scorecardresearch
 

Surya-Guru Mahasanyog 2023: শনিবার মহাসংযোগ, পদোন্নতি-নতুন চাকরি-অর্থলাভের যোগ ৪ রাশির

Surya-Guru Mahasanyog 2023, Lucky Zodiac: আগামী ২২ এপ্রিল বৃহস্পতি গ্রহ মেষ রাশিতে প্রবেশ করতে চলেছে। সূর্যের সঙ্গে বৃহস্পতির মিলন একটি বড় কাকতালীয় যোগ বা মহাসংযোগ সৃষ্টি করছে। এই দুটি শক্তিশালী গ্রহের মিলনে ৪ রাশির জাতক-জাতিকারা তাদের কর্মজীবন ও চাকরিতে বিশেষ সুবিধা পেতে চলেছেন।

Advertisement
শনিবার মহাসংযোগ, পদোন্নতি-নতুন চাকরি-অর্থলাভের যোগ ৪ রাশির! শনিবার মহাসংযোগ, পদোন্নতি-নতুন চাকরি-অর্থলাভের যোগ ৪ রাশির!
হাইলাইটস
  • আগামী ২২ এপ্রিল বৃহস্পতি গ্রহ মেষ রাশিতে প্রবেশ করতে চলেছে।
  • সূর্যের সঙ্গে বৃহস্পতির মিলন একটি বড় কাকতালীয় যোগ বা মহাসংযোগ সৃষ্টি করছে।
  • এই দুটি শক্তিশালী গ্রহের মিলনে ৪ রাশির জাতক-জাতিকারা তাদের কর্মজীবন ও চাকরিতে বিশেষ সুবিধা পেতে চলেছেন।

Surya-Guru Mahasanyog 2023, Lucky Zodiac: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, ১৪ এপ্রিল সূর্য মীন রাশি ছেড়ে মেষ রাশিতে প্রবেশ করেছে। রাহু ইতিমধ্যে এখানে বসে আছে। এ ছাড়া ২২ এপ্রিল বৃহস্পতি গ্রহ মেষ রাশিতে প্রবেশ করতে চলেছে। সূর্যের সঙ্গে বৃহস্পতির মিলন একটি বড় কাকতালীয় যোগ সৃষ্টি করছে। এই দুটি শক্তিশালী গ্রহের মিলন ৪ রাশির জাতক-জাতিকাদের জীবনকে প্রভাবিত করবে। তবে এই রাশির জাতক-জাতিকারা কর্মজীবন ও চাকরিতে বিশেষ সুবিধা পেতে চলেছেন।

মেষ রাশি:
এই রাশির প্রথম ঘরে সূর্য এবং বৃহস্পতির সংযোগ ঘটতে চলেছে। এমন পরিস্থিতিতে এই রাশির জাতক-জাতিকারা সমাজে সম্মান পাবেন। কর্মক্ষেত্রে আপনার কাজ প্রশংসিত হবে এবং তার ভিত্তিতে পদোন্নতি ও ইনক্রিমেন্ট হতে পারে। আপনি প্রতিটি ক্ষেত্রে সাফল্য পাবেন। এর পাশাপাশি ব্যবসায় লাভও দেখা যাবে। দীর্ঘদিন আটকে থাকা টাকা ফেরত আসতে পারে। ঋণ থেকে মুক্তি পাবে।

আরও পড়ুন: ৬ রাশিতে গুরুর কৃপা, ৯ দিন পর থেকে পদোন্নতি-অর্থ-সম্পত্তি লাভের যোগ

মিথুন রাশি:
এই রাশিতে, সূর্য এবং বৃহস্পতির সংযোগ ঘটতে চলেছে একাদশতম ঘরে। এমন পরিস্থিতিতে এই রাশির জাতক-জাতিকাদের অর্থনৈতিক অবস্থা মজবুত হবে। এছাড়াও, আয়ের নতুন উত্স খুলবে। পরিবারের সঙ্গে ভালো সময় কাটাতে পারবেন। ব্যবসা ও চাকরিতেও লাভের সম্ভাবনা রয়েছে। দীর্ঘদিনের অমীমাংসিত কাজ এই সময়ের মধ্যে শেষ হতে পারে।

কর্কট রাশি:
জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, এই রাশির দশম ঘরে সূর্য এবং বৃহস্পতির সংযোগ ঘটতে চলেছে। বলুন যে এই রাশির জাতক-জাতিকারা সব ক্ষেত্রেই সাফল্য পাবেন। চাকরিতেও অনেক সাফল্য পাবেন। ব্যবসায়ী শ্রেণীর জন্যও এই সময়টি অনুকূল। পরিবারের সঙ্গে ভালো সময় কাটবে।

মীন রাশি:
সূর্য ও বৃহস্পতির মিলন ঘটতে চলেছে মীন রাশির দশম ঘরে। এমন পরিস্থিতিতে এই রাশির জাতক-জাতিকাদের অর্থনৈতিক অবস্থা শক্তিশালী হবে। এর পাশাপাশি, আপনি আপনার কর্মজীবনে সাফল্যও পাবেন। আটকে থাকা কাজ শেষ হতে পারে। পরিবারের সঙ্গে ভালো সময় কাটবে। দাম্পত্য জীবনেই সুখ আসতে পারে।

Advertisement

বিশেষ দ্রষ্টব্য: এই নিবন্ধে দেওয়া তথ্য ধর্মীয় বিশ্বাস এবং প্রচলিত রীতির উপর ভিত্তি করে দেওয়া হয়েছে, যা শুধুমাত্র সাধারণ মানুষের কৌতুহলের কথা মাথায় রেখে উপস্থাপন করা হয়েছে। এখানে উল্লেখ করা জরুরি যে, bangla.aajtak.in কোনও ধরনের অন্ধবিশ্বাস, কুসংস্কারকে সমর্থন করে না বা উল্লেখিত তথ্যগুলি যাচাই করে দেখেনি।

Advertisement