scorecardresearch
 

Mahalaya Rashifal- Horoscope Today Bengali: বৃশ্চিকের প্রতিপত্তি, তুলা রাশির প্রেম বাড়বে! জানুন মহালয়ার রাশিফল

Daily Bengali Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, কেমন যাবে আপনার আজকের দিন? জানুন আজকের রাশিফল।

Advertisement
মহালয়ার রাশিফল মহালয়ার রাশিফল

Horoscope 2nd October 2024: স্বাস্থ্য থেকে পরিবার, চাকরি থেকে ব্যবসা, কেমন যাবে আপনার  দিন? জানুন আজকের রাশিফল (Rashifal)।  

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20) 

ধর্ম বিশ্বাস বৃদ্ধি পাবে। ব্যক্তিগত সম্পর্ক মজবুত হবে। সঙ্গীর অনুভূতি উপেক্ষা করবেন না। বন্ধুত্বপূর্ণ এবং নতুন পরিচিতিগুলির জন্য উন্মুক্ত বোধ করতে পারেন। ভেবে চিন্তে কথা বলার প্রয়োজন। আপনার অন্তর্দৃষ্টি অনুসরণ করতে ভুলবেন না। প্রতিযোগিতার অনুভূতি থাকবে। ধীরে ধীরে স্বাস্থ্যের উন্নতি হবে। লক্ষ্য অর্জনে সফল হবেন। সহকর্মীর সঙ্গে তর্ক-বিতর্ক হতে পারে। প্রতিটি কাজ শেষ করার চেষ্টা করবেন। 

বৃষ /TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20) 

সক্রিয়তা বাড়বে। বিভিন্ন কাজে আগ্রহী হবেন। অলসতার কারণে গুরুত্বপূর্ণ কাজ মিস হতে পারে, তাই সতর্ক থাকুন। বন্ধুদের সঙ্গে আবার দেখা করে ভাল লাগবে। বড়দের কথা মনোযোগ দিয়ে শুনুন। বুদ্ধিমত্তার সঙ্গে নির্বাচন করতে হবে। কর্মক্ষেত্রে একটি বড় অফার পেতে পারেন। স্বাস্থ্যের প্রতি মনোযোগ দিন। যারা নতুন চাকরি খুঁজছেন তারা চাকরি পেতে পারেন। পৈতৃক সম্পত্তি অধিগ্রহণ হবে। সিস্টেমকে সম্মান করুন। 

মিথুন/ GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

প্রভাব বাড়বে। পারিবারিক বিষয়ে ধৈর্য ধরুন। প্রতিবেশীদের সঙ্গে খুব বুঝে কথা বলুন। আপনি আপনার কাজ সম্পন্ন করতে সফল হবে। স্বাস্থ্য ও রাগের যত্ন নিন। আপনি শক্তি এবং উৎসাহের বৃদ্ধি অনুভব করতে পারেন। আপনি একটি বড় কোম্পানির সঙ্গে বড় চুক্তি করার সুযোগ পেতে পারেন, যার ফলে কর্মক্ষেত্রে লাভ হবে। পেশাদারিত্ব বৃদ্ধির মিশ্র ফল পাবেন। বাড়িতে এবং সর্বত্র আপনার প্রিয়জনের সমর্থন পাবেন। আপনার সঙ্গী 

কর্কট/ CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

সাহস রাখুন। বিবাহিতদের জীবন সুখী হবে। অপ্রত্যাশিত ঘটনা চলতেই থাকবে। পরিবারে বিবাহের যোগ রয়েছে। বাইরে কোথাও থেকে আটকে থাকা টাকা পাওয়া যাবে। জমি ও সম্পত্তি সংক্রান্ত সুবিধাও পেতে পারেন। কাঙ্ক্ষিত লক্ষ্য পাবেন। বন্ধুরা শুভাকাঙ্ক্ষী এবং অংশীদারদের ঘনিষ্ঠ হবে। দাম্পত্য জীবনে সম্প্রীতি বজায় থাকবে। বন্ধু,পরিবার এবং নতুন পরিচিতদের সঙ্গে সংযোগ করার জন্য এটি দুর্দান্ত সময়। 

Advertisement

তুলা/LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)  

প্রেম বাড়বে। স্থান পরিবর্তন বা সম্পত্তি লাভের সম্ভাবনা রয়েছে। অপ্রয়োজনীয় খরচ বাড়তে পারে। অর্থনৈতিক অবস্থার অবনতি হবে। সম্পর্কের ক্ষেত্রেও সমস্যা দেখা দিতে পারে। অনুতাপ করতে হতে পারে।  বড় চুক্তি আপনার হাতে আসতে পারে।  কর্মক্ষেত্রে সহকর্মীদের সহযোগিতা পাবেন। নতুন সুযোগ সন্ধান করুন। পারিবারিক পরিবেশ ইতিবাচক হবে। সম্পত্তি নিয়ে ভাই-বোনের সঙ্গে বিবাদ হতে পারে।  

সিংহ/LEO রাশিফল Rashifal (July 23-Aug 23) 

সচেতন থাকুন। কর্মক্ষেত্রে কিছুটা হতাশার সম্মুখীন হতে পারেন। আপনার সঙ্গীকে কিছু জায়গা দিন এবং তাদের আপনাকে মিস করতে দিন। স্থানান্তরের সম্ভাবনা রয়েছে। বাড়াবাড়ি রোধ করার চেষ্টা করুন। শিক্ষার্থীরা পড়াশোনায় মনোযোগী হবে। কোনও ধরনের সিদ্ধান্তে তাড়াহুড়ো করবেন না। ক্রেডিট সম্মানের উপর জোর দিতে হবে। সকলের সহযোগিতা পাবেন। মানসিক চাপ কমে যাবে। ভাল সুযোগ আসবে। 

কন্যা/ VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) 

প্রস্তুতি নিয়ে একটি লক্ষ্য তৈরি করুন। তাড়াহুড়ো বা আবেগের বশে কোনও পদক্ষেপ এড়িয়ে যেতে হবে। ব্যবসায় সময় না দেওয়ার কারণে আপনার কাজ নষ্ট হতে পারে। কর্মক্ষেত্রে উচ্চ পদ পেতে পারেন। শিক্ষার্থীদের আরও কঠোর পরিশ্রম করতে হবে। কোনও অজানা ব্যক্তিকে বড় অঙ্কের টাকা দেবেন না। ভাল জায়গায় অর্থ বিনিয়োগ করে ভাল মুনাফা অর্জন করতে পারেন। অবিবাহিতদের বিয়ে ঠিক হতে পারে। 

বৃশ্চিক/ SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

প্রতিপত্তি বাড়বে। ব্যয় বিনিয়োগের উপর নিয়ন্ত্রণ রাখবেন। আয়ের ক্ষেত্রে সুবিধা পাবেন। ব্যক্তিগত এবং পেশাগত জীবনে বৃদ্ধি এবং সম্প্রসারণের জন্য কিছু উত্তেজনাপূর্ণ সুযোগ নিয়ে আসতে পারে। ধৈর্য ও সংযমের সঙ্গে কাজ করুন,রাগ করবেন না। ছোটখাটো সফর হতে পারে।  স্বাস্থ্যের দিক থেকে সময়টা ভাল। পরিবারের সদস্যরা খুশি হবেন। সব ক্ষেত্রেই পারফরম্যান্স ভাল হবে। দিনের মাঝখানে যোগাযোগ ও সাহস বাড়বে।

ধনু/ SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

কাজের ক্ষেত্রে এটি খুব ভাল সময় যাচ্ছে। লক্ষ্য অর্জনের চিন্তা করতে থাকবেন।  সন্তানের সঙ্গে সম্পর্কিত ভাল খবর আসতে পারে। কিছু উত্থান-পতন দেখতে পাবেন। আপনি এই সময়ে আপনার অবস্থান পরিবর্তন বিবেচনা করতে পারেন। অমীমাংসিত কাজ শেষ হবে। ঝুঁকি নেবেন না। বিয়ে ঠিক হওয়ার সম্ভাবনা। যারা বিদেশে কর্মরত তাদের জন্য দিনটি খুব শুভ হবে। ধারাবাহিকতা বজায় থাকবে। সময়টা শিক্ষার্থীদের জন্য ভাল। 

মকর / CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21) 

অপরিচিত লোকেদের বিশ্বাস করা থেকে বিরত থাকুন। কাঙ্খিত সাফল্য পেতে পারেন। ছোট-খাটো মতভেদ উপেক্ষা করবেন না।  অবিবাহিতদের জন্য ভাল সম্পর্কের প্রস্তাব আসতে পারে।  নতুন কাজ শুরু করতে পারেন। নতুন বিনিয়োগের পথ খুলবে।  দীর্ঘদিন ধরে অমীমাংসিত আপনার কোনও কাজ শেষ হতে পারে।  সঙ্গীর সঙ্গে যদি কোনও ভুল বোঝাবুঝি দূর হতে পারে। জীবনযাত্রার অবস্থার উন্নতি হবে। 

কুম্ভ/ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

দাম্পত্য জীবনে অশান্তি হতে পারে। অলসতার কারণে গুরুত্বপূর্ণ কাজ মিস হতে পারে, তাই সতর্ক থাকুন। আপনার একাগ্রতা ভাল হতে চলেছে। মানসিক ও শারীরিকভাবে সুস্থ থাকবেন। জমি-বাড়ি সংক্রান্ত বিবাদের সম্মুখীন হতে পারেন। শিক্ষার্থীরা পড়াশোনায় মনোযোগী হবে। নতুন স্টার্টআপের জন্যও সময় ভাল। দূর থেকে কিছু সুখবর আসবে। আয় একই থাকবে। স্মার্ট ওয়ার্কিং বাড়বে। নতুন কিছু শেখার চেষ্টা করবেন। 

Advertisement

মীন/ PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20) 

আয়ের নতুন উৎস তৈরি হবে।আয় ভাল হবে। ব্যবসায় কিছু নতুন লাভ হতে পারে।ব্যবসায় বড় কোনও ঝুঁকি নেবেন না। ভাগ্য পুরোপুরি আপনার পাশে থাকবে। পেশাদারিত্ব ও পরিশ্রম বজায় রাখবে। দিনের শুরুতে প্রচুর ব্যস্ততা রয়েছে। সবাইকে আস্থায় নিয়ে সিদ্ধান্ত নেওয়ার চেষ্টা করুন। কোনও অমীমাংসিত কাজ শেষ হবে। শারীরিক এবং মানসিক স্বাস্থ্যকে অগ্রাধিকার দেওয়ার জন্য এটি দুর্দান্ত সময়। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

 

Advertisement