scorecardresearch
 

Lucky Zodiac Sign Of September: সেপ্টেম্বরে এই ৪ রাশির ভাগ্য সূর্যের মতো চমকাবে, সম্পদের বৃষ্টি হবে

অগাস্টের মতো সেপ্টেম্বর মাসেও অনেক বড় গ্রহ ট্রানজিট করতে চলেছে। আগামী মাসে সূর্য, মঙ্গল, বুধ, শুক্র এবং শনির মতো শক্তিশালী গ্রহ তাঁদের রাশি পরিবর্তন করবেন।

Advertisement
সেপ্টেম্বরে এই ৪ রাশির ভাগ্য সূর্যের মতো চমকাবে, সম্পদের বৃষ্টি হবে সেপ্টেম্বরে এই ৪ রাশির ভাগ্য সূর্যের মতো চমকাবে, সম্পদের বৃষ্টি হবে
হাইলাইটস
  • অগাস্টের মতো সেপ্টেম্বর মাসেও অনেক বড় গ্রহ ট্রানজিট করতে চলেছে
  • আগামী মাসে সূর্য, মঙ্গল, বুধ, শুক্র এবং শনির মতো শক্তিশালী গ্রহ তাঁদের রাশি পরিবর্তন করবেন

September 2023 Grah Gochar: অগাস্টের মতো সেপ্টেম্বর মাসেও অনেক বড় গ্রহ ট্রানজিট করতে চলেছে। আগামী মাসে সূর্য, মঙ্গল, বুধ, শুক্র এবং শনির মতো শক্তিশালী গ্রহ তাঁদের রাশি পরিবর্তন করবেন। সেপ্টেম্বরের শুরুতে, গ্রহের রাজকুমার বুধ এবং সম্পদ ও সমৃদ্ধির প্রতীক শুক্র উভয়ই সোজা পথে আসতে চলেছেন। এর প্রভাব ১২টি রাশির উপর আলাদা হবে, তবে ৪টি রাশি আছে যাদের জন্য এই ট্রানজিট সৌভাগ্য নিয়ে আসবে। এই ট্রানজিটের কারণে এই রাশির জাতক জাতিকাদের হঠাৎ থেকে অর্থ পাওয়ার সম্ভাবনা থাকবে। বাড়িতে সম্পত্তি বা যানবাহন ক্রয় হতে পারে। আসুন জেনে নেওয়া যাক সেই ৪টি রাশি সম্পর্কে।

সেপ্টেম্বরে রাশিচক্রের উপর বুধ ও শুক্র গ্রহের প্রভাব

তুলা রাশি

শুক্র গ্রহের কারণে বেসরকারি বা সরকারি চাকরিতে কর্মরত কর্মচারীরা ইনক্রিমেন্ট সহ পদোন্নতি পেতে পারেন। ব্যবসায়ীরা নতুন অর্ডার পেতে পারেন। আয়ের নতুন উৎস খুলতে পারে। আপনি সেপ্টেম্বরে কিছু নতুন কাজ শুরু করার সিদ্ধান্ত নিতে পারেন। এতে আপনি উপকৃত হবেন। আপনি আপনার বাড়ি পরিবর্তন করার কথাও ভাবতে পারেন। আপনি কাজের সঙ্গে সম্পর্কিত বিষয়ে ভাল ফলাফল পেতে পারেন।

বৃশ্চিক রাশি

আদালতে চলমান মামলাগুলি আপনার পক্ষে নিষ্পত্তি হতে পারে। প্রতিযোগীতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন এমন পড়ুয়াদের সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। আপনার অমীমাংসিত কাজ সেপ্টেম্বরে শেষ হতে পারে। আপনার অর্থ লাভ হতে পারে। পরিবারের সঙ্গে ভ্রমণের সম্ভাবনা রয়েছে।

বৃষ রাশি

বুধ গ্রহের অবস্থান আপনার রাশিফলের অনুকূল হবে। এর কারণে পরিবারের ওপর দেব-দেবীর আশীর্বাদ বর্ষিত হবে। সেপ্টেম্বরে কিছু ভাল খবর শুনতে পেতে পারেন। হঠাৎ অর্থ পেতে পারেন। পরিবার থেকে পৈত্রিক সম্পত্তি পেতে পারেন। অনেক নতুন ভৌত সুবিধা ঘরে আসবে। বাড়িতে কোনও শুভ অনুষ্ঠান হতে পারে।

Advertisement

মিথুন রাশি

শুক্রের প্রভাবে সেপ্টেম্বরে আপনার আত্মবিশ্বাস বাড়বে। আপনি আপনার বক্তব্য দিয়ে অন্যদের প্রভাবিত করার অবস্থানে থাকবেন। আপনার আটকে থাকা অনেক প্রকল্প এগিয়ে যেতে সক্ষম হবে। যারা ব্যবসায় নিয়োজিত তাঁরা হঠাৎ করে ধার দেওয়া টাকা ফেরত পেতে পারেন। আপনার আর্থিক অবস্থা শক্তিশালী থাকবে। পরিবার থেকে পূর্ণ সমর্থন পাবেন। আপনি অনেক নতুন সাফল্য অর্জন করবেন।

Advertisement