scorecardresearch
 

Basant Panchami Lucky Rashi: বৃহস্পতি-সহ ৪ গ্রহ বানাচ্ছে শুভ যোগ, বসন্ত পঞ্চমীতে ভাগ্য উজ্জ্বল ৩ রাশির

Basant Panchami Horoscope: বুধবার বসন্ত পঞ্চমী উদযাপিত হবে। বসন্ত পঞ্চমীর দিনে ত্রিগ্রহী যোগ ও গজকেশরী যোগের কারণে কিছু রাশির জাতক জাতিকা ভাগ্যের সঙ্গ পেতে চলেছে।

Advertisement
বসন্তী পঞ্চমীতে দেবী সরস্বতীর কৃপা ৩ রাশিতে বসন্তী পঞ্চমীতে দেবী সরস্বতীর কৃপা ৩ রাশিতে

Horoscope, Basant Panchami: এ বছর বসন্ত পঞ্চমীতে গ্রহের গতিবিধির কারণে অনেক শুভ যোগ এবং নক্ষত্রের মহসংযোগ ঘটছে। পঞ্চাঙ্গের হিসাব অনুযায়ী, বসন্ত পঞ্চমীতে বহু বছর পর মা সরস্বতীর পুজোর জন্য রেবতীর সঙ্গে অশ্বিনী নক্ষত্রের সংযোগ ঘটছে। এছাড়া রবি যোগ, শুক্র-মঙ্গল-বুধের যোগে ত্রিগ্রহী যোগ তৈরি হবে। একই সময়ে, বসন্ত পঞ্চমীর দিন, মেষ রাশিতে চন্দ্র এবং বৃহস্পতির মিলনের কারণে গজকেশরী যোগ তৈরি হচ্ছে, যা উপকারী বলে মনে করা হয়। বসন্ত পঞ্চমীতে ত্রিগ্রহী যোগ এবং গজকেশরী যোগ গঠনের কারণে কিছু রাশির জাতক জাতিকা ভাগ্যের সঙ্গ পেতে চলেছে। তাই আসুন জেনে নেওয়া যাক বসন্ত পঞ্চমীর সৌভাগ্যবান রাশিগুলি সম্পর্কে, যাদের উপর মা সরস্বতীর আশীর্বাদ বর্ষিত হতে চলেছে-

মিথুন রাশি (Gemini)
বসন্ত পঞ্চমীতে ত্রিগ্রহী যোগ এবং গজকেশরী যোগের গঠন মিথুন রাশির জাতকদের জন্য উপকারী প্রমাণিত হতে পারে। জীবনের কষ্টগুলো ধীরে ধীরে শেষ হতে শুরু করবে। নতুন সুযোগ আসবে। আপনার সংগ্রাম আপনার কর্মজীবনে ফল দেবে। পদোন্নতির সম্ভাবনাও রয়েছে। পশাপাশি, আপনাকে জাঙ্ক ফুড থেকে দূরে থাকতে হবে এবং স্বাস্থ্যের দিকে মনোযোগ দিতে হবে। বেড়াতেও যেতে পারেন।

মেষ রাশি (Aries)
বসন্ত পঞ্চমীতে, বৃহস্পতি, শুক্র, মঙ্গল, বুধ এবং চন্দ্রের চাল  মেষ রাশির জাতকদের জন্য উপকারী প্রমাণিত হতে পারে। উন্মোচিত হবে উন্নতির নতুন পথ। কেউ কেউ সম্পত্তিও কিনতে পারেন। চাকরিজীবীরা অনেক নতুন কাজ পাবেন। আপনি সহজেই ছোটখাটো অসুবিধাগুলি কাটিয়ে উঠবেন। প্রেম জীবনেও রোমান্স থাকবে। অপ্রত্যাশিত আর্থিক লাভও হতে পারে।

আরও পড়ুন

বৃশ্চিক রাশি (Scorpio)
বসন্ত পঞ্চমীতে ত্রিগ্রহী যোগ এবং গজকেশরী যোগের গঠন বৃশ্চিক রাশির জাতকদের জন্য শুভ প্রমাণিত হতে পারে। আপনি আপনার বন্ধুদের কাছ থেকে সমর্থন পাবেন। স্বাস্থ্যের উন্নতি হবে। ব্যবসায়ীরা নতুন ব্যবসা শুরু করার জন্য একটি ভাল ডিল পেতে পারেন। ঘরে সুখ শান্তি থাকবে। সেই সঙ্গে  আপনি ধর্মীয় কাজেও আগ্রহী হবেন।

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 
 

Advertisement