scorecardresearch
 

Hindu New Year 2023, Lucky Zodiac: ৩ দিন পর থেকে ভাগ্যবদল ৪ রাশির, অপ্রত্যাশিত অর্থ-সম্পদপ্রাপ্তির যোগ

Hindu New Year 2023, Lucky Zodiac: জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, নতুন বছরে কয়েকটি গ্রহের গতিশীলতা ৪ রাশির জাতকদের জন্য খুব শুভ এবং ফলদায়ক হতে চলেছে। এমন পরিস্থিতিতে অনেক রাশিতেই ভাল ফল দেখা যাবে।

Advertisement
৩ দিন পর থেকে ভাগ্যবদল ৪ রাশির, অপ্রত্যাশিত অর্থ-সম্পদপ্রাপ্তির যোগ! ৩ দিন পর থেকে ভাগ্যবদল ৪ রাশির, অপ্রত্যাশিত অর্থ-সম্পদপ্রাপ্তির যোগ!
হাইলাইটস
  • জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, নতুন বছরে কয়েকটি গ্রহের গতিশীলতা ৪ রাশির জাতকদের জন্য খুব শুভ এবং ফলদায়ক হতে চলেছে।
  • এমন পরিস্থিতিতে অনেক রাশিতেই ভাল ফল দেখা যাবে।

Hindu New Year 2023, Lucky Zodiac: হিন্দু নববর্ষ শুরু হয় চৈত্র মাসের শুক্লপক্ষের প্রতিপদ তারিখে। এবার ২২ মার্চ থেকে শুরু হচ্ছে চৈত্র শুক্লা। এই দিন থেকে চৈত্র নবরাত্রি শুরু হয় এবং হিন্দু নববর্ষও শুরু হয়। এটি বিক্রম সংবত ২০৮০ নামেও পরিচিত। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, নতুন বছরে কয়েকটি গ্রহের গতিশীলতা ৪ রাশির জাতকদের জন্য খুব শুভ এবং ফলদায়ক হতে চলেছে। এমন পরিস্থিতিতে অনেক পরিস্থিতিতেই ভাল ফল দেখা যাবে।

জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, এবার বিক্রম সংবত ২০৮০-এ বুধ গ্রহের রাজপুত্র হবেন রাজা এবং শুক্র মন্ত্রী হবেন। এমন পরিস্থিতিতে, সমস্ত রাশির জাতকদের জীবনে এর প্রভাব স্পষ্টভাবে দেখা যায়। দয়া করে বলুন যে এইবার ৩০ বছর পর কুম্ভ রাশিতে বসেছে শনি। যেখানে রাহু ও শুক্র মেষ রাশিতে, কেতু তুলা রাশিতে এবং মঙ্গল মিথুন রাশিতে। এমন পরিস্থিতিতে জেনে নিন কোন রাশির জাতক জাতিকারা বিশেষ সুবিধা পেতে চলেছেন।

আরও পড়ুন: আগামী ৬৯ দিন রাজার হালে কাটবে ৫ রাশির, রাতারাতি লাখপতি হওয়ার যোগ

ধনু রাশি: বিক্রম সংবত ২০৮০ এই রাশির জাতকদের জন্য শুভ এবং ফলদায়ক হতে চলেছে। ধনু রাশির জাতকদের সৌভাগ্য বৃদ্ধি পাবে। অর্থ উপার্জনের উপায় বৃদ্ধি পাবে। শুধু তাই নয়, আপনার কথাবার্তা অন্যকে আপনার দিকে আকৃষ্ট করবে। বন্ধুদের সঙ্গে মানসম্মত সময় কাটানোর সুযোগ পাবেন। শুধু তাই নয়, এই সময়ে আপনি ভাল চাকরির সুযোগও পাবেন।

তুলা রাশি: জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী এই রাশির জাতক জাতিকাদের জন্য এই সময়টা খুবই অনুকূল যাচ্ছে। বিগড়ে যাওয়া কাজের উন্নতি হতে পারে এই সময়ে। এই সময়ে, শত্রুরা পেশাগত জীবনে আধিপত্য বিস্তার করতে পারবে না। শিক্ষা ক্ষেত্রেও সাফল্য ও অগ্রগতি হবে।

Advertisement

সিংহ রাশি: চৈত্র শুক্লা থেকে শুরু হতে যাচ্ছে হিন্দু নববর্ষ। এই সময়ে সিংহ রাশির জাতকরা বিশেষ সুবিধা পাবেন। পৈতৃক সম্পত্তি থেকে এই ব্যক্তিরা লাভবান হতে পারেন। এই সময়ে, আয়ের উপায় বৃদ্ধি পাবে। এই সময়ে, পরিবারের সদস্যদের কাছ থেকে সমর্থন পাবেন। অন্যদিকে, আপনি যদি চাকরি নিয়ে দুশ্চিন্তায় থাকেন তবে এই সময়ের মধ্যে আপনি এই সমস্যা থেকে মুক্তি পেতে পারেন।

মিথুন রাশি: ২২ মার্চ থেকে শুরু হওয়া নতুন বছরের প্রভাব মিথুন রাশির জাতকদের জীবনে দেখা যাবে। এই রাশির জাতক জাতিকারা জীবনে ভাল ফল পাবেন। এই সময়ে পদোন্নতি পাওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায় সাফল্য পেতে পারেন। এই সময়টি অর্থনৈতিক সুবিধা দেবে। শুধু তাই নয়, আপনি ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন এবং লক্ষ্যে মনোনিবেশ করা সুফল বয়ে আনবে।

বিশেষ দ্রষ্টব্য: এই নিবন্ধে দেওয়া তথ্য ধর্মীয় বিশ্বাস এবং প্রচলিত রীতির উপর ভিত্তি করে দেওয়া হয়েছে, যা শুধুমাত্র সাধারণ মানুষের কৌতুহলের কথা মাথায় রেখে উপস্থাপন করা হয়েছে। এখানে উল্লেখ করা জরুরি যে, bangla.aajtak.in কোনও ধরনের অন্ধবিশ্বাস, কুসংস্কারকে সমর্থন করে না বা উল্লেখিত তথ্যগুলি যাচাই করে দেখেনি।

Advertisement