scorecardresearch
 

MahaSamrajya Yog: মীনে তৈরি হচ্ছে মহাসাম্রাজ্য যোগ, ৩ রাশির কেরিয়ার- ব্যবসায় উন্নতির প্রবল সম্ভাবনা

MahaSamrajya Yog: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ের ব্যবধানে রাশি পরিবর্তন করে। যার কারণে শুভ ও অশুভ যোগের সৃষ্টি হয়।

Advertisement
মীনে তৈরি হচ্ছে মহাসাম্রাজ্য যোগ মীনে তৈরি হচ্ছে মহাসাম্রাজ্য যোগ

MahaSamrajya Yog: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ের ব্যবধানে রাশি পরিবর্তন করে। যার কারণে শুভ ও অশুভ যোগের সৃষ্টি হয়। মীন রাশিতে তৈরি হয়েছে মহাসাম্রাজ্য যোগ। এই বিশেষ যোগ গঠিত হয়েছে ১৯ নভেম্বর। যার প্রভাব সমস্ত রাশির উপর দেখা যাবে। তবে ৩ রাশি রয়েছে, যারা এই সময়ে ভাল লাভ এবং ব্যবসায় অগ্রগতি পেতে পারেন। আসুন জানা যাক কোন রাশিগুলি রয়েছে তালিকায়। 

* মিথুন GEMINI (May 21-June 21) 

মহাসাম্রাজ্য যোগের গঠন আপনার জন্য উপকারী হতে পারে। কারণ চন্দ্র- গুরুর সৃষ্ট গজকেশরী রাজযোগ, আপনার ঘরেই সৃষ্টি করবে সুখ ও সম্পদের যোগ। যে কারণে এই সময়ে শারীরিক সুখ পেতে পারেন। এছাড়াও, যানবাহন এবং সম্পত্তি কেনার জন্য আপনার মন তৈরি করতে পারেন। কোনও পরিকল্পনায় সাফল্য পেতে পারেন। দাম্পত্য জীবনে সম্পর্ক ভাল থাকবে। আকস্মিকভাবে অর্থলাভ হতে পারে। আপনি পরিবার বা বন্ধুদের সঙ্গে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন।

* কন্যা VIRGO (Aug 24-Sep 23) 

মহাসাম্রাজ্য যোগের গঠন আপনার জন্য শুভ এবং ফলদায়ক হতে পারে। কারণ আপনার রাশির লগ্ন ঘরে গজকেশরী যোগ তৈরি হচ্ছে। অতএব, এই সময়ে আপনি স্বাস্থ্যের উন্নতি দেখতে পারেন। কারণ উপকারী স্থানের অধিপতি আপনার রাশিতে বসে আছেন। এই সময়ে ব্যবসা প্রসারিত হতে পারে। ব্যবসায় বিনিয়োগ করতে পারেন, যা ভবিষ্যতে ভাল লাভ আনতে পারে। অন্যদিকে সন্তানের দিক থেকে কোনও ভাল খবর পেতে পারেন।

* ধনু SAGITTARIUS (Nov 23-Dec 21) 

মহাসাম্রাজ্য যোগ ধনু রাশির জাতকদের জন্য কর্মজীবন ও ব্যবসার ক্ষেত্রে উপকারী প্রমাণিত হতে পারে। কারণ গজকেশরী যোগের প্রভাব কেরিয়ার, সুখের অনুভূতি এবং আপনার ট্রানজিট রাশিতে তৈরি হচ্ছে। রাজনীতিতে সক্রিয় থাকলে কোনও না কোনো পদ পেতে পারেন। সমাজে আপনার জনপ্রিয়তা বাড়তে পারে। বিনিয়োগের দিক থেকেও এই সময়টা ভাল এবং লাভ বাড়তে পারে। আপনি যদি শিক্ষার ক্ষেত্রে কাজ করেন, তবে এই সময়টি আপনার জন্য দুর্দান্ত প্রমাণিত হতে পারে।

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 


 

Advertisement