scorecardresearch
 

Weekly Lucky Zodiacs: গজকেশরী ও শশ রাজযোগের দ্বিগুণ লাভ, আগামী সপ্তাহে ভাগ্য সহায় ৫ রাশির

Weekly Luckiest Zodiac Sign, 29 April to 5 May 2024: মে মাসের প্রথম সপ্তাহে দুটি রাজযোগের প্রভাব থাকবে। এই সপ্তাহে বৃহস্পতি বৃষ রাশিতে এবং চন্দ্র কুম্ভ রাশিতে গমন করবে যা গজকেশরী রাজযোগ সৃষ্টি করবে। একই সময়ে শনি কুম্ভ রাশিতে অবস্থান করে শশ রাজযোগ সৃষ্টি করছে। গ্রহের শুভ অবস্থান এবং দ্বৈত রাজযোগের প্রভাবের কারণে সপ্তাহটি মেষ এবং মিথুন-সহ ৫টি রাশির জন্য ভাগ্যবান প্রমাণিত হবে।

Advertisement
আগামী সপ্তাহে ভাগ্য সহায় ৫ রাশির আগামী সপ্তাহে ভাগ্য সহায় ৫ রাশির

Saptahik Lucky Zodiac Sign, 29 April to 5 May 2024: বৃহস্পতি মে মাসের প্রথম সপ্তাহে বৃষ রাশিতে গমন করতে চলেছে। এছাড়াও, এই সপ্তাহের মাঝামাঝি, চাঁদ কুম্ভ রাশিতে প্রবেশ করবে। বৃহস্পতি এবং চাঁদ একে অপরের থেকে চতুর্থ এবং দমশ ঘরে থাকবে, যা গজকেশরী যোগ তৈরি করবে। এছাড়াও, এই সপ্তাহে শনিও শশ রাজযোগ সৃষ্টি করছে। এমতাবস্থায় মে মাসের প্রথম সপ্তাহটি মেষ, মিথুন এবং বৃশ্চিক রাশি-সহ ৫টি রাশির জাতকদের জন্য খুব ভাগ্যবান হতে চলেছে। এই রাশির জাতক জাতিকারা বিদেশে বিনিয়োগের মাধ্যমে সুফল পাবেন। এছাড়া কেরিয়ারেও অনেক ভালো সুযোগ আসতে চলেছে। আসুন জেনে নেওয়া যাক মে মাসের প্রথম সপ্তাহে কোন ৫টি রাশির জাতক জাতিকারা ভাগ্যবান হবেন।

মেষ (Aries)
সপ্তাহটি মেষ রাশির জাতক জাতিকাদের জন্য খুবই শুভ হতে চলেছে। এই সপ্তাহের শুরুতে আপনার কোনো প্রভাবশালী ব্যক্তির সঙ্গে দেখা হতে পারে। যার সাহায্য আপনার জন্য উপকারী প্রমাণিত হবে। আপনি সেই প্রভাবশালী ব্যক্তিদের কাছ থেকে সাহায্য পাবেন,  যাদের সাহায্যে আপনার জীবন সহজ এবং সুন্দর মনে হবে। এছাড়াও, এই সপ্তাহে আপনি পুরনো বিনিয়োগকৃত অর্থ থেকে সুবিধা পেতে পারেন। যারা বিদেশে কেরিয়ার গড়ার বা ব্যবসা করার কথা ভাবছেন, তাদের জন্য এই সময়টি খুবই অনুকূল হতে চলেছে। আপনার বাধা দূর হবে। প্রেম জীবনের জন্য এই সময়টি খুব অনুকূল হতে চলেছে। এই সময়ের মধ্যে, আপনার প্রেমিক সঙ্গীর সঙ্গে আপনার বন্ধন খুব শক্তিশালী হবে।

মিথুন (Gemini)
মিথুন রাশির জাতকদের এই সপ্তাহে তাড়াহুড়ো বা বিভ্রান্তিতে কোনো বড় সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকতে হবে। তবে এই সপ্তাহটি আর্থিক বিষয়ে আপনার অনুকূলে যাচ্ছে। আপনি যদি দীর্ঘদিন ধরে ব্যবসায় ক্ষতির সম্মুখীন হন তবে এই সময়ে কিছু পরিবর্তন দেখা যাবে। আর্থিক বিষয়ে আপনি অগ্রগতি করবেন। যাইহোক, ধীরে ধীরে কিন্তু নিশ্চিতভাবে আপনি এই সপ্তাহে একের পর এক আর্থিক সুবিধা পেতে শুরু করবেন। এই সপ্তাহে আপনার ব্যবসা বা চাকরির জন্য আপনাকে দীর্ঘ বা ছোট দূরত্ব ভ্রমণ করতে হতে পারে। যাইহোক, এই সপ্তাহে আপনার বিবাহিত জীবন সুখী হতে চলেছে। আপনাকে আপনার সঙ্গীর অনুভূতি উপেক্ষা না করার পরামর্শ দেওয়া হচ্ছে।

আরও পড়ুন

Advertisement

কন্যা (Virgo)
কন্যা রাশির জাতকদের জন্য এই সপ্তাহটি কিছুটা ঝামেলা দিয়ে শুরু হতে চলেছে। তবে সপ্তাহ যত এগোবে ততই আপনার ঝামেলা কমবে। এই সপ্তাহে আপনি আপনার কর্মজীবনের সঙ্গে সম্পর্কিত যে যাত্রা শুরু করেছেন তা আপনার জন্য খুব ফলপ্রসূ হতে চলেছে। আপনাকে অলসতার কারণে ভ্রমণ স্থগিত না করার পরামর্শ দেওয়া হচ্ছে। অন্যথায় একটি ভাল সুযোগ আপনার হাত থেকে পিছলে যেতে পারে। এই রাশির মহিলারা এই সময়কালে তাদের বেশিরভাগ সময় ধর্মীয় এবং আধ্যাত্মিক আলোচনায় ব্যয় করতে চলেছেন। এছাড়াও, এই সপ্তাহে আপনার প্রেম জীবন খুব ভাল হবে। দাম্পত্য জীবনে সুখ ও আনন্দ থাকবে।

বৃশ্চিক (Scorpio)
বৃশ্চিক রাশির জাতকদের জন্য সপ্তাহের শুরুটা আপনার ইচ্ছা অনুযায়ী নাও হতে পারে, কিন্তু সপ্তাহের মাঝামাঝি আপনার জন্য খুবই উপকারী হতে চলেছে। আপনাকে অলস বসে না থেকে আপনার কাজে মনোনিবেশ করার পরামর্শ দেওয়া হচ্ছে। এই সপ্তাহে আপনার সমস্যা বাড়তে না দেওয়ার চেষ্টা করুন। যাইহোক, এই সপ্তাহে আপনি ঘনিষ্ঠ বন্ধু এবং শুভাকাঙ্ক্ষীদের মাধ্যমে আপনার সমস্ত সমস্যার সমাধান পাবেন। কর্মক্ষেত্রে আপনার সিনিয়র এবং জুনিয়রদের সঙ্গে আপনার সমন্বয় খুব ভাল হবে। আগামী  সময়টি আপনার জন্য খুবই উপকারী হতে চলেছে। আপনার বিবাহিত জীবন স্বাভাবিক হতে চলেছে।

ধনু (Sagittarius)
ধনু রাশির জাতকদের জন্য সপ্তাহটি খুব ইতিবাচক যাচ্ছে। এই সপ্তাহে, কোনও প্রভাবশালী ব্যক্তির সাহায্যে আপনার দীর্ঘস্থায়ী সমস্যার সমাধান হবে। আদালতে বিচারাধীন মামলার সিদ্ধান্ত আপনার পক্ষে আসতে পারে। এই সপ্তাহে আপনার বিরোধীরাও আপনার সঙ্গে আপস করবে। এই রাশির জাতক জাতিকারা যারা  প্রতিযোগিতা মূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন তারা কিছু সুখবর শুনতে পেতে পারেন। আপনার কোনো ধর্মীয় স্থানে ভ্রমণের সম্ভাবনাও রয়েছে। শুধু তাই নয়, এই সপ্তাহে আপনার কিছু বড় ইচ্ছা পূরণ হতে পারে। আপনার বিবাহিত জীবন সুখী হতে চলেছে। আপনি আপনার পরিবারের সঙ্গে সুখে সময় কাটাবেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement