scorecardresearch
 

Malavya Raj Yog: ২০২৩ সালে ৩ বার গঠিত হবে মালব্য রাজযোগ, ফেব্রুয়ারিতে সর্বক্ষেত্রে সৌভাগ্য এই রাশির

Malavya Raj Yog- Lucky Zodiac Signs: বছরে যখনই এই যোগ তৈরি হয়, তখনই কিছু রাশির জাতকের ভাগ্য উজ্জ্বল হতে শুরু করে। এই রাজযোগ কখন গঠিত হবে, তিনটি রাশির জাতক- জাতিকারা দারুণ শুভ ফল পাবেন।

Advertisement
 ২০২৩ সালে ৩ বার গঠিত হবে মালব্য রাজযোগ ২০২৩ সালে ৩ বার গঠিত হবে মালব্য রাজযোগ

Malavya Raj Yoga:ফেব্রুয়ারি মাসে গঠিত হচ্ছে মালব্য রাজযোগ। এই যোগ জ্যোতিষশাস্ত্রে খুবই শুভ বলে মনে করা হয়। এই যোগে জন্মগ্রহণকারী ব্যক্তিরা ধনী হোন। বছরে যখনই এই যোগ তৈরি হয়, তখনই কিছু রাশির জাতকের ভাগ্য উজ্জ্বল হতে শুরু করে। এই রাজযোগ কখন গঠিত হবে, তিনটি রাশির জাতক- জাতিকারা দারুণ শুভ ফল পাবেন। জানুন মালব্য রাজযোগ কী এবং এর প্রভাব কী হবে।

মালব্য রাজযোগ  

মালব্য রাজযোগ পঞ্চ মহাপুরুষ রাজ যোগগুলির মধ্যে একটি। শুক্র মাঝখানে থাকলে এই রাজযোগ তৈরি হয়। ব্যক্তির কুন্ডলীতে শুক্র লগ্নে অবস্থিত বা চন্দ্র কেন্দ্র গৃহে অবস্থিত, অর্থাৎ শুক্র বৃষ, তুলা বা মীন লগ্নে বা চন্দ্রের প্রথম, চতুর্থ, সপ্তম বা দশম ঘরে থাকলে . তার পরে জন্মকুণ্ডলীতে মালব্য যোগ তৈরি হয়।

২০২৩ সালে মালব্য রাজযোগ কখন গঠিত হচ্ছে?

পঞ্চং অনুসারে, শুক্র ১৫ ফেব্রুয়ারি রাত ৮.১২ মিনিটে মীন রাশিতে প্রবেশ করবে। যার কারণে মালব্য রাজযোগ গঠিত হবে। মীন রাশিতে গঠিত এই যোগ সমস্ত রাশিকে প্রভাবিত করবে। তবে জ্যোতিষীদের মতে, এই যোগ ৩ রাশির জন্য খুবই উপকারী। এই কারণে, তারা হঠাৎ আর্থিক সুবিধা পেতে পারেন। শুক্র যখন মীন রাশিতে প্রবেশ করবে, তখন শুক্র এবং বৃহস্পতির সংমিশ্রণও তৈরি হবে।

২০২৩ সালে শুক্র তিনবার মালব্য যোগ গঠন করবে। প্রথমে মীন রাশিতে প্রবেশ করে, দ্বিতীয় বৃষে প্রবেশ করে এবং তৃতীয় তুলা রাশিতে প্রবেশ করে। এই গ্রহ ১৫ ফেব্রুয়ারি মীন রাশিতে প্রবেশ করছে, ৬ এপ্রিল বৃষ এবং এরপর ২৯ নভেম্বর তুলাতে প্রবেশ করে, রাজযোগ তৈরি করবে।

কোন রাশির জাতকদেড় সৌভাগ্য?

ফেব্রুয়ারিতে রাজযোগ তৈরি হওয়ায় মিথুন, ধনু ও মীন রাশি, দ্বিতীয় রাজযোগ থেকে বৃষ, সিংহ, বৃশ্চিক ও কুম্ভ এবং তৃতীয় রাজযোগ থেকে মেষ, কর্কট ও মকর রাশি লাভবান হবে। এই যোগ সুখ, সুবিধা এবং ঐশ্বর্য বৃদ্ধি করে। সৌন্দর্য, শিল্প, কবিতা, গান, সঙ্গীত, সিনেমা ইত্যাদিতে সাফল্য অর্জন করে। মালব্য যোগের জন্মানো ব্যক্তিরা সৌন্দর্য ও শিল্পের প্রেমিক। কবিতা, গান, সঙ্গীত, চলচ্চিত্র, শিল্প ইত্যাদি ক্ষেত্রে সাফল্য অর্জন করে। সাহসিকতা, শারীরিক শক্তি, যুক্তি এবং সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতা থাকে তাদের।

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

 

Advertisement