scorecardresearch
 

Lucky Zodiacs- Guru- Ketu Sanyog: গুরু- কেতুর মিলনে ৩ রাশির জাতকদের বাড়বে ব্যাঙ্ক ব্যালেন্স, সুসময় কাদের?

Lucky Zodiacs Signs: গ্রহের স্থানান্তর অবশ্যই সমস্ত রাশির মানুষের জীবনে প্রভাব ফেলে। গ্রহের সংযোগও অনেকবার দেখা যায়। যখনই একটি গ্রহ একটি সংযোগ তৈরি করে, এটি দেশ এবং বিশ্বকে প্রভাবিত করে।

Advertisement
গুরু কেতুর রাশিফল গুরু কেতুর রাশিফল

জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময় অন্তর এক রাশি থেকে অন্য রাশিতে প্রবেশ করে। গ্রহের স্থানান্তর অবশ্যই সমস্ত রাশির মানুষের জীবনে প্রভাব ফেলে। গ্রহের সংযোগও অনেকবার দেখা যায়। যখনই একটি গ্রহ একটি সংযোগ তৈরি করে, এটি দেশ এবং বিশ্বকে প্রভাবিত করে।

কেতু কন্যা রাশিতে এবং গুরু বৃষ রাশিতে রয়েছে। যার কারণে সিংহ রাশিতে গুরু ও কেতুর সংযোগ ঘটতে চলেছে। বৃহস্পতি এবং কেতুর এই মিলনে ২৫ অগাস্ট পর্যন্ত সিংহ রাশিতে থাকবে, যার কারণে কিছু রাশির জাতক জাতিকারা উপকৃত হবে।

বৃষ/TAURUS (April 21 – May 20)

বৃষ রাশির জাতকদের আর্থিক অবস্থা ভাল থাকবে। সমস্ত আর্থিক কর্মকাণ্ড চাঙ্গা হবে। বৃষ রাশির জাতকদের আয় বাড়তে পারে। এছাড়াও, আপনি যে কোনও নতুন কাজ শুরু করতে পারেন। গুরু ও কেতুর মিলন বৃষ রাশির জাতকদের জীবনে সুখ আনতে পারে। যারা চাকরিজীবী তাদের জন্য এই সময়টি খুবই শুভ বলে মনে করা হয়। 

সিংহ/ LEO (July 23-Aug 23) 

গুরু কেতুর সংযোগের কারণে সিংহ রাশি ২৫ আগস্ট পর্যন্ত ধনী থাকবে। সিংহ রাশির জাতকদের অর্থের উপর নিয়ন্ত্রণ থাকবে। এই সংযোগের কারণে সিংহ রাশি খুশি থাকবে।

কন্যা/ VIRGO (Aug 24-Sep 23)  

গুরু ও কেতুর সংযোগে কন্যা রাশির জাতকদের জন্য শুভ সময় শুরু হবে। এই সময়টি বিনিয়োগের জন্য শুভ বলে মনে করা হচ্ছে। আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। কন্যা রাশির জাতকরা নতুন উত্স পাবেন। খরচ কমবে। এছাড়াও তারা আরও বেশি অর্থ উপার্জন করবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

Advertisement

 

Advertisement