scorecardresearch
 

Zodiac: টাকা-চাকরি-বাড়ি, অঙ্গারক যোগে এই রাশিদের বিরাট লাভ

Zodiac: মঙ্গলের মেষ রাশিতে রাহু ও মঙ্গলের সংমিশ্রণে অঙ্গারক যোগ (Angarak Yog) তৈরি হচ্ছে। জ্যোতিশ মতে, এই যোগ শুভ বলে গণ্য করা হয় না। তবে এই যোগ সব রাশির জন্য অশুভ ফল দেয় না। আগামী ১০ আগস্ট পর্যন্ত অঙ্গারক যোগ মেষ রাশিতে থাকবে। এই যোগের প্রভাব কিছু রাশির জন্য অশুভ এবং কিছু রাশির জন্য শুভ হবে।

Advertisement
Zodiac: টাকা-চাকরি-বাড়ি, অঙ্গারক যোগে এই রাশিদের বিরাট লাভ Zodiac: টাকা-চাকরি-বাড়ি, অঙ্গারক যোগে এই রাশিদের বিরাট লাভ

Zodiac: মঙ্গলের মেষ রাশিতে রাহু ও মঙ্গলের সংমিশ্রণে অঙ্গারক যোগ (Angarak Yog) তৈরি হচ্ছে। জ্যোতিশ মতে, এই যোগ শুভ বলে গণ্য করা হয় না। তবে এই যোগ সব রাশির জন্য অশুভ ফল দেয় না। আগামী ১০ আগস্ট পর্যন্ত অঙ্গারক যোগ মেষ রাশিতে থাকবে। এই যোগের প্রভাব কিছু রাশির জন্য অশুভ এবং কিছু রাশির জন্য শুভ হবে। জেনে নিন রাহু এবং মঙ্গলের সংমিশ্রণ কোন রাশির জাতকদের জীবনে ইতিবাচক পরিবর্তন আনতে পারে।


মেষ ARIES

মেষ রাশির জাতকদের সম্মান বৃদ্ধি পাবে। চাকরি ও ব্যবসায় লাভ হতে পারে। অর্থলাভের যোগ হবে। যারা প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন তাদের জন্য এটি একটি ভালো সময়। আপনি ভবিষ্যতে বিনিয়োগের সুবিধা পাবেন। এই সময়ে আপনি কিছু ভালো খবর পেতে পারেন।


মিথুন GEMINI

১০ অগাস্ট পর্যন্ত সময়টি মিথুন রাশির জাতকদের জন্য উপকারী হতে পারে। এই সময়ে আপনার প্রতিপত্তি বৃদ্ধি পাবে। চাকরিতে পদোন্নতি হতে পারে। ব্যবসায় লাভ হবে। চাকরিপ্রার্থীরা নতুন সুযোগ পাবেন।


কর্কট CANCER

কর্কট রাশির জাতকদের কাজের ধরন উন্নত হবে। মান-সম্মান বৃদ্ধি পাবে। এই সময়ে পিতার সাহায্যে অর্থ লাভ হতে পারে। কর্মক্ষেত্রে ঊর্ধ্বতন কর্মকর্তাদের সহযোগিতা পেতে পারেন। ধর্মীয় কাজে আগ্রহী হবেন।


সিংহ LEO

এই সময়টা সিংহ রাশির জাতকদের জন্য বরের চেয়ে কম নয়। এ সময় কাঙ্খিত ফল পাওয়া যায়। চাকরির স্থান পরিবর্তন সম্ভব। মান-সম্মান বৃদ্ধি পাবে। ধর্মীয় ভ্রমণের যোগ হবে। আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে।


ধনু SAGITTARIUS

ধনু রাশির জাতক জাতিকারা দীর্ঘ সময় আটকে থাকা অর্থ পেতে পারেন। বন্ধ থাকা কাজ চলবে। ব্যবসায়ীরা লাভবান হবেন। হঠাৎ আর্থিক লাভ হতে পারে। ভবন বা গাড়ি কেনার সম্ভাবনা থাকবে। চাকরিতে পদোন্নতি পেতে পারেন।

Advertisement


** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Advertisement