scorecardresearch
 

Malavya Rajyog 2023: নতুন বছরে মালব্য রাজ যোগ, অপ্রত্যাশিত অর্থ-সম্পদ লাভের সম্ভাবনা ৩ রাশির

Malavya Rajyog 2023: মীন রাশিতে তৈরি এই মালব্য রাজ যোগের প্রভাব সমস্ত রাশির উপর দৃশ্যমান হবে। এর ফলে ৩ রাশির জাতক-জাতিকাদের উপর বিশেষ প্রভাব ফেলবে। এবার জেনে নিন মালব্য রাজযোগে কোন ৩ রাশির জাতক-জাতিকাদের আকস্মিক আর্থিক লাভ ও অগ্রগতির সুযোগ এনে দেবে...

Advertisement
মীন রাশিতে তৈরি এই মালব্য রাজ যোগের প্রভাব সমস্ত রাশির উপর দৃশ্যমান হবে। এর ফলে ৩ রাশির জাতক-জাতিকাদের উপর বিশেষ প্রভাব ফেলবে। মীন রাশিতে তৈরি এই মালব্য রাজ যোগের প্রভাব সমস্ত রাশির উপর দৃশ্যমান হবে। এর ফলে ৩ রাশির জাতক-জাতিকাদের উপর বিশেষ প্রভাব ফেলবে।
হাইলাইটস
  • মীন রাশিতে তৈরি এই মালব্য রাজ যোগের প্রভাব সমস্ত রাশির উপর দৃশ্যমান হবে।
  • এর ফলে ৩ রাশির জাতক-জাতিকাদের উপর বিশেষ প্রভাব ফেলবে।

Malavya Rajyog 2023: পঞ্চাঙ্গ অনুসারে, শুক্র ১৫ ফেব্রুয়ারি ২০২৩ তারিখে মীন রাশিতে প্রবেশ করবে। যার কারণে মালব্য রাজযোগ (Malavya Rajyog 2023) তৈরি হবে। পঞ্চাঙ্গ অনুসারে, শুক্র ১৫ ফেব্রুয়ারি, ২০২৩, বুধবার রাত ৮টা ১২ মিনিটে স্থান পরিবর্তন করবে। এই সময়ে তারা তাদের উচ্চ চিহ্ন মীন রাশিতে প্রবেশ করবে। যার কারণে মালব্য রাজ যোগ তৈরি হবে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, মালব্য যোগ পঞ্চ মহাপুরুষ যোগগুলির মধ্যে একটি। যা খুবই শুভ যোগ বলে বিবেচিত হয়।

মীন রাশিতে তৈরি এই মালব্য রাজ যোগের (Malavya Rajyog 2023) প্রভাব সমস্ত রাশির উপর দৃশ্যমান হবে। এর ফলে ৩ রাশির জাতক-জাতিকাদের উপর বিশেষ প্রভাব ফেলবে। এ কারণে তারা এ বছর আকস্মিক আর্থিক লাভ ও অগ্রগতির সুযোগ পাবেন।

জ্যোতিষশাস্ত্র অনুসারে, শুক্রকে তার নিজস্ব রাশি বৃষ ও তুলা রাশিতে বা কুণ্ডলীর প্রথম, চতুর্থ, সপ্তম বা দশম অংশে মীন রাশিতে স্থাপন করা হলে মালব্য যোগ গঠিত হয়। মালব্য যোগযুক্ত ব্যক্তি সর্বদা শুক্র দ্বারা প্রভাবিত হন, তাই এই জাতীয় ব্যক্তির ভাগ্য শক্তিশালী হয়। এবার জেনে নিন মালব্য রাজযোগে কোন ৩ রাশির জাতক-জাতিকাদের আকস্মিক আর্থিক লাভ ও অগ্রগতির সুযোগ এনে দেবে...

আরও পড়ুন: টাকা-প্রমোশন, ২০২৩-এ অপ্রত্যাশিত সাফল্যের সম্ভাবনা ৫ রাশির

বৃষ রাশি: পেশা ও ব্যবসার জন্য এই সময়টা ভালো যাবে। নতুন চাকরির প্রস্তাব আসতে পারে। চাকরিতে পদোন্নতি পেতে পারেন।

কুম্ভ রাশি: কুম্ভ রাশির অধিপতি গ্রহ শনি। তারা আপনার রাশি থেকে লগ্ন গৃহে প্রবেশ করতে চলেছে। অতএব, এই সময়ে আপনি হঠাৎ আর্থিক লাভ পেতে পারেন। কর্মজীবনে নতুন সুযোগ আসবে।

সিংহ রাশি: তাদের দাম্পত্য সংক্রান্ত সমস্যা দূর হবে। রাজনীতির সঙ্গে যুক্ত ব্যক্তিরা বড় কোনো দায়িত্ব পেতে পারেন। নতুন যানবাহন বা সম্পত্তি কিনতে পারেন।

Advertisement

বিশেষ দ্রষ্টব্য: এই নিবন্ধে দেওয়া তথ্য ধর্মীয় বিশ্বাস এবং প্রচলিত রীতির উপর ভিত্তি করে দেওয়া হয়েছে, যা শুধুমাত্র সাধারণ মানুষের কৌতুহলের কথা মাথায় রেখে উপস্থাপন করা হয়েছে। এখানে উল্লেখ করা জরুরি যে, bangla.aajtak.in কোনও ধরনের অন্ধবিশ্বাস, কুসংস্কারকে সমর্থন করে না বা উল্লেখিত তথ্যগুলি যাচাই করে দেখেনি।

Advertisement