scorecardresearch
 

Mahalaya Rashifal: মহালয়ায় শনিশ্চরী অমাবস্যা-সূর্যগ্রহণ, অর্থভাগ্যে সুদিন শুরু ৪ রাশির

এবার মহালয়া শনিবার। শনিবারের অমাবস্যা তাৎপর্যপূর্ণ। তার উপর সেদিন চলতি বছরের শেষ সূর্যগ্রহণ। মহালয়া অমাবস্যা এবার শনিবার, তার উপরে সূর্যগ্রহণ। এ বারের মহালয়া সর্বপিতৃ অমাবস্যা বা শনিশ্চরী অমাবস্যাও। 

Advertisement
Mahalaya rashifal। মহালয়া রাশিফল। Mahalaya rashifal। মহালয়া রাশিফল।
হাইলাইটস
  • হিন্দু শাস্ত্রে, মহালয়ার বিশাল গুরুত্ব।
  • এ বছর গুরুত্ব আরও বেড়ে গিয়েছে।

এ বছর ১৪ অক্টোবর মহালয়া। মহালয়া অমাবস্যা তিথিতে উদযাপিত হয়। হিন্দু শাস্ত্রে, মহালয়ার বিশাল গুরুত্ব। এ বছর গুরুত্ব আরও বেড়ে গিয়েছে। মহালয়ার পরের দিন থেকে শুরু হয় এক পক্ষকালের দেবীপক্ষ। পিতৃপক্ষের শেষ দিন। এবার মহালয়া শনিবার। শনিবারের অমাবস্যা তাৎপর্যপূর্ণ। তার উপর সেদিন চলতি বছরের শেষ সূর্যগ্রহণ। মহালয়া অমাবস্যা এবার শনিবার, তার উপরে সূর্যগ্রহণ। এ বারের মহালয়া সর্বপিতৃ অমাবস্যা বা শনিশ্চরী অমাবস্যাও। 

মহালয়ার শুভ সময়- অমাবস্যা তিথি শুরু হবে ১৩ অক্টোবর, শুক্রবার রাত ৯টা ৫১ মিনিটে। শেষ হবে শনিবার ১৪ অক্টোবর, রাত ১১টা ২৫ মিনিটে। উদয় তিথি অনুসারে, ১৪ অক্টোবর দিনভর গঙ্গাঘাটে তর্পণ। সকালে স্নান করে কাচা সাদা পোশাক পরে বাড়িতেই তর্পণ করতে পাবেন। পূর্বপুরুষদের লুচি, তরকারি ও পায়েস নিবেদন করুন। তার পর জল ও খাবার খান। 

কোন কোন রাশির ভাগ্যোদয়- মহালয়ার সময় তিন গ্রহ- সূর্য, বুধ ও মঙ্গল বিরাজমান থাকবে তুলা রাশিতে। ৪ রাশির জন্য মহালয়া থেকে শুরু হতে চলেছে শুভ দিন। তাঁরা আর্থিকভাবে লাভবান হবেন। 

আরও পড়ুন

মেষ রাশি- কাজের প্রতি উৎসাহ থাকবে। ধর্মীয় কাজের প্রতি ঝোঁক বাড়বে। মায়ের কাছ থেকে সহযোগিতা পাবেন। অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে। বন্ধু আসতে পারে। কাজের মাধ্যমে সমৃদ্ধি আসবে। চাকরিতে পরিবর্তনের সম্ভাবনা। পরিবারের সঙ্গে ধর্মীয় স্থানে বেড়াতে যেতে হতে পারেন।

মিথুন রাশি- ব্যবসা সম্প্রসারণের পরিকল্পনা বাস্তবায়িত হবে। ভাইদের কাছ থেকে সহযোগিতা পাবেন। পরিবারে শুভ কর্মকাণ্ড ঘটবে। জামাকাপড় উপহারও পেতে পারেন। চাকরি পরিবর্তনের সঙ্গে সঙ্গে আপনাকে অন্য জায়গায় যেতে হতে পারে। আমদানি-রফতানি ব্যবসায় লাভের সুযোগ থাকবে। মায়ের সঙ্গ পাবেন। গাড়ির সুখ রয়েছে ভাগ্যে।

তুলা রাশি- আত্মবিশ্বাসে ভরপুর থাকবে। পরিবারের স্বাচ্ছন্দ্য ও সুযোগ-সুবিধা থাকবে। স্ত্রীর সঙ্গে মতবিরোধ হতে পারে। চাকরিতে কর্তাদের সহযোগিতা পাবেন। আপনার আর্থিক লাভ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে পরিবর্তন সম্ভব। প্রচুর পরিশ্রম হবে। তার শুভ ফল পাবেন আপনি। আপনি মায়ের সঙ্গ এবং সমর্থন পাবেন।

Advertisement

ধনু রাশি- মনে সুখের অনুভূতি থাকবে। আত্মনিয়ন্ত্রিত থাকুন। চাকরিতে অন্য জায়গায় যেতে হতে পারে। আয় বাড়বে। চাকরিতে ঊর্ধ্বতন কর্তাদের সহযোগিতা পাবেন। পরিবার থেকেও সহযোগিতা পাবেন। ব্যয় বৃদ্ধি পেতে পারে। কেরিয়ারে উন্নতির যোগ। 

Advertisement