scorecardresearch
 

Weekly Horoscope 27 May to 2 June: নতুন সপ্তাহে চতুর্গ্রহী যোগ, সোমবার থেকে আগামী ৭ দিন খুব ভাগ্যবান ৫ রাশি

Weekly lucky zodiac signs: মে মাসের শেষ সপ্তাহে বৃষ রাশিতে চতুর্গ্রহী যোগ তৈরি হতে চলেছে। এই সপ্তাহের শেষে বুধও বৃষ রাশিতে গমন করবে যেখানে সূর্য, বৃহস্পতি এবং শুক্র ইতিমধ্যে উপস্থিত রয়েছে। এমন পরিস্থিতিতে এই সপ্তাহে গজলক্ষ্মী ও বুধাদিত্য রাজযোগ কার্যকর হতে চলেছে। যার কারণে বৃষ ও মিথুন সহ ৫টি রাশির জাতকদের জন্য সপ্তাহটি খুব ভাগ্যবান হতে চলেছে।

Advertisement
 মে মাসের শেষ সপ্তাহে ভাগ্য সদয় ৫ রাশিতে মে মাসের শেষ সপ্তাহে ভাগ্য সদয় ৫ রাশিতে

Weekly Horoscope Luckiest Zodiac Sign: মে মাসের শেষ সপ্তাহে বুধ বৃষ রাশিতে প্রবেশ করবে। এই সময়ে বৃষ রাশিতে চতুর্গ্রহী যোগ গঠিত হবে। আসলে, বুধ, শুক্র, সূর্য এবং বৃহস্পতি বৃষ রাশিতে একসঙ্গে থাকবে। যার কারণে গজলক্ষ্মী ও বুধাদিত্য রাজযোগ কার্যকর হবে। এই রাজযোগের প্রভাবে বৃষ রাশি-সহ ৫টি রাশির মানুষের ভাগ্য উজ্জ্বল হবে। এই রাশির জাতক জাতিকারা কর্মজীবনে বড় সাফল্য পেতে পারেন। এছাড়াও পারিবারিক জীবনে কিছু বড় সুখবরও পেতে পারেন। এমন পরিস্থিতিতে চলুন জেনে নেওয়া যাক বৃষ রাশি সহ কোন ৫টি রাশির জন্য মে মাসের শেষ সপ্তাহটি সৌভাগ্যের হতে চলেছে।

বৃষ রাশি (Taurus)
বৃষ রাশির জাতকদের জন্য এই সপ্তাহটি  ব্যক্তিগত জীবনের জন্য খুবই উপকারী হতে চলেছে। আপনি এই সপ্তাহে এমন অনেক সুযোগ পেতে পারেন এবং  আপনি আপনার কর্মজীবনে অনেক গুরুত্বপূর্ণ উন্নতি দেখতে পাবেন। আপনি আপনার জীবনের চূড়ান্ত লক্ষ্য বুঝতে পারবেন। সপ্তাহটি আপনার জন্য খুবই উপকারী প্রমাণিত হবে। তাই আপনি কাজ শুরু করুন। সময়ের সঙ্গে সঙ্গে  আপনার পরিবারের সদস্যদের সঙ্গে সম্পর্ক উন্নত হবে। এছাড়াও আপনার প্রেম জীবন আগের থেকে অনেক ভালো হতে চলেছে। এই সপ্তাহে আপনি আপনার জীবনে ইতিবাচক প্রভাব দেখতে পাবেন।

মিথুন রাশি (Gemini)
মিথুন রাশির জাতকদের জন্য এই সপ্তাহটি অনেক ক্ষেত্রে  খুব ভাল যাবে। প্রথমে আপনি ব্যাপক ব্যক্তিগত এবং পেশাগত সাফল্য অর্জন করতে সক্ষম হতে পারেন। এই সপ্তাহে আপনি আধ্যাত্মিক পরিচয় পাবেন। যা আপনাকে একজন ভালো মানুষ হিসেবে গড়ে তুলতে সাহায্য করতে পারে। এই সপ্তাহে আপনি মানসিক তৃপ্তি ও শান্তি পেতে পারেন। বন্ধুত্বপূর্ণ পদ্ধতিতে আপনার জীবনে নতুন ব্যক্তিদের অন্তর্ভুক্ত করার জন্য আপনি আপনার ব্যক্তিগত জীবনকে আরও ভালভাবে সংগঠিত করবেন। তবে এই সময়ে, আপনি হতাশাগ্রস্ত বা দ্রুত রেগে যেতে পারেন। আপনাকে পরামর্শ দেওয়া হচ্ছে যে কর্মক্ষেত্রে সপ্তাহটি আপনার জন্য মিশ্র হতে চলেছে। তবে, আপনাকে কর্মক্ষেত্রে আপনার উর্ধ্বতনদের সঙ্গে  কথা বলতে হবে।

আরও পড়ুন

Advertisement

সিংহ রাশি (Leo)
সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য সপ্তাহটি খুব শুভ যাচ্ছে। এই সপ্তাহে আপনি এমন অনেক সুযোগের মুখোমুখি হবেন যখন আপনি সবাইকে পরাজিত করতে এবং নিজের জায়গা প্রতিষ্ঠা করতে সফল হবেন। ততক্ষণ ধৈর্য ধরতে হবে। আপনি শীঘ্রই কিছু বড় সাফল্য পাবেন। আপনার চারপাশের লোকেরা বিশেষ করে আপনার সহকর্মীরা আপনাকে অল্প সময়ের মধ্যেই সাফল্য অর্জনে সহায়তা করবে। বাড়িতে এবং কর্মক্ষেত্রে আপনার চারপাশের সমস্ত লোক আপনাকে সাফল্য অর্জনে সহায়তা করবে।

তুলা রাশি (Libra)
এই সপ্তাহটি তুলা রাশির জাতকদের জন্য খুব ভালো যাচ্ছে। আপনি এখন পর্যন্ত যে চ্যালেঞ্জ মোকাবেলা করেছেন, এই সপ্তাহে আপনার জীবনে তার ইতিবাচক ফলাফল আসবে। এটি ছাড়াও, আপনাকে আপনার সম্পর্কের জন্য আরও ভাল দিকনির্দেশনা নিতে হবে। আপনাকে এই সপ্তাহে সবার কথা শোনার এবং সবার কাছ থেকে পরামর্শ নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে, তবেই আপনার জন্য সাফল্যের পথ খুলে যাবে। এই সপ্তাহে আপনাকে সময় ম্যানেজমেন্ট এবং কঠোর পরিশ্রম করতে হবে। তবেই আপনি কিছু বড় সাফল্য পাবেন।

মীন রাশি (Pisces)
মীন রাশির জাতকদের জন্য এই সপ্তাহটি খুবই গুরুত্বপূর্ণ এবং সফল হবে। এই সপ্তাহে আপনি আপনার সম্পর্ক উন্নত করার এবং আপনার পরিবারের সদস্যদের সঙ্গে  মানসম্পন্ন সময় কাটানোর সুযোগ পাবেন। আপনার সঙ্গীর  উপর আপনার সম্পূর্ণ আস্থা থাকতে হবে। এই সপ্তাহে আপনি জীবনে সৌভাগ্য এবং সাফল্য পাবেন। আপনি আপনার পারিবারিক জীবনে কিছু সমস্যার সম্মুখীন হবেন। এর কারণে, আপনাকে আপনার ব্যক্তিগত জীবনে ছোটখাটো সমস্যা এবং অসুবিধার সম্মুখীন হতে হতে পারে। এই সপ্তাহে আপনি আপনার সঙ্গীর কাছ থেকে সম্পূর্ণ সমর্থন এবং ভালবাসা পাবেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement