scorecardresearch
 

Maghi Purnima Lucky Zodiac Signs: মাঘ পূর্ণিমা থেকে বাম্পার সময় ৬ রাশির, দাম্পত্য সুখ- সম্মান- আয় বাড়বে

Maghi Purnima 2024: এবছরের এই বিশেষ তিথি কয়েকটি রাশির জন্য শুভ সময় নিয়ে আসবে। এই ব্যক্তিদের পদ, আয়, দাম্পত্য সুখ ইত্যাদি বৃদ্ধির সম্ভাবনা রয়েছে।

Advertisement
মাঘী পূর্ণিমার রাশিফল মাঘী পূর্ণিমার রাশিফল

মাঘী পূর্ণিমা বা মাঘ পূর্ণিমা হল মঘানক্ষত্রাযুক্ত মাঘ মাসে পূর্ণিমা তিথি ও হিন্দু ও বৌদ্ধদের একটি ধর্মীয় উৎসব। এদিন চন্দ্র, গুরু এবং শনি তিনটি গ্রহই অশ্লেষা নক্ষত্রে তাদের নিজস্ব রাশিতে উপস্থিত থাকে। এদিন গৌতম বুদ্ধ তার পরিনির্বাণের কথা ঘোষণা করেছিলেন। এছাড়া কথিত আছে যে, এই তিথিতে দেবতারা মর্ত্যলোকে ভ্রমণ করতে আসেন।

এবছর মাঘী পূর্ণিমা পড়েছে ২৪ ফেব্রুয়ারি, শনিবার। ২৩ ফেব্রুয়ারি ঘ ৩/৮/৫৬ থেকে ২৪ ফেব্রুয়ারি সন্ধ্যা ৫/২২/৪৩ অবধি থাকবে পূর্ণিমা তিথি। এবছরের এই বিশেষ তিথি কয়েকটি রাশির জন্য শুভ সময় নিয়ে আসবে। এই ব্যক্তিদের পদ, আয়, দাম্পত্য সুখ ইত্যাদি বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। জানুন কোন রাশির জাতক- জাতিকাদের জন্য মাঘী পূর্ণিমা শুভ প্রমাণ হতে পারে।

কর্কট/CANCER (June 22-July 22)

কর্কট রাশির জাতকদের জন্য এই পূর্ণিমা শুভ হবে। পুরস্কার বা উপহার পেতে পারেন। কিছু মূল্যবান জিনিস বা আর্থিক লাভ প্রত্যাশিত। আপনি আপনার স্ত্রীয়ের কাছ থেকে প্রচুর ভালোবাসা পাবেন। দাম্পত্যে সুখী হবেন। পরিবার ও বন্ধুদের সঙ্গে বেড়াতে যেতে পারেন।

কন্যা/VIRGO (Aug 24-Sep 23)  

আপনার আয় বাড়তে পারে। আর্থিক লাভে আপনার মন খুশি হবে। কর্মক্ষেত্রে কিছু অর্জন পেতে পারেন। খ্যাতি ও গৌরব বৃদ্ধি পাবে। সন্তানের কাছ থেকে কিছু ভাল খবর পাবেন। পূর্ণিমার দিন বিশেষ কারও সঙ্গে দেখা করতে পারেন।

তুলা/LIBRA (Sep 24-Oct 23) 

কর্মরত ব্যক্তিরা পদোন্নতির খবর পেতে পারেন। বস আপনার কাজে খুশি হবেন। দিনটি চমৎকার হবে, যদি আপনি একই সঙ্গে অনেক ক্ষেত্রে সাফল্য পান। মনটাও খুশি হবে। শারীরিক ও মানসিকভাবে সুস্থ থাকবেন। যারা এখনও অবিবাহিত, তাদের সম্পর্ক নিশ্চিত হতে পারে।

Advertisement

মকর/CAPRICORN (Dec 22-Jan 21)

ব্যবসায়ীদের জন্য শুভ। ব্যবসা ও কর্মক্ষেত্রে প্রসারের সম্ভাবনা রয়েছে। সম্পদ বৃদ্ধি পাবে। সুদ ও কমিশন লাভ হবে। পূর্ণিমা তিথিতে খাবার উপভোগ করবেন। প্রেম জীবনের জন্যও দিনটি ভাল। সঙ্গীর সঙ্গে ভাল সময় কাটবে।

কুম্ভ/AQUARIUS (Jan 22-Feb 19) 

আপনি যদি কিছু নতুন কাজ করতে চান, তাহলে মাঘী পূর্ণিমার দিন করুন। সাফল্য অর্জিত হতে পারে। কর্মক্ষেত্রে কর্মচারীদের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন, যা কাজের মান বৃদ্ধি করবে। পারিবারিক জীবন সুখী হবে। বাড়ির পরিবেশ ভাল থাকবে। স্বাস্থ্যের উন্নতি হবে। আপনি আপনার জীবনসঙ্গীর কাছ থেকে ভালোবাসা পাবেন। মায়ের কাছ থেকে কিছু ভাল খবর শুনতে পারেন। সম্মান বৃদ্ধি হবে।

মীন/PISCES (Feb 20-March 20) 

শিক্ষা ও প্রতিযোগীতার সঙ্গে যুক্ত লোকেরা নতুন সুযোগ পাবে এবং তাদের কাজে সাফল্য অর্জন করবে। প্রেম জীবনে রোম্যান্স বাড়বে। দাম্পত্য জীবনে সুখ, শান্তি ও আনন্দ থাকবে। লেখালেখির সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য এই দিনটি খুব ভাল কাটবে। আপনি নতুন কিছু লিখতে পারেন, যা প্রশংসা করা হবে। কর্মজীবনে সহকর্মীদের কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন। আপনার স্বাস্থ্য ভাল থাকবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 
 

Advertisement