তিগত বিষয়গুলো ইতিবাচক হবে। মিলনে সফল হবেন। সম্পর্কের মধ্যে মধুরতা থাকবে। সম্পর্কের প্রতি আস্থা বাড়বে। মনের বিষয়গুলো সহজ হবে। সবাই খুশি হবে। আবেগীয় বিষয় শক্তি পাবে। সম্পর্কের দিকে মনোনিবেশ করবে।

স্বাস্থ্য, মনোবল- ক্রেডিট প্রভাব প্রান্তে থাকবে। উৎসাহ বজায় রাখবে। সবার আস্থা জয় করবে। বাড়িতে আনন্দ ও সুখ থাকবে। কথাবার্তা ও আচরণে সতর্ক থাকুন। কর্মদক্ষতা বৃদ্ধি পাবে। আলোচনায় ফলপ্রসূ হবে। আকর্ষণ বাড়বে।

শুভ সংখ্যা: ৬ এবং ৯

শুভ রং: ম্যাজেন্টা

আজকের প্রতিকার: দেবী মাতার পূজা করুন। চুনরি এবং মেকআপ আইটেম অফার করুন। বড়দের কথা শুনুন। আনুগত্য বজায় রাখুন।
 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।


 
; ; ;