scorecardresearch
 

Lucky Zodiac Signs- February Rashifal: ফেব্রুয়ারিতে ৩ রাশির সুবর্ণ সময়, কারা সবচেয়ে ভাগ্যবান?

February Horoscope: জানুয়ারি মাস শেষ হতে চলেছে। নতুন মাসটি কিছু রাশির জন্য দারুণ শুভ। আবার কিছু রাশির জাতক জাতিকদের জন্য খারাপ সময় নিয়ে আসবে।

Advertisement
ফেব্রুয়ারির রাশিফল ফেব্রুয়ারির রাশিফল

February Rashifal 2024: ইংরেজি ক্যালেন্ডার অনুসারে, বছরের দ্বিতীয় মাস ফেব্রুয়ারি। জানুয়ারি মাস শেষ হতে চলেছে। নতুন মাসটি কিছু রাশির জন্য দারুণ শুভ। আবার কিছু রাশির জাতক জাতিকদের জন্য খারাপ সময় নিয়ে আসবে। তবে তিন রাশি রয়েছে, যাদের দারুণ সৌভাগ্য আসবে। জানুন কারা রয়েছেন তালিকায়। 

* মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

মকর রাশির ফেব্রুয়ারি মাসে অতিরিক্ত কিছু করা এড়িয়ে চলা উচিত। এছাড়া আপনার স্বাস্থ্যের যত্ন নিন। মাসের শুরুতে পরিবারের কোনও সদস্যের সঙ্গে ঝগড়া হতে পারে। বিবাদ এড়াতে, ভুল শব্দ প্রয়োগ করবেন না। বৈবাহিক এবং প্রেমের সম্পর্ক উন্নত করতে সঙ্গীর অনুভূতিকে সম্মান করুন এবং বুঝুন। ফেব্রুয়ারির দ্বিতীয় সপ্তাহে, আপনি পেশা এবং ব্যবসার কারণে দীর্ঘ বা স্বল্প দূরত্বের যাত্রায় যেতে পারেন। ভ্রমণের সময় আপনার স্বাস্থ্যের যত্ন নিন। হঠাৎ একটি বড় লাভ হতে পারে। বাজারে আটকে থাকা টাকা উদ্ধার হবে।

* মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20)

জীবনে সুখ ও সাফল্য আসবে। যারা দীর্ঘদিন ধরে চাকরি খুঁজছেন, তারা আরও ভাল সুযোগ পাবেন। ব্যবসায়ীরা হঠাৎ বড় সুবিধা পাবেন। বন্ধুদের কাছ থেকেও সমর্থন পাবেন। যারা, পরীক্ষা এবং প্রতিযোগিতার জন্য প্রস্তুতি নিচ্ছেন, সে শিক্ষার্থীরা কিছু সুখবর পেতে পারেন। ফেব্রুয়ারি মাসটি কেরিয়ারের জন্য খুবই শুভ। এই মাসে আপনার নতুন চাকরির ইচ্ছাপূরণ হতে পারে। এতে চাকরিজীবীদের আয় বাড়তে পারে। হঠাৎ বন্ধুদের সঙ্গে  দীর্ঘ দূরত্বের ভ্রমণের পরিকল্পনা হতে পারেন।

* কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

ফেব্রুয়ারি মাসটি শুরুতে চ্যালেঞ্জিং হতে পারে। আপনাকে ঘরে এবং বাইরে অনেক সমস্যার সম্মুখীন হতে হবে।  স্বাস্থ্যেরও অবনতি হতে পারে। লক্ষ্য অর্জনের জন্য খুব কঠোর পরিশ্রম করতে হবে। বাজারে মন্দার মুখে পড়তে হবে ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিদের। মাসের মাঝামাঝি কিছু বড় খরচ হতে পারে।  শিক্ষার্থীদের মন পড়াশোনা থেকে বিক্ষিপ্ত হতে পারে। সাবধানতা অবলম্বন করুন। অন্যথা আপনাকে প্রচুর ক্ষতির সম্মুখীন হতে হবে।

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 


 

Advertisement