scorecardresearch
 

Mahashivratri 2024 : মহাশিবরাত্রিতে ৩০০ বছর পর দুর্লভ সংযোগ, ৫ রাশির কৃপায় স্বয়ং মহাদেব, ব্যাপক অর্থলাভ

হিন্দু ধর্মে প্রতি বছর ফাল্গুন মাসের কৃষ্ণপক্ষের চতুর্দশী তিথিতে মহাশিবরাত্রি পালিত হয়। ধর্মীয় বিশ্বাস অনুসারে, এই দিনে পার্বতীর সঙ্গে শিবের বিয়ে হয়েছিল। এই বছর মহাশিবরাত্রি ৮ মার্চ ২০২৪-এ খুব শুভ কাকতালীয়ভাবে পালিত হবে। এবার মহাশিবরাত্রির দিনে শিব যোগ, সর্বার্থ সিদ্ধি যোগ গঠিত হচ্ছে। এছাড়া এই দিনে গ্রহের মিলনও খুব বিশেষ বলে মনে করা হয়। ৮ মার্চ, সূর্য, শনি এবং শুক্র কুম্ভ রাশিতে একত্রিত হয়ে ত্রিগ্রহী যোগ গঠন করবে।

Advertisement
শিবরাত্রির রাশিফল শিবরাত্রির রাশিফল

Mahashivratri 2024 : হিন্দু ধর্মে প্রতি বছর ফাল্গুন মাসের কৃষ্ণপক্ষের চতুর্দশী তিথিতে মহাশিবরাত্রি পালিত হয়। ধর্মীয় বিশ্বাস অনুসারে, এই দিনে পার্বতীর সঙ্গে শিবের বিয়ে হয়েছিল। এই বছর মহাশিবরাত্রি ৮ মার্চ ২০২৪-এ খুব শুভ কাকতালীয়ভাবে পালিত হবে। এবার মহাশিবরাত্রির দিনে শিব যোগ, সর্বার্থ সিদ্ধি যোগ গঠিত হচ্ছে। এছাড়া এই দিনে গ্রহের মিলনও খুব বিশেষ বলে মনে করা হয়। ৮ মার্চ, সূর্য, শনি এবং শুক্র কুম্ভ রাশিতে একত্রিত হয়ে ত্রিগ্রহী যোগ গঠন করবে। মহাশিবরাত্রির একদিন আগে গ্রহের রাজপুত্র বুধ মীন রাশিতে গোচর করবে এবং মঙ্গল থাকবে মকর রাশিতে। জ্যোতিষশাস্ত্রের হিসেব অনুযায়ী, প্রায় ৩০০ বছর পরে এমন একটি বিস্ময়কর কাকতালীয় ঘটনা ঘটতে চলেছে। যার কারণে কিছু রাশির জন্য মহাশিবরাত্রির দিনটি খুবই শুভ প্রমাণিত হবে।

মেষ রাশি
দীর্ঘদিনের অমীমাংসিত কাজ সফল হবে। চাকরি ও ব্যবসায় উন্নতির সম্ভাবনা থাকবে। আর্থিক সংকট থেকে মুক্তি পাবেন। শিক্ষার্থীরা পরীক্ষায় সাফল্য পাবে।

বৃষ রাশি
কাজে কাঙ্ক্ষিত সাফল্য পাবেন। সামাজিক মর্যাদা ও মর্যাদা বৃদ্ধি পাবে। দাম্পত্য জীবনে সুখ থাকবে। অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে।

আরও পড়ুন

তুলা রাশি
অর্থ প্রবাহের জন্য নতুন রুট তৈরি করা হবে। চাকরি ও ব্যবসায় অগ্রগতি হবে। আত্মবিশ্বাস বাড়বে। পারিবারিক জীবন সুখের হবে।

মকর রাশি
প্রেমের সম্পর্কে মধুরতা থাকবে। চাকরির সন্ধান সম্পন্ন হবে। অফিসে পদোন্নতির সম্ভাবনা বাড়বে। অর্থনৈতিক দিক শক্তিশালী হবে।

কুম্ভ রাশি
পুরানো বিনিয়োগ থেকে ভাল রিটার্ন পাবেন। জমি বা যানবাহন ক্রয় সম্ভব। পরিবারে সুখ শান্তি থাকবে। ব্যবসায়িক পরিস্থিতি শক্তিশালী হবে।
 

Advertisement