scorecardresearch
 

Makar Sankranti 2022: ২৯ বছর পর শনি-সূর্যের মিলন, ১৪ জানুয়ারি থেকে ভাগ্য ঘুরছে এই ৪ রাশির

Makar Sankranti 2022: ১৪ জানুয়ারি সূর্য এবং শনি একসঙ্গে মকর রাশিতে বিরাজমান হবে। শেষবার এমন কাকতালীয় ঘটনা দেখা গিয়েছিল ১৯৯৩ সালে। শনি তার রাশিচক্র ৩০ বছরে পূর্ণ করে এবং সেই কারণে সূর্যের তাঁর পুত্রের সঙ্গে ৩০ বছর পর দেখা করবে।

হাইলাইটস
  • ৩০ বছর পর সূর্য পুত্র শনির সঙ্গে মিলবে
  • একসঙ্গে মকর রাশিতে বিরাজমান হবে
  • মিথুন, সিংহ, ধনু ও মীন রাশির মানুষের লাভ


১৪  জানুয়ারি মকর সংক্রান্তি, সূর্য মকর রাশিতে প্রবেশ করবে। এই গোচর থেকে ২৯  বছর পর একটি বিশেষ কাকতালীয় ঘটনা তৈরি হতে যাচ্ছে। আসলে, ১৪ জানুয়ারি সূর্য এবং শনি একসঙ্গে মকর রাশিতে বিরাজমান হবে। শেষবার এমন কাকতালীয় ঘটনা দেখা গিয়েছিল ১৯৯৩ সালে। শনি তার রাশিচক্র ৩০ বছরে পূর্ণ করেন এবং সেই কারণেই ২৯  বছর পর সূর্য  পুত্র শনির সাথে দেখা করবে। জ্যোতিষীদের মতে, সূর্য-শনির এই বিরল সংযোগ  চারটি রাশির জন্য দারুণ ফলদায়ক হতে চলেছে।

 

 

মিথুন রাশি (Gemini)
সূর্য-শনির এই চমৎকার সংযোগ মিথুন রাশির মানুষের জন্য লাভদায়ক  প্রমাণিত হতে পারে। বেতনভোগীরা উচ্চ পদ পেতে পারেন। আয় বৃদ্ধির সম্ভাবনাও থাকবে। আপনি আপনার কাজের ধরণ দিয়ে বসকে প্রভাবিত করতে সক্ষম হবেন। পরীক্ষার প্রস্তুতি নিচ্ছেন এমন শিক্ষার্থীদের জন্য সময় অনুকূলে যাচ্ছে। কঠোর পরিশ্রম এবং একাগ্রতার সাথে করা কাজে আপনি অবশ্যই সাফল্য পাবেন।

সিংহ (Leo)
সূর্য-শনি যোগ সিংহ রাশির জাতকদের জন্য নতুন কর্মজীবনের পথ খুলে দেবে। অফিস-ব্যবসায় নতুন দায়িত্ব নিয়ে এগিয়ে যাওয়ার সুযোগ আসবে। কাজে সাফল্য ও প্রশংসা থাকবে। মানুষের মধ্যে আলাদা পরিচিতি তৈরি করবে। মান-সম্মান বৃদ্ধি পাবে। পদোন্নতি ও আয় বৃদ্ধির সম্ভাবনাও তৈরি হচ্ছে।

ধনু (Sagittarius)
 ধনু রাশির জাতকরা বৈষয়িক সুখ পাবেন। ব্যাঙ্ক-ব্যালেন্স বাড়তে পারে। ভালো চাকরি এবং বেতন বৃদ্ধিও ঘটতে পারে। দীর্ঘদিনের ইচ্ছা পূরণ হতে পারে। সরকারি চাকরির প্রস্তুতিতে নিয়োজিত শিক্ষার্থীদের জন্য সময় খুবই অনুকূল হবে। শীঘ্রই কিছু ভালো খবর পেতে পারেন। ব্যবসায়ী শ্রেণীর জন্য লাভের সুযোগ তৈরি হবে।

মীন (Pisces)
শনি-সূর্যের মিলন মীন রাশির জাতকদের অর্থনৈতিক ক্ষেত্রে শক্তিশালী করবে। সম্পদ বাড়বে, আয়ের উৎস বাড়তে পারে। সরকারি কাজে সাফল্য পাবেন। বন্ধুবান্ধব এবং আত্মীয়দের সাথে সম্পর্কের উন্নতি হবে বলে আশা করা হচ্ছে। যারা দীর্ঘদিন ধরে খারাপ অর্থনৈতিক অবস্থার মধ্য দিয়ে যাচ্ছিলেন, তারা ঝামেলা কাটিয়ে উঠতে পারবেন। কাঙ্খিত ফলাফল পাওয়ার সম্ভাবনা রয়েছে।