scorecardresearch
 

Makar Sankranti Tarot Horoscope: মকর সংক্রান্তিতে কেমন কাটবে দিন? জানুন ট্যারো কার্ড গণনা

Makar Sankranti Tarot Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- এক নজরে দেখে নিন আজকের ট্যারো কার্ড গণনা এবং কেমন কাটবে আপনার সময়।

Advertisement
আজকের ট্যারো কার্ড গণনা আজকের ট্যারো কার্ড গণনা

Tarot Horoscope 14th January 2022: ট্যারো কার্ড অনুসারে সিংহ রাশির চাকুরিজীবীদের জন্য বদলি ও পদোন্নতির যোগ।মকর রাশি বর্তমান কর্মকাণ্ডে মনোযোগ দিন। এক নজরে দেখে নিন আজকের ট্যারো কার্ড গণনা এবং কেমন কাটবে আপনার সময়।  


মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20) 

পরিবার সম্পর্কিত কিছু ভাল খবর পাবেন। বড়দের আশীর্বাদ আসবে। কিছুদিন ধরে যে সরকারি সমস্যা চলছিল, তা এখন শান্তিপূর্ণভাবে সমাধান করা সম্ভব। সন্তানের শিক্ষা বা কর্মজীবন সংক্রান্ত যে কোনও উদ্বেগ দূর হবে।


বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

তাড়াতাড়ি কাজ পাওয়ার চেষ্টা করুন। ব্যবসায় লাভ হবে। শত্রুরা ভয় থাকবে। ব্যবসায়িক ভ্রমণ সফল হবে। আবেগপ্রবণতার মতো দুর্বলতা কাটিয়ে ওঠা গুরুত্বপূর্ণ, অন্যথা কেউ আপনার অবৈধ সুবিধা নিতে পারে।


মিথুন/ GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

অতিরিক্ত ব্যয় হতে পারে। লেনদেনে সতর্ক থাকুন। আপনার কথাবার্তা নিয়ন্ত্রণ করুন। রাষ্ট্রীয় দিক থেকে লাভের সম্ভাবনা রয়েছে। ট্রাফিক নিয়ম মেনে চলতে ভুলবেন না। নইলে কোনও ঝামেলায় পড়তে পারেন। ব্যয় নিয়ন্ত্রণ করুন।


কর্কট/ CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

আপনার ব্যবসার গোপনীয়তা কারও সঙ্গে শেয়ার করবেন না। ব্যবসায় যন্ত্রপাতি, কর্মচারী প্রভৃতি সংক্রান্ত ছোট- খাটো সমস্যা আসবে। আন্তরিকতা ও গুরুত্ব সহকারে কাজ করলে সফলতা আসবে। অফিসে সহকর্মীদের সঙ্গে যথাযথ সমন্বয় থাকবে।


সিংহ/ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23) 

অর্থনৈতিক নীতিতে পরিবর্তন আসবে। ব্যবস্থার উন্নতি হবে। সম্মান পাবেন। অসুস্থতা থাকতে পারে। নতুন স্কিম শুরু হবে। কঠোর পরিশ্রম এবং অতিরিক্ত পরিশ্রমের কারণে আপনি আপনার স্বাস্থ্যের প্রতি উদাসীন থাকবেন। জয়েন্ট এবং কোমরের ব্যথা বিরক্তিকর হতে পারে।

Advertisement


কন্যা/ VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)  

আগ্রহ বৃদ্ধি। আদালতের কাজ সম্পন্ন হবে। টাকা পাওয়া সহজ হবে। জমি ও সম্পত্তি সংক্রান্ত কাজ সম্পন্ন। ক্ষেত্র বিশেষে কোনও বন্ধুর সহায়তায় কোনও গুরুত্বপূর্ণ অর্জন হতে পারে। সময় মতো কাজ শেষ হবে। আপনার আর্থিক অবস্থানকে শক্তিশালী করার জন্য এটি একটি ভাল সময়।


তুলা/ LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)

কথা বলার সময় হালকা শব্দ ব্যবহার করা থেকে বিরত থাকুন। তাড়াহুড়ো ক্ষতির কারণ হবে। আপনি আপনার স্ত্রীয়ের কাছ থেকে সমর্থন পাবেন। রাষ্ট্রীয় সুবিধা প্রাপ্তি। পারিবারিক পরিবেশ শান্ত থাকবে। বিনোদন ও সামাজিক কর্মকাণ্ডে ভাল সময় কাটবে। প্রিয়জনের সঙ্গে বিশেষ সময় কাটানোর সুযোগ পেতে পারেন।


বৃশ্চিক/ SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

কোনও বিষয় বেশি জোরাজুরি করবেন না। ক্লান্তিকর দিন হতে পারে। উত্তেজনা বাড়তে পারে। আপনার নতুন কাজ স্থগিত করা উচিত। সঙ্গীর সাহায্য পেতে পারেন। দূষণ এবং বর্তমান আবহাওয়া থেকে নিজেকে রক্ষা করা গুরুত্বপূর্ণ। সর্দি এবং ফ্লু আপনাকে কষ্ট দেবে। স্বাস্থ্যের অবহেলা করবেন না।


ধনু/ SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

কর্মজীবনে প্রত্যাশা ও সম্ভাবনা থাকবে। আপনি দীর্ঘদিন ধরে যা চেষ্টা করছেন, তাতে সাফল্যের সম্ভাবনা রয়েছে। ব্যবসায় বিবাদ মিটে যেতে পারে।


মকর/ CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

যদি ঘরের পরিবেশ শান্তিপূর্ণ রাখতে হয়, তবে আপনার বাড়িতে কোনও আত্মীয় বা বন্ধুর হস্তক্ষেপ হতে দেবেন না। মনে রাখবেন শিশুদের ক্যারিয়ার সমস্যায়, তাদেরও আপনার সহযোগিতা প্রয়োজন।


কুম্ভ/ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

পাবলিক ডিলিং শক্তিশালী করার উপর ফোকাস করুন। বড় অর্ডার প্রাপ্তি। আজ পেমেন্টের লেনদেন সংক্রান্ত কাজ না করলেই ভাল। তাতে কিছু ভুল হওয়ার সম্ভাবনা আছে বলে মনে হয়।


মীন/ PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20)

কর্মক্ষেত্রে আপনার উর্ধ্বতনদের ইচ্ছার কারণে আপনি আপনার সহকর্মীদের প্রতি ঈর্ষান্বিত বোধ করতে পারেন। কাজের ব্যস্ততার কারণে এবং কাজের বিষয় বেশি মনোযোগ দেওয়ার কারণে, আপনি অজান্তে ব্যক্তিগত জীবনের কোনও গুরুত্বপূর্ণ বিষয় উপেক্ষা করবেন।

 

Advertisement