scorecardresearch
 

Lucky Zodiac Sign: একসঙ্গে ৩ দুর্লভ রাজযোগ, বছরের শেষে হঠাৎ টাকা পাবে ৩ রাশি

Lucky Zodiac Sign: জ্যোতিষ শাস্ত্র অনুসারে, এক নিশ্চিত সময়ে নবগ্রহ রাশি পরিবর্তন করে থাকে। গ্রহের রাশি পরিবর্তনে অনেক ধরনের শুভ ও অশুভ যোগ তৈরি হয়ে থাকে। সেরকমই গোচর কুণ্ডলীতে কিছু দুর্লভ যোগের নির্মাণ হতে চলেছে। যেখানে কিছু রাশির ভাগ্য থাকবে সৌভাগ্যের তুঙ্গে। জ্যোতিষ শাস্ত্র মতে, ১৬ নভেম্বর মঙ্গল নিজের রাশি বৃশ্চিকে প্রবেশ করেছে।

Advertisement
দৈনিক রাশিফল দৈনিক রাশিফল

জ্যোতিষ শাস্ত্র অনুসারে, এক নিশ্চিত সময়ে নবগ্রহ রাশি পরিবর্তন করে থাকে। গ্রহের রাশি পরিবর্তনে অনেক ধরনের শুভ ও অশুভ যোগ তৈরি হয়ে থাকে। সেরকমই গোচর কুণ্ডলীতে কিছু দুর্লভ যোগের নির্মাণ হতে চলেছে। যেখানে কিছু রাশির ভাগ্য থাকবে সৌভাগ্যের তুঙ্গে। জ্যোতিষ শাস্ত্র মতে, ১৬ নভেম্বর মঙ্গল নিজের রাশি বৃশ্চিকে প্রবেশ করেছে। এর ফলে রুচক যোগের সৃষ্টি হয়েছে। এর পাশাপাশি শনি নিজের মূল ত্রিকোণ রাশি কুম্ভ রাশিতে বিরাজ করছে, যার ফলে শশ রাজযোগের নির্মাণ হয়েছে, যেটা প্রায় ৩০ বছর পর এই যোগ তৈরি হয়েছে। এর সঙ্গে, বুধের ধনু রাশিতে প্রবেশ করার জন্য মহাধন নাম রাজযোগ তৈরি হয়েছে। এই দুর্লভ রাজযোগের ফলে বছরের শেষ পর্যন্ত কিছু রাশির জীবন খুশিতে ভরতে চলেছে। দীর্ঘ সময় ধরে আটকে থাকা কিছু কাজ সম্পন্ন হওয়ার পাশাপাশি প্রচুর ধন-সম্পদের প্রাপ্তি হতে চলেছে। জেনে নিন কোন রাশি লাভেরা তালিকায় থাকছে। 

মেষ রাশি
এই তিন রাজযোগের ফলে মেষ রাশির জাতকদের বিশেষ লাভ হতে পারে। ব্যবসায় সফলতা পাবেন তাঁরা। অর্থলাভ হবে। ব্যবসায় যে টাকাটা লাগিয়েছিলেন তা এবার ফেরৎ পাবেন। আর্থিক পরিস্থিতি মজবুত হবে। সমাজে মান-সম্মান ও পদ-প্রতিষ্ঠা বাড়বে। আয়ের নতুন রাস্তা খুলে যাবে। ব্যাঙ্ক-ব্যালেন্স বাড়বে। পড়ুয়াদের জন্য এই যোগ বিশেষ লাভদায়ক প্রমাণিত হবে। পরিশ্রম করলে তার ফল অবশ্যই পাবেন। ভাগ্য সঙ্গ দেবে। নতুন চাকরির সুযোগ আসবে। নিজের বুদ্ধি প্রয়োগ করে সকলের প্রিয় হতে পারবেন। 

বৃশ্চিক রাশি
এই রাশির জাতকদের জন্য এই রাজযোগ লাভদায়ক প্রমাণিত হবে। এই রাজযোগ কর্মক্ষেত্রে বড় চ্যালেঞ্জ লড়ার শক্তি দেবে। আত্মবিশ্বাস ও সাহস এই সময় বাড়ার কারণে সব কাজ সহজেই সম্পন্ন হবে। এর পাশাপাশি রুচক রাজযোগ তৈরি হওয়ার কারণে পদ-প্রতিষ্ঠা বাড়বে। রাজনীতিতে অপার সফলতা আসবে। নেতৃত্ব দেওয়ার ক্ষমতা বাড়বে, যার কারণে বড় কোনও দায়িত্ব পাবেন। শেয়ার বাজার ও রিয়্যাল এস্টেটে সফলতার সঙ্গে ধনলাভও হবে। 

আরও পড়ুন

Advertisement

কুম্ভ রাশি
কুম্ভ রাশির জাতকদের জন্য এই তিন রাজযোগ লাভদায়ক প্রমাণিত হবে। এই রাশির এই সময় নিজের ব্যক্তিত্ব, স্বভাব, কর্মশৈলীতে বদল আসতে পারে। পরিশ্রমের ফল পাবেন। কর্মক্ষেত্রে সুবিধা পাবেন। পরিশ্রম করলে শশ রাজযোগের পুরো ফল পাওয়া যাবে। মহাধন যোগ তৈরি হওয়ার ফলে ব্যবসা, ব্যবসায় বৃদ্ধি হবে। নতুন ব্যবসা যদি শুরু করতে চান, তাহলে এই সময় শুরু করতে পারেন। অংশীদারিত্বের ব্যবসায় লাভ হবে। স্বপ্ন, ইচ্ছা সবকিছু পূরণ হবে। মানসিক শান্তি পাবেন। গাড়ি, সম্পত্তি, ঘর কেনার যোগ রয়েছে। অবিবাহিতদের বিয়ের প্রস্তাব আসতে পারে। বিবাহিত জীবন সুখের হবে। 

Advertisement