scorecardresearch
 

Malavya Raja Yoga: এপ্রিলের শুরুতে শুক্রের কৃপায় তৈরি হবে মালব্য রাজযোগ, ৩ রাশির দারুণ সময় আসছে

Shukra Gochar- Malavya Raja Yoga: শুক্র গ্রহের রাশিচক্র পরিবর্তনের ফলে তৈরি হবে মালব্য রাজযোগ। সব রাশির জাতক- জাতিকাদের জীবনে এর প্রভাব পড়বে। তবে ৩ রাশির ভাল সময় আসছে এর ফলে। জানুন কাদের শুভ সময় আসছে। 

Advertisement
শুক্রের কৃপায় তৈরি হবে মালব্য রাজযোগ শুক্রের কৃপায় তৈরি হবে মালব্য রাজযোগ

বর্তমানে শুক্র গ্রহ, রাহুর সঙ্গে মেষ রাশিতে অবস্থান করছে। শুক্র এই সময়ে তার শুভ ফল দিতে দেরি করছে। কিন্তু শীঘ্রই ৬ এপ্রিল এই গ্রহ তার নিজের রাশি বৃষতে বসে শক্তিশালী হয়ে উঠবে এবং শুভ ফল দেবে। শুক্র গ্রহের রাশিচক্র পরিবর্তনের ফলে তৈরি হবে মালব্য রাজযোগ। সব রাশির জাতক- জাতিকাদের জীবনে এর প্রভাব পড়বে। তবে ৩ রাশির ভাল সময় আসছে এর ফলে। জানুন কাদের শুভ সময় আসছে। 

বৃষ / TAURUS (April 21 – May 20)

এই রাশির জাতক জাতিকাদের শত্রুরা আর কষ্ট দিতে পারবে না। সাহস বাড়বে। ব্যক্তিত্ব কার্যকর হবে এবং আপনি সম্মান পাবেন। প্রেমের ক্ষেত্রে সম্পূর্ণ সাফল্য পাওয়ার। স্ত্রীয়ের কাছে থেকে বিশেষ ভালোবাসা পাবেন। যা, আপনার মনকে খুশি করবে। আপনি যদি মহিলা হোন তবে, আপনি প্রেমের প্রস্তাব পেতে পারেন।

সিংহ/ LEO (July 23-Aug 23) 

এই রাশির জাতক জাতিকাদের জন্য শুক্র দশম ঘরে প্রবেশ করবে। এই গ্রহ গোচরের ফলে আপনি কর্মস্থলে ভাল পারফর্ম করতে পারবেন। এই সময়ে, আপনি কেবল সম্মান পাবেন না। অফিসে পদোন্নতিও পেতে পারেন। মহিলা সহকর্মী আপনার পক্ষে সম্পূর্ণ অনুকূল হতে চলেছে। এই সময়ে, আপনি কাজের সঙ্গে সম্পর্কিত ভ্রমণ থেকে ভাল সুবিধা পাবেন। পরিবারের সহযোগিতায় নতুন কোনও কাজ শুরু করা হতে পারে। মায়ের স্বাস্থ্য ভাল হবে। নতুন বাড়ি তৈরির সম্ভাবনা। 

কুম্ভ/ AQUARIUS (Jan 22-Feb 19) 

এই রাশি সমস্ত দিক থেকে শুভ ফল পাবেন। এই সময়ে আপনি জমি, দালান, সম্পত্তি এবং যানবাহনের সম্পূর্ণ সুখ পাবেন। আপনি আপনার স্ত্রীয়ের সঙ্গে বেড়াতেও যেতে পারেন। এই সময়ে আপনার স্বাস্থ্য ভাল কাটবে এবং কর্মক্ষেত্রে কোনও সমস্যার সম্মুখীন হবেন না। আপনি যদি একজন মহিলা হোন, তবে আপনি আপনার একজন সহকর্মীর প্রেমে পড়তে পারেন।

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 


 

Advertisement