scorecardresearch
 

Lakshmi Lucky Zodiacs From Friday: মহালক্ষ্মীর আশিসে আজ থেকে ৬ অক্টোবর পর্যন্ত ৪ রাশির ধনযোগ

এ বছর ২২ সেপ্টেম্বর থেকে মহালক্ষ্মী উপবাস শুরু হচ্ছে। শেষ হবে ৬ অক্টোবর। দেবী লক্ষ্মীর আশীর্বাদ পেতে ৬ অক্টোবর পর্যন্ত প্রতিদিন শ্রী অষ্টলক্ষ্মী স্তোত্র পাঠ করুন।

Advertisement
maha lakshmi rashifal। মহালক্ষ্মী রাশিফল। maha lakshmi rashifal। মহালক্ষ্মী রাশিফল।
হাইলাইটস
  • ভাদ্র মাসের কৃষ্ণপক্ষের অষ্টমী তিথি থেকে লক্ষ্মী দেবীর বিশেষ ব্রত শুরু হয়।
  • আজ, ২২ সেপ্টেম্বর থেকে শুরু হয়েছে এই ব্রত।

হিন্দু ক্যালেন্ডার অনুসারে, ভাদ্র মাসের কৃষ্ণপক্ষের অষ্টমী তিথি থেকে লক্ষ্মী দেবীর বিশেষ ব্রত শুরু হয়। আজ, ২২ সেপ্টেম্বর থেকে শুরু হয়েছে এই ব্রত। ভাদ্র মাসের শুক্লপক্ষের অষ্টমী তিথি থেকে শুরু হয়ে আশ্বিন মাসের কৃষ্ণপক্ষের অষ্টমী তিথিতে শেষ হয়। মহালক্ষ্মী উপবাস করলে জীবনের নানা সমস্যা দূর হয়। দেবী লক্ষ্মীর কৃপায় মনের ইচ্ছা পূরণ হয়। এ বছর ২২ সেপ্টেম্বর থেকে মহালক্ষ্মী উপবাস শুরু হচ্ছে। শেষ হবে ৬ অক্টোবর। দেবী লক্ষ্মীর আশীর্বাদ পেতে ৬ অক্টোবর পর্যন্ত প্রতিদিন শ্রী অষ্টলক্ষ্মী স্তোত্র পাঠ করুন। শুক্রবার, ২২ সেপ্টেম্বর চাঁদ বৃশ্চিক রাশির উপর দিয়ে ধনু রাশিতে গমন করবে। এছাড়া রবি যোগ, আয়ুষ্মান যোগ এবং জ্যেষ্ঠ নক্ষত্রের একটি শুভ যোগ ঘটছে। যে কারণে শুক্রবারের গুরুত্ব বেড়েছে। ৪ রাশির জন্য শুভ হতে চলেছে আগামী ১৬ দিন। 

মিথুন রাশি- ২২ সেপ্টেম্বর মিথুন রাশির জাতক-জাতিকাদের জন্য উপকারী হতে চলেছে। এই রাশির জাতক-জাতিকারা দেবী লক্ষ্মীর আশীর্বাদ পাবেন। আপনার পাশে থাকবে ভাগ্যও। আপনার কোনও কাজ যদি দীর্ঘদিন ধরে অমীমাংসিত থাকে, তাহলে সেই কাজ শেষ হওয়ার সম্ভাবনা রয়েছে এই সময়ে। যা আপনাকে খুশি করবে। নতুন বন্ধুদের সঙ্গে আপনার দেখাও হতে পারে। চাকরিজীবীদের জন্য কর্মক্ষেত্রে দারুণ সময় কাটবে। আপনি পাবেন নতুন সুযোগ। 

প্রতিকার:  লাল রঙের কাপড়ে গোটা চাল রাখুন। তার পর 'ওম শ্রীং শ্রীয়ে নমঃ মন্ত্র' এর পাঁচবার জপ করুন। টাকা রাখার জায়গায় এই পুটুলি রেখে দিন। 

আরও পড়ুন

সিংহ- ২২ সেপ্টেম্বর থেকে সিংহ রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ ও ফলদায়ক সময় হতে চলেছে। এই রাশির জাতক-জাতিকারা শুক্রবার থেকে পরিবারের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন। নতুন সম্পত্তি ক্রয় করতে পারেন। আপনার আনন্দ এবং উদ্দীপনা মন-মেজাজ ভাল রাখবে। স্বাস্থ্য ভাল থাকবে আপনার। যে কোনও বিনিয়োগ আপনাকে আর্থিক লাভ করাতে পারে। কর্মরত ব্যক্তিরা নিজস্ব ব্যবসা শুরু করার পরিকল্পনা করতে পারেন। পরিবারের সদস্যদের কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন। অর্থ উপার্জনের পাশাপাশি সঞ্চয়ের জন্যও আগামী ১৬ দিন আপনার জন্য ভাল সময়। 

Advertisement

প্রতিকার: অর্থ সংক্রান্ত সমস্যা থেকে মুক্তি পেতে শুক্রবার দেবী লক্ষ্মীকে ক্ষীর নিবেদন করুন। শ্রী লক্ষ্মী-নারায়ণকে স্মরণ করুন। 

তুলা- তুলা রাশির জাতক-জাতিকাদের জন্য আনন্দদায়ক দিন হতে চলেছে। এই রাশির জাতক-জাতিকারা দেবী লক্ষ্মীর আশীর্বাদ পাবেন। আপনার স্বাস্থ্যও ভালো থাকবে। ব্যবসায় উন্নতি হবে। আর্থিক লাভেরও সম্ভাবনা দেখা দেবে। পারিবারিক জীবন ভালো যাবে। আপনি একটি নতুন সম্পত্তি ক্রয় করতে পারেন। চাকরি পেতে পারেন।  আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। বিবাহিত জীবন ভালো যাবে। পুরো পরিবার নিয়ে কোনও ধর্মীয় স্থানে যেতে পারেন।

প্রতিকার: আর্থিক উন্নতির জন্য দেবী লক্ষ্মীকে পাঁচটি লাল ফুল এবং পাঁচটি কড়ি হলুদ দিয়ে অর্পণ করুন। এরপর লাল কাপড়ে বেঁধে টাকা রাখার জায়গায় রাখুন।

বৃশ্চিক- ২২ সেপ্টেম্বর থেকে এই রাশির জাতক-জাতিকাদের জন্য ভালো কাটবে। এই রাশির জাতক-জাতিকারা ভাগ্যবান হবেন। চেষ্টার করলে সাফল্য অর্জন করতে সক্ষম হবেন। যে বিভ্রান্তি চলছে তা শেষ হলে মনটাও খুশি হবে। ভাল খবর পাবেন। বাড়িতে একটি উৎসবের পরিবেশ তৈরি হবে। যাঁরা চাকরি এবং ব্যবসা করছেন তাঁদের জন্য লাভের নতুন সুযোগ আসবে। আর্থিক পরিস্থিতি শক্তিশালী হবে। যাঁরা প্রেম করছেন তাঁদের জন্য ভালো সময় যাবে। তাঁরা পরিবারের সদস্যদের কাছ থেকে তাঁদের সম্পর্কের স্বীকৃতি পাবেন।

প্রতিকার: আর্থিক অবস্থা মজবুত করতে, দেবী লক্ষ্মীকে লাল সুহাগ সামগ্রী নিবেদন করুন এবং লক্ষ্মী রক্ষা কবচ পাঠ করুন।

Advertisement